Home /News /national /
Sanjay Raut: আটক হওয়ার পর গ্রেফতার সঞ্জয় রাউত! 'ঝুকেগা নেহি', বললেন শিবসেনা নেতা

Sanjay Raut: আটক হওয়ার পর গ্রেফতার সঞ্জয় রাউত! 'ঝুকেগা নেহি', বললেন শিবসেনা নেতা

Shiv Sena MP Sanjay Raut being taken to the Enforcement Directorate office in connection with a money laundering case, in Mumbai, Sunday, July 31, 2022. (PTI Photo)

Shiv Sena MP Sanjay Raut being taken to the Enforcement Directorate office in connection with a money laundering case, in Mumbai, Sunday, July 31, 2022. (PTI Photo)

Sanjay Raut:সঞ্জয় রাউতের বিরুদ্ধে ইডির অভিযোগ, রবিবার তল্লাশি চালানোর পর সঞ্জয়ের বাড়ি থেকে মোট ১১.৫০ লক্ষ টাকা বাজেয়াপ্ত করেছেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা।

  • Share this:

    #মুম্বই: শিবসেনার সাংসদ সঞ্জয় রাউতকে গ্রেফতার করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। সোমবার ভোরে তাঁকে গ্রেফতার করা হয়। তাঁর বিরুদ্ধে মুম্বইয়ের একটি অঞ্চলের উন্নয়নের কাজে টাকা নয়ছয়ের অভিযোগ রয়েছে সঞ্জয় রাউতের বিরুদ্ধে। রবিবার সকালেই মুম্বইয়ের মৈত্রী নামক বাড়িতে কেন্দ্রীয় বাহিনী নিয়ে হাজির হয়েছিল সিআরপিএফ। সেখানে তল্লাশি চলছিল, তার পর, সেই তল্লাশির প্রাথমিক ধাপ পেরিয়ে যাওয়ার পর বিকেল পাঁচটা নাগাদ সঞ্জয়কে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যাওয়া হয় ইডি দফতরে। এর পরেই ইডি সূত্রে খবর পাওয়া যায়, তদন্তে বিশেষ সহযোগিতা করছেন না সঞ্জয় রাউত। সেই কারণেই শেষে তাঁকে গ্রেফতার করা হয়।

    আরও পড়ুন- রাশিফল ১ অগাস্ট; দেখে নিন কেমন যাবে আজকের দিন

    সঞ্জয় রাউতের বিরুদ্ধে ইডির অভিযোগ, রবিবার তল্লাশি চালানোর পর সঞ্জয়ের বাড়ি থেকে মোট ১১.৫০ লক্ষ টাকা বাজেয়াপ্ত করেছেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা। যদিও পাল্টা অভিযোগ তুলেছেন সঞ্জয়। তিনি বলেছেন, রাজনৈতিক ষড়যন্ত্রের শিকার তিনি। তিনি সংবাদমাধ্যমকে জানিয়েছে, ইডি যতদিন খুশি তাঁকে হেফাজতে রাখতে পারে। তবে তিনি তাঁর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ মিথ্যা প্রমাণ করে ছাড়বেন। তিনি লড়াই করা ছাড়বেন না। দক্ষিণের বিখ্যাত ছবি পুস্পার কথা উল্লেখ করে তিনি বলেছেন, ঝুকেগা নেহি।

    আরও পড়ুন- ইলেকট্রিক প্লাগের তৃতীয় পিনটা কেন থাকে ভেবেছেন কখনও? ওটাই কিন্তু আসল, কারণ জানলে অবাক হবেন

    রাউত বলেছেন, "শুধু আমি নয়, বিভিন্ন মানুষের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হচ্ছে, মিথ্যা নথিপত্র হাজির করে অভিযোগ তৈরি করা হচ্ছে। মহারাষ্ট্রে শিবসেনাকে দূর্বল করার জন্য়ই এই ষড়যন্ত্র করা হচ্ছে। তবে সঞ্জয় রাউত মাথা নোয়াবে না। আমি দল ছাড়ছি না।" রাউতের আইনজীবী বিক্রান্ত সাবনে বলেছেন, কোনও কিছু বাজেয়াপ্ত করার প্রশ্নই আসে না, কারণ ইতিমধ্যে তাঁরা সমস্তরকম নথি জমা করেছেন। যে নথিগুলিকে জরুরি বলে মনে করা হয়েছে, সেগুলি ইতিমধ্যে জমা করা হয়েছে ইডির হাতে। কিছু সম্পত্তির নথি বাজেয়াপ্ত করেছে ইডি। তবে মুম্বইয়ের ওই বিশেষ স্থানটিকে ঘিরে কোনও নথি ইডি বাজেয়াপ্ত করেনি। তবে ইডি সূত্রে খবর, জিজ্ঞাসাবাদের সময় সঞ্জয়ের পরিবারের কাউকে ফোনে কথা বলতে দেয়নি সংস্থা।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Sanjay Raut

    পরবর্তী খবর