Home /News /national /
UP Assembly Poll 2022: "সমাজবাদীদের টুপি লাল হয়েছে নিরীহ রামভক্তদের রক্তে": যোগী আদিত্যনাথ

UP Assembly Poll 2022: "সমাজবাদীদের টুপি লাল হয়েছে নিরীহ রামভক্তদের রক্তে": যোগী আদিত্যনাথ

UP Assembly Poll: মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ বলেন, “মুজাফফরনগর দাঙ্গার সময় ৬০ জনেরও বেশি হিন্দুকে হত্যা করা হয়েছিল এবং ১,৫০০ জনেরও বেশি হিন্দুকে বন্দি করা হয়েছিল। সমাজবাদী পার্টির নেতাদের টুপি নিরীহ রামভক্তদের রক্তে লাল হয়েছে।”

আরও পড়ুন...
  • Share this:

    #মুরাদনগর: অখিলেশ যাদবের নেতৃত্বাধীন সমাজবাদী পার্টির (Samajwadi Party) একমাত্র লক্ষ্য ছিল দাঙ্গাকারীদের সমর্থন করা এবং ২০১৩ সালে মুজাফফরনগর দাঙ্গার সময় ধর্ম রক্ষাকারী হিন্দু যুবকদের নৃশংস মৃত্যুর জন্য দায়ী একমাত্র এসপিই। উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ (Uttar Pradesh chief minister Yogi Adityanath) শনিবার মুরাদনগরে (UP Assembly Poll 2022) এক সমাবেশে ভাষণ দিতে গিয়ে জানিয়েছেন, অখিলেশ যাদব (Akhilesh Yadav) মুখ্যমন্ত্রী থাকাকালীন যে দাঙ্গা হয়েছিল তাতে ৬০ জনেরও বেশি হিন্দু নিহত হয়েছেন এবং ৪০,০০০ এরও বেশি মানুষ বাস্তুহারা হয়েছেন।

    মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ বলেন, “মুজাফফরনগর দাঙ্গার সময় ৬০ জনেরও বেশি হিন্দুকে হত্যা করা হয়েছিল এবং ১,৫০০ জনেরও বেশি হিন্দুকে বন্দি করা হয়েছিল। সমাজবাদী পার্টির নেতাদের টুপি নিরীহ রামভক্তদের রক্তে লাল হয়েছে।”

    আরও পড়ুন- হজ হাউজ গড়েছিল সপা, ৯৪ কোটি টাকা দিয়ে মানসরোবর ভবন গড়েছে বিজেপি: যোগী আদিত্যনাথ

    আইনশৃঙ্খলা বিজেপির আমলেই সবচেয়ে শক্তিশালী বলে পুনরুল্লেখ করে মুখ্যমন্ত্রী সমাজবাদী পার্টিকে ‘অপরাধীদের আশ্রয়’ দেওয়ার বিষয়েও আক্রমণ করেন। “ওরা (এসপি) অপরাধীদের টিকিট দেয়। মোরাদাবাদে ওদের প্রার্থীদের দেখুন... তাদের একজন বলেছিলেন ‘আফগানিস্তানে তালিবান দেখে ভালো লাগছে’... তালিবান মানে মানবতার বিরোধী... আপনি নির্লজ্জভাবে এটাকে সমর্থন করছেন... আর এসপি তাদের টিকিট দিচ্ছে!” বলেন আদিত্যনাথ।

    মায়াবতীর বহুজন সমাজ পার্টির উল্লেখ করে যোগী জানান, দুই দলই, এসপি এবং বিএসপি ২০১৭ সালের বিধানসভা নির্বাচনে ‘মহাজোট’ গড়ে লড়াই করেছিল। “বড়ো অপরাধীদের কে দলীয় টিকিট দেবে তা নিয়ে প্রতিযোগিতা চলছিল। এই অপরাধীরা যদি বিধায়ক হয়ে যায়, তাহলে তারা বন্দুকই তৈরি করবে, ফুল নয় এবং তাদের সিধে করার একটাই উপায় আছে; JCB এবং বুলডোজার,” বলেন যোগী (UP Assembly Poll 2022)।

    আরও পড়ুন- মহিলাদের সুরক্ষার জন্য় বিজেপিকে বাছুন, শাহ বচনেই ভরসা স্মৃতির

    মহিলাদের সুরক্ষার আহ্বান জানিয়ে মুখ্যমন্ত্রী অভিযোগ করেন, রাজ্যের খারাপ আইনশৃঙ্খলা পরিস্থিতির কারণেই মেয়েরা স্কুলে যেতে পারছে না। অখিলেশের বাবা মুলায়ম সিং যাদবকে নিশানা করে তিনি জানান, এসপি’র পিতৃপুরুষ “ছেলেরা ভুল করেই” বলে মহিলাদের বিরুদ্ধে অপরাধকে মান্যতা দিয়ে ফেলেছেন৷ যোগী প্রশ্ন তুলেছেন, “২০১৭ সালের আগে আইনশৃঙ্খলা পরিস্থিতি কেমন ছিল? মহিলাদের নিরাপত্তা এমনই আশঙ্কাজনক ছিল যে যাতে মেয়েরা স্কুলে যেতে পারত না আর মুলায়ম সিংজি বলতেন “ছেলেরা তো ভুল করেই”।

    শনিবার মীরাট ক্যান্টনমেন্টে প্রচারের (UP Assembly Poll 2022) সময় কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানিও জানান, জনসাধারণ যদি মহিলারা নিরাপত্তা চায় তবে তাদের বিজেপিকেই ভোট দেওয়া উচিত।

    সাত দফায় আয়োজিত হবে উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচন। ভোট গণনা হবে ১০ মার্চ।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Akhilesh Yadav, UP Chief Minister Yogi Adityanath, Uttar Pradesh Assembly Elections 2022

    পরবর্তী খবর