Home /News /national /
Rahul Gandhi: "নরেন্দ্র মোদিকে ডরাই না," চাপের মুখেও নতি স্বীকার নয়, দৃঢ় ঘোষণা রাহুল গান্ধির

Rahul Gandhi: "নরেন্দ্র মোদিকে ডরাই না," চাপের মুখেও নতি স্বীকার নয়, দৃঢ় ঘোষণা রাহুল গান্ধির

প্রধানমন্ত্রীর উপর তীব্র আক্রমণ শানিয়েছেন রাহুল

প্রধানমন্ত্রীর উপর তীব্র আক্রমণ শানিয়েছেন রাহুল

Rahul Gandhi Attacks PM Narendra Modi: ব্যারিকেড প্রসঙ্গে রাহুল বলেন, “সত্যকে বাধা দেওয়া যায় না।” শুধু তাই নয়, রাহুল জানিয়েছেন তাঁর দল প্রতিবাদ জারি রাখবে।

  • Share this:

    #নয়াদিল্লি: নরেন্দ্র মোদিকে ভয় পান না কংগ্রেস নেতা রাহুল গান্ধি। বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর উপর তীব্র আক্রমণ শানিয়েছেন রাহুল। প্রাক্তন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধি এদিন বলেন, তিনি “নরেন্দ্র মোদিকে ভয় পান না।” ন্যাশনাল হেরাল্ড মামলায় এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের পদক্ষেপে ‘ভয়’ পাবেন না রাহুল, এমনটাও জানিয়েছেন তিনি। গতকালই ইডি জাতীয় রাজধানী দিল্লিতে হেরাল্ড হাউসে ইয়াং ইন্ডিয়ার অফিস সিল করে দেয়। দিল্লি পুলিশ সাময়িকভাবে রাহুল গান্ধির বাসভবন এবং দলীয় স্থানীয় কার্যালয়েও ব্যারিকেড করে।

    রাহুল গান্ধি এই পদক্ষেপগুলিকে ‘ভয় দেখানোর প্রচেষ্টা’ বলেই মনে করেছেন। সংসদের বাইরে সাংবাদিকদের রাহুল বলেন, “আমরা ভয় পাব না। আমরা নরেন্দ্র মোদিকে ভয় পাই না। ওরা যা খুশি তাই করতে পারে। এটা কোনও ব্যপার না।”

    আরও পড়ুন- 'ভেগান'দের স্বস্তি, চালু হল ভারতের প্রথম ১০০% সাত্ত্বিক নিরামিষ ট্রেন!

    “দেশ ও গণতন্ত্র রক্ষা এবং দেশে সম্প্রীতি রক্ষায় কাজ করে যাবো। তাঁরা যাই করুন না কেন আমি আমার কাজ চালিয়ে যাব,” ইডি ইয়ং ইন্ডিয়ান অফিস সিল করার পরে প্রথম প্রতিক্রিয়ায় বলেছিলেন রাহুল গান্ধি।

    আরও পড়ুন- Man Vs Wild-এ মোদির শ্যুটিংস্থল এবার ট্যুরিস্ট স্পট! মোদি সার্কিট গড়ছে সরকার

    ব্যারিকেড প্রসঙ্গে রাহুল বলেন, “সত্যকে বাধা দেওয়া যায় না।” শুধু তাই নয়, রাহুল জানিয়েছেন তাঁর দল প্রতিবাদ জারি রাখবে। প্রাক্তন কংগ্রেস প্রধানের দাবি, বিজেপি সরকার মনে করে চাপ দিয়ে সত্যের মুখ বন্ধ করা যায়। “আমাদের উপর চাপ দিয়ে আমাদের চুপ করাতে পারবে ভেবেছে বিজেপি! তবে আমরা চুপ করে থাকব না,” বলেন রাহুল। তিনি আরও বলেন, “নরেন্দ্র মোদি এবং অমিত শাহ এই দেশে এবং গণতন্ত্রের বিরুদ্ধে যা করছেন, আমরা তার বিরুদ্ধে দাঁড়াব। তারা যাই করুক না কেন এতে আমাদের কিছু যায় আসে না।”

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: PM Narendra Modi, Rahul Gandhi

    পরবর্তী খবর