Home /News /national /
Prashant Kishor: এবার কি নিজের দল ঘোষণা করতে চলেছেন প্রশান্ত কিশোর? 'আসল মাস্টার’ কারা? দিলেন এই বার্তা

Prashant Kishor: এবার কি নিজের দল ঘোষণা করতে চলেছেন প্রশান্ত কিশোর? 'আসল মাস্টার’ কারা? দিলেন এই বার্তা

প্রশান্ত কিশোর৷ Photo-PTI

প্রশান্ত কিশোর৷ Photo-PTI

Prashant Kishor: জনগণের নীতি গঠনে সহায়তার কাজে তাঁর ১০ বছর পূর্তি বিষয়ে রোডম্যাপ প্রকাশ করতে গিয়ে প্রশান্ত কিশোর ট্যুইটারে নিজেই দিলেন আভাস।

  • Share this:

    #নয়াদিল্লি : এবার কেরিয়ারের নয়া বাঁকে পা রাখতে চলেছেন ভোটকুশলী প্রশান্ত কিশোর? কংগ্রেসের সাথে হাত মেলানোর জল্পনায় জল ঢেলেছেন ইতিমধ্যেই। এবার সোমবার দিলেন ভবিষ্যত পরিকল্পনা সম্পর্কে একটি ইঙ্গিতবাহী বার্তা। তাতেই তাঁর নতুন দল ঘোষণার তত্ব ঘুরছে রাজনৈতিক অলিন্দে। এদিন জনগণের নীতি গঠনে সহায়তার কাজে তাঁর ১০ বছর পূর্তি বিষয়ে রোডম্যাপ প্রকাশ করতে গিয়ে প্রশান্ত কিশোর ট্যুইটারে নিজেই দিলেন আভাস (Prashant Kishor)।

    আরও পড়ুন : ছিঁটকে পড়লেন কেউ, কারও মাথায় চোট! অণ্ডালে ঝড়ের কবলে বিমান, আহত কমপক্ষে ৪০ যাত্রী

    সোমবার সকালে পিকে তাঁর ট্যুইট বার্তায় লেখেন, ‘গণতন্ত্রে অর্থপূর্ণ অংশগ্রহণকারী হতে এবং জনগণের পক্ষে নীতি গঠনে সহায়তা করার জন্য আমি গত দশবছর ধরে রোলারকোস্টার রাইডে চড়েছি! তবে এবার যখন আমি পাতা ওলটাচ্ছি, আমি মনে করি যে এবার আসল ‘মাস্টার’দের কাছে যাওয়ার সময় এসেছে - জনগণ। মানুষের সমস্যাগুলি আরও ভালোভাবে বোঝার জন্য এবং ‘জন সুরাজ’-এর সুশাসনের পথে হাঁটতে হলে মানুষের কাছে যেতে হবে। শুরু হবে বিহার থেকে।’

    প্রসঙ্গত, ভোটকুশলী যে এই মুহূর্তে হাত শিবিরে যোগ দিচ্ছেন না প্রশান্ত কিশোর ও কংগ্রেস উভয় পক্ষই জানিয়ে নিশ্চিত করেছে। তবে তা সত্ত্বেও কংগ্রেস-প্রশান্ত কিশোরের সমীকরণ নিয়ে জল্পনা থামেনি। এরই মাঝে তেলাঙ্গানার শাসকদল টিআরএস-এর সঙ্গে প্রশান্ত কিশোরের সংস্থা আইপ্যাকের চুক্তি হয় বলে জানা গিয়েছে।

    আরও পড়ুন : সপ্তাহব্যাপী তাণ্ডবের অবসান! আটক নকশালবাড়ির নয়া ত্রাস, স্বস্তিতে গ্রামবাসীরা

    অপরদিকে দিল্লিতে দাঁড়িয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ও জানান যে ভোটকুশলী হিসেবে এখনও তৃণমূলের সঙ্গেই রযেছেন পিকে। এই সব রাজনৈতিক ঘটনা পরম্পরার মাঝেই এবার প্রশান্ত কিশোর নিজেই মানুষের কাছে পৌঁছে দেওয়ার বার্তা দিলেন। যার ফলে জল্পনা বাড়ছে।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Prashant Kishor

    পরবর্তী খবর