Home /News /national /
PM Narendra Modi: কেবল "সেবা করুন"! প্রতিষ্ঠা দিবসের আগে দলের সাংসদদের বার্তা দিলেন প্রধানমন্ত্রী মোদি

PM Narendra Modi: কেবল "সেবা করুন"! প্রতিষ্ঠা দিবসের আগে দলের সাংসদদের বার্তা দিলেন প্রধানমন্ত্রী মোদি

PM Modi's Message Of Seva: প্রধানমন্ত্রী ‘আজাদি কা অমৃত মহোৎসব’ চলাকালীন সংসদ সদস্যদের তাঁদের এলাকায় পুকুর পরিষ্কার করার জন্যও কাজ করতে বলেছেন।

  • Share this:

    #নয়াদিল্লি: ‘সেবা’ করুন। বিজেপির (BJP) সাংসদের জনগণের ‘সেবা’য় নিজেদের উৎসর্গ করার ডাক দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Narendra Modi)। ৭ এপ্রিল থেকে শুরু হচ্ছে দলের মেগা “সামাজিক ন্যায় পাখওয়াড়া”। এই বিশেষ কর্মসূচির প্রচার শুরু করার পাশাপাশি বিজেপি সাংসদদের জন্য ১৪ দিনের একটি বিশদ কর্মসূচিও নির্ধারণ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Narendra Modi)। দলের প্রতিষ্ঠা দিবসের (BJP Foundation Day) এক দিন আগে বিজেপির সংসদীয় সভায় বক্তৃতা দিতে গিয়ে প্রধানমন্ত্রী মোদি (PM Narendra Modi) সমাজের বিভিন্ন অংশকে লক্ষ্য করে সরকারের বেশ কয়েকটি কল্যাণমূলক প্রকল্পের উল্লেখ করেছেন এবং সেসবের বিশদ বিবরণ দিয়ে মানুষের কাছে পৌঁছাতে বলেছেন সাংসদদের।

    আরও পড়ুন- 'মধু কা পাঁচওয়া বাচ্চা': আধার কার্ডে বিচিত্র নামবিভ্রাটের জেরে আটকে স্কুলে ভর্তি

    নাগাল্যান্ড থেকে সম্প্রতি নির্বাচিত হয়েছেন প্রথম মহিলা সাংসদ, তিনিও এই দিনের সভায় উপস্থিত ছিলেন। উত্তর-পূর্বে দলের উত্থানের বিষয়টিও এই সভাতে গুরুত্ব দিয়ে আলোচনা করা হয়। সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে, বিজেপি প্রধান জেপি নাড্ডা জানিয়েছেন এই প্রথম রাজ্যসভায় ১০০ জন সাংসদ থাকার কৃতিত্ব অর্জন করেছে এই দল।

    সংসদীয় বিষয়ক মন্ত্রী প্রহ্লাদ জোশী সাংবাদিকদের জানান, প্রধানমন্ত্রী মোদি (PM Narendra Modi) সাংসদদের সক্রিয়ভাবে কর্মসূচিতে অংশ নিতে বলেছেন। সাংসদদের দলের নাম বা প্রতীক সম্বলিত গেরুয়া টুপি দেওয়া হয়েছিল। প্রধানমন্ত্রী মোদীর ছবি দেওয়া টুপি পরতেও দেখা যায় কয়েকজন সাংসদকে।

    দলের সাংসদ এবং অন্যান্য সদস্যরা ৭ এপ্রিল স্বাস্থ্য বীমা কর্মসূচি ‘আয়ুষ্মান ভারত’ এবং ‘জন ঔষধি কেন্দ্র’র গুরুত্ব নিয়ে কথা বলবেন। ৮ এপ্রিল এবং ৯ এপ্রিল প্রচারাভিযানের কেন্দ্রবিন্দুতে থাকবে প্রতিটি বাড়িতে জল পৌঁছে দেওয়ার বিষয়টি, জানান তিনি।

    আরও পড়ুন- ভ্রমণ করতে হলেই বাধ্যতামূলক ভ্যাকসিনের বুস্টার ডোজ? সিদ্ধান্ত জানাবে কেন্দ্র

    ৯ এপ্রিল এবং ১৪ এপ্রিল সমাজ সংস্কারক জ্যোতিরাও ফুলে এবং বিআর আম্বেদকরের জন্মবার্ষিকীও ব্যাপকভাবে পালন করবে গেরুয়া দল।

    প্রহ্লাদ জোশী জানান, বিজেপি সদস্যদের ১২ এপ্রিল কোভিড-১৯ টিকাদান কর্মসূচিকে সামনে নিয়ে আসা উচিত। প্রধানমন্ত্রী মোদি (PM Narendra Modi) সাংসদদের স্কুল পরিদর্শনও করতে বলেছেন যাতে ছাত্রছাত্রীদের টিকা নিতে অনুপ্রাণিত করা যায়।

    প্রধানমন্ত্রী (PM Narendra Modi) ‘আজাদি কা অমৃত মহোৎসব’ চলাকালীন সংসদ সদস্যদের তাঁদের এলাকায় পুকুর পরিষ্কার করার জন্যও কাজ করতে বলেছেন।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: BJP, PM Narendra Modi

    পরবর্তী খবর