• Home
  • »
  • News
  • »
  • national
  • »
  • PM Modi Viral Video: দিব্যাঙ্গ মহিলার পা ছুঁয়ে প্রণাম মোদির, প্রধানমন্ত্রীর বারাণসী সফরের 'অন্য ছবি' মুহূর্তে ভাইরাল...

PM Modi Viral Video: দিব্যাঙ্গ মহিলার পা ছুঁয়ে প্রণাম মোদির, প্রধানমন্ত্রীর বারাণসী সফরের 'অন্য ছবি' মুহূর্তে ভাইরাল...

দিব্যাঙ্গ মহিলাকে প্রধানমন্ত্রীর প্রণাম

দিব্যাঙ্গ মহিলাকে প্রধানমন্ত্রীর প্রণাম

PM Modi Viral video: এই সফরেই এক দিব্যাঙ্গ মহিলাকে প্রণাম করতে দেখা গিয়েছে প্রধানমন্ত্রীকে। সেই দৃশ্য দেখে মুগ্ধ নেট দুনিয়া। মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে সেই দৃশ্য।

  • Share this:

    #বারাণসী: চলতি সপ্তাহের শুরুতেই বারাণসী সফরে গিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Modi)। সেই সফরে তাঁর স্বপ্নের প্রকল্প কাশী বিশ্বনাথ মন্দিরের করিডরের (Kashi Vishwanath Corridor) উদ্বোধন করেন তিনি। গঙ্গাস্নানের পাশাপাশি সন্ধেয় গঙ্গা আরতিও দর্শনও করেন। এই সফরেই এক দিব্যাঙ্গ মহিলাকে প্রণাম করতে দেখা গিয়েছে প্রধানমন্ত্রীকে (PM Modi Viral Video)। সেই দৃশ্য দেখে মুগ্ধ নেট দুনিয়া। মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে সেই দৃশ্য।

    আরও পড়ুন: "আমার মন ভরে গিয়েছে", দুর্গাপুজো নিয়ে আবেগে মমতা! 'চুনকালি' কটাক্ষে বিঁধলেন কাদের?

    সূত্রের খবর, সফরের মাঝেই ওই দিব্যাঙ্গ মহিলার সঙ্গে সাক্ষাৎ হয় প্রধানমন্ত্রী মোদির  (PM Modi Viral Video)। সেই সময় ওই মহিলা প্রধানমন্ত্রীকে দেখে এগিয়ে এসে প্রণাম করতে যান। কিন্তু তাঁকে বিরত করে উলটে মহিলারই পাদস্পর্শ করেন খোদ প্রধানমন্ত্রী। যা দেখে কার্যত আবেগরুদ্ধ হয়ে কথা হারিয়ে ফেলেন ওই মহিলা। তাঁকে হাতজোড় করে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। পরে প্রধানমন্ত্রী ও উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে দেখা যায় ওই মহিলার সঙ্গে কথা কথা বলতে।

    মোদির  (PM Modi Viral Video) প্রণামের ছবি ভাইরাল হয়ে গিয়েছে। বিজেপির (BJP) মহিলা মোর্চার জাতীয় সভাপতি বনাথি শ্রীনিবাসন তাঁর ট্যুইটারে ছবিটি শেয়ার করে লেখেন, ”এই সম্মান সমস্ত নারীশক্তির প্রতি সম্মান। আমাদের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে আমরা গর্বিত।”

    আরও পড়ুন: 'জীবিত' শিনা বোরা? সিবিআইকে বিস্ফোরক চিঠি ইন্দ্রানী মুখোপাধ্যায়ের! চাঞ্চল্য দেশজুড়ে...

    প্রসঙ্গত, আগামী বছরের গোড়াতেই উত্তরপ্রদেশে বিধানসভা নির্বাচন (Uttar Pradesh Assembly Election)। তার আগে নিজের লোকসভা কেন্দ্র বারাণসীতে গিয়েছিলেন নরেন্দ্র মোদি। কাশী বিশ্বনাথ মন্দিরের করিডর উদ্বোধন করার উপলক্ষ্যে এদিন গঙ্গাস্নান করেন তিনি। গঙ্গা আরতি দর্শন করে মধ্যরাতে হঠাৎই হাজির হয়ে যান বারাণসী স্টেশন চত্বরে। স্টেশনের আধুনিক ব্যবস্থা সম্পর্কে খোঁজখবর নেন। কথা বলেন স্থানীয়দের সঙ্গে। মাঝরাতে ঘুরে দেখেন সদ্য উদ্বোধন করা কাশী বিশ্বনাথ মন্দিরের করিডরও। এ প্রসঙ্গে ট্যুইটারে মোদি লেখেন, রেলপথে যোগাযোগ ব্যবস্থা উন্নততর করা এবং পরিষ্কার পরিচ্ছন্ন স্টেশন গড়ে তোলাই তাঁর সরকারের প্রধান লক্ষ্য।

    Published by:Sanjukta Sarkar
    First published: