• Home
  • »
  • News
  • »
  • national
  • »
  • Naked Flight Passenger: মাঝ-আকাশেই জামাকাপড় খুলে নগ্ন হলেন যাত্রী, দিল্লিগামী বিমানে হুলুস্থুল...

Naked Flight Passenger: মাঝ-আকাশেই জামাকাপড় খুলে নগ্ন হলেন যাত্রী, দিল্লিগামী বিমানে হুলুস্থুল...

মাঝ-আকাশেই জামাকাপড় খুলে নগ্ন হলেন যাত্রী। ফাইল ছবি।

মাঝ-আকাশেই জামাকাপড় খুলে নগ্ন হলেন যাত্রী। ফাইল ছবি।

বেঙ্গালুরু-দিল্লিগামী এয়ার এশিয়ার (Air Asia) i5-722 বিমানে মঙ্গলবার বিমানকর্মীদের সঙ্গে বচসার জড়িয়ে পড়েন এক যাত্রী। তারপর একে একে নিজের জামাকাপড় খুলে ফেলেন।

  • Share this:

    #নয়াদিল্লিঃ মাঝ আকাশে বিপত্তি। বিমানে (Flight) সওয়ার এক যাত্রীর নগ্ন হয়ে যাওয়ার ঘটনায় ব্যাপক শোরগোল। বেঙ্গালুরু-দিল্লিগামী এয়ার এশিয়ার (Air Asia) i5-722 বিমানে মঙ্গলবার বিমানকর্মীদের সঙ্গে বচসার জড়িয়ে পড়েন এক যাত্রী। তারপর একে একে নিজের জামাকাপড় খুলে ফেলেন। এমনকি বোম নিয়ে তিনি বিমানে উঠেছেন বলে হুমকি দিতে থাকেন। যা নিয়ে ব্যাপক উত্তেজনা ছড়ায়। 

    সংবাদসংস্থা ANI-র তথ্য অনুযায়ী, বিমানে ওঠার পর থেকে ওই যাত্রী লাইফ জ্যাকেট নিয়ে একপ্রকার খেলা করছিলেন। একইসঙ্গে বিমানে বোমা রাখা হয়েছে বলে হুমকি দিচ্ছিলেন। এ সবে যখন মত্ত ওই যাত্রী, তখন এক কেবিন ক্রু তাঁকে সঙ্গে ওই যাত্রীর প্রথম বচসা শুরু হয় ৷ বেশ কিছু সময় ধরে তা চলার পর তিনি একে একে নিজের জামা খুলে ফেলেন৷  বিমানকর্মীরা জানিয়েছেন, ওই যাত্রী মদ্যপ অবস্থায় বিমানে উঠেছিলেন।

    এ দিন ওই যাত্রী জামা খোলার পরেই গোটা ঘটনাটি বিমানের ওই ক্রু মেম্বার পাইলটকে জানান। দিল্লির এয়ার ট্রাফিক কন্ট্রোলার (এটিসি) (Air Traffic Control) সঙ্গে যোগাযোগ করেন পাইলট ৷ এরপর বিমান দিল্লিতে অবতরণ করার পরেই বিমানবন্দরের সিআইএসএফ-এর সাহায্যে পুলিশের হাতে তুলে দেওয়া হয় অভিযুক্ত যাত্রীকে ৷ গোটা ঘটনায় হতবাক বিমানে উপস্থিত বাকি যাত্রীরাও ৷

    বিমানসংস্থার তরফে জানান হয়েছে, ‘‘মদ্যপ এক ব্যক্তি অসংলগ্ন অবস্থায় বিমানে উঠেছিলেন। এক কেবিন ক্রুর সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন তিনি। বিমান দিল্লি বিমানবন্দরে অবতরণ করার প্রায় সঙ্গে সঙ্গেই পুলিশ এসে প্রয়োজনীয় ব্যবস্থা নেয় ৷ এয়ার এশিয়া ইন্ডিয়ার কাছে যাত্রী এবং কর্মীদের নিরাপত্তার বিষয়টি গুরুত্বপূর্ণ৷ ফলে এই ধরণের আচরন মেনে নেওয়া কোনওভাবেই কাম্য নয়৷ ’’

    Published by:Shubhagata Dey
    First published: