Home /News /national /
MK Stalin Covid Positive: করোনা আক্রান্ত তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এম কে স্তালিন, ভর্তি হাসপাতালে

MK Stalin Covid Positive: করোনা আক্রান্ত তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এম কে স্তালিন, ভর্তি হাসপাতালে

বৃহস্পতিবার পরবর্তী চিকিৎসা ও পর্যবেক্ষণের জন্য তাঁকে চেন্নাইয়ের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে

  • Share this:

    #তামিলনাড়ু: করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এম কে স্তালিন। ২ দিন আগে ১২ জুলাই তাঁর করোনা রিপোর্ট পজিটিভ আসে। আজ, বৃহস্পতিবার পরবর্তী চিকিৎসা ও পর্যবেক্ষণের জন্য তাঁকে চেন্নাইয়ের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    আরও পড়ুন: নতুন পরিকল্পনা তৃণমূলের, গ্রামে-গ্রামে যাচ্ছেন নেতারা! লক্ষ্য কিন্তু স্পষ্ট

    মঙ্গলবার কোভিড রিপোর্ট পজিটিচ আসার পর স্তালিন সোশ্যাল মিডিয়ায় ট্যুইট করে জানান, '' বেশকিছুদিন ধরেই খুব ক্লান্ত লাগছিল। কোভিড পরীক্ষা করাই। রিপোর্ট পজিটিভ এসেছে, নিজেকে আইসোলেশনে রেখেছিল'' তিনি আরও লেখেন, '' সবাই মাস্ক পরুন, ভ্যাক্সিন নিন, সুরক্ষিত থাকুন।''

    আরও পড়ুন: ৫ মাসে সর্বোচ্চ বাড়ল দৈনিক কোভিড আক্রান্তের সংখ্যা, উদ্বেগে স্বাস্থ্য মন্ত্রক

    বিগত কয়েকদিনে ফের মাথাচারা দিয়ে উঠেছে করোনা। ভারতে দৈনিক কোভিড সংক্রমণের সংখ্যা বেশ ভয়াবহ পরিস্থিতির ইঙ্গিত দিচ্ছে। বৃহস্পতিবার কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের তথ্য অনুসারে, গত ২৪ ঘণ্টায় ২০ হাজার ১৩৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন। ৫ মাসে প্রথম এত বেশি। গতকাল দেশে কোভিড আক্রান্তের সংখ্যা ছিল ১৬ হাজার ৯০৬ জন। বুধবারের তুলনায় যা ১৯ শতাংশ বেশি। কিন্তু সেই সংখ্যা আজ অনেকটাই বেড়ে গিয়েছে। যদিও মৃত্যুর সংখ্যা কমেছে এক দিনে। বৃহস্পতিবার জানা গিয়েছে, গত ২৪ ঘণ্টায় মোট ৩৮ জনের মৃত্যু হয়েছে। বুধবার যা ছিল ৪৫ জন। সক্রিয় রোগীর সংখ্যা দাঁড়াল ১ লক্ষ ৩৬ হাজার ৭৬। যার ফলে দেশে মোট কোভিড আক্রান্তের সংখ্যা ৪ কোটি ৩৬ লক্ষ ৮৯ হাজার ৯৮৯। মন্ত্রকের তথ্য অনুযায়ী, সুস্থ হওয়ার হার ৯৮.৪৯ শতাংশ।

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: MK Stalin

    পরবর্তী খবর