Home /News /national /
জম্মু-কাশ্মীরে ফের 'টার্গেট কিলিং', জঙ্গিদের গুলিতে নিহত বিহারের পরিযায়ী শ্রমিক

জম্মু-কাশ্মীরে ফের 'টার্গেট কিলিং', জঙ্গিদের গুলিতে নিহত বিহারের পরিযায়ী শ্রমিক

জঙ্গিদের গুলিতে নিহত ১

জঙ্গিদের গুলিতে নিহত ১

বিহারের মধ্যপুরার বেসারাহ এলাকার বাসিন্দা ছিলেন তিনি। বয়স মাত্র ১৯ বছর। বৃহস্পতিবার মধ্যরাতে এই হামলা চলেছে বলে পুলিশ সূত্রে খবর। (Jammu and Kashmir News)

  • Share this:

    #বান্দিপোরা: স্বাধীনতা দিবসের আগে ফের জঙ্গি হামলা উপত্যকায়। ফের এক পরিযায়ী শ্রমিককে গুলি করে খুন করা হয়েছে জম্মু-কাশ্মীরের বান্দিপোরায়। নিহতের নাম মহম্মদ আমরেজ, বিহারের মধ্যপুরার বেসারাহ এলাকার বাসিন্দা ছিলেন তিনি। বয়স মাত্র ১৯ বছর। বৃহস্পতিবার মধ্যরাতে এই হামলা চলেছে বলে পুলিশ সূত্রে খবর।

    এ বছরে এমনই টার্গেট কিলিংয়ের একাধিক ঘটনা সামনে এসেছে উপত্যকায়। অক্টোবরে বিহারের বাসিন্দা ফুচকা বিক্রেতা অরবিন্দকুমার শাহকে শ্রীনগরে এবং উত্তরপ্রদেশের বাসিন্দা কাঠের মিস্ত্রি সাগির আহমেদকে পুলওয়ামায় খুন করা হয়েছিল। এর পর কুলগামের ওয়ানপো এলাকায় বিহারের তিন শ্রমিককে গুলি করা হয়। জুন মাসে চাদুরা এলাকায় মগ্রেপোরায় একটি ইটভাটার দুই বিহারি শ্রমিকেও একই কায়দায় খুন করা হয়।

    আরও পড়ুন: মধ্যরাতে জেট গতিতে নিজাম প্যালেস ঢুকল সিবিআই কনভয়, হেফাজতে কেমন কাটল কেষ্ট'র প্রথম রাত!

    ফের একবার প্রশ্ন উঠছে, জম্মু-কাশ্মীরে ভিনরাজ্যের শ্রমিকদের নিরাপত্তা নিয়ে। পুলিশের কাছে একাধিক রাজ্য থেকে সুরক্ষার দাবি জানিয়ে আবেদন জানানো হয়েছে। জম্মু-কাশ্মীর পুলিশের তরফে ট্যুইট করে এই ঘটনার কথা জানানো হয়েছে। তাতে লেখা হয়েছে বান্দিপোরার সম্বল এলাকায় জঙ্গিদের গুলিতে প্রাণ গিয়েছে ওই শ্রমিকের। গুলি লাগার পর দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হলেও শেষ রক্ষা হয়নি। চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

    আরও পড়ুন: তড়িঘড়ি এল খাট, মধ্যরাতে নিজামে ঢুকতেই অনুব্রতকে ঘিরে একের পর এক চমক! 'যত্ন' করছে সিবিআই

    মাত্র ২৪ ঘণ্টা আগে উপত্যকায় জঙ্গিদের সঙ্গে গুলির লড়াইয়ে শহিদ হন ৩ সেনা জওয়ান। তার ২৪ ঘণ্টার মধ্যেই ফের রক্ত ঝরল উপত্যকায়। জঙ্গিদের গুলিতে গুরুতর আহত আমরেজকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হলেও বাঁচানো যায়নি।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Jammu And Kashmir, Terrorist Attack

    পরবর্তী খবর