• Home
  • »
  • News
  • »
  • national
  • »
  • Manmohan Singh: ফের হাসপাতালে প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং! 'রুটিন চিকিৎসা' বলছে কংগ্রেস...

Manmohan Singh: ফের হাসপাতালে প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং! 'রুটিন চিকিৎসা' বলছে কংগ্রেস...

হাসপাতালে মনমোহন সিং

হাসপাতালে মনমোহন সিং

Manmohan Singh: গত এপ্রিল মাসে টিকার দুটি ডোজ নেওয়ার পরেও করোনা আক্রান্ত (Covid-19 Positive) হয়ে এইমসে ভর্তি হয়েছিলেন প্রাক্তন ভারতীয় প্রধানমন্ত্রী মনমোহন সিং।

  • Share this:

    #নয়াদিল্লি: হাসপাতালে ভর্তি হলেন প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং (Manmohan Singh)৷ নয়াদিল্লি এইমসের কার্ডিওলজি বিভাগে ভর্তি রয়েছেন তিনি ৷ গত এপ্রিল মাসে টিকার দুটি ডোজ নেওয়ার পরেও করোনা আক্রান্ত (Covid-19 Positive) হয়ে এইমসে ভর্তি হয়েছিলেন প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং (Manmohan Singh)। এই প্রবীণ কংগ্রেস নেতার বয়স প্রায় ৯০ এর কাছাকাছি, সেই নিয়ে উদ্বেগ রয়েছে। পাশাপাশি কার্ডিওলজিক্যাল সমস্যাও রয়েছে তার। তাই অতিরিক্ত গুরুত্ব দিয়ে তাঁর তত্ত্বাবধানের জন্য বিশেষ মেডিকেল টিম গঠন করেছিলেন চিকিৎসকরা।

    আরও পড়ুন: অমিত শাহের সফরের আগেই গোয়ায় 'খেলে' ফেলল তৃণমূল! তুলল মারাত্মক অভিযোগও

    এর আগে করোনা (Coronavirus) আক্রান্ত হওয়ার পর গত ২৯ এপ্রিল রোগমুক্ত হয়ে নিজ বাসভবনে ফেরেন প্রাক্তন প্রধানমন্ত্রী (Manmohan Singh)। কিন্তু কয়েক মাস কাটতে না কাটতেই আবারও এইমসের কার্ডিয়লজিক্যাল বিভাগে ভর্তি হতে হল তাঁকে। জানা গিয়েছে, জ্বর এবং দুর্বলতা রয়েছে মনমোহন সিং-এর (Manmohan Singh)। মাত্র কয়েকদিন আগেই ২৬ সেপ্টেম্বর নিজের ৮৯ তম জন্মদিন পালন করেছিলেন প্রাক্তন প্রধানমন্ত্রী। কিন্তু উৎসবের কয়েক সপ্তাহ কাটতে না কাটতেই ফের শারীরিক অবস্থার অবনতি উদ্বিগ্ন করেছে চিকিৎসকদের।

    আরও পড়ুন: মন্ত্রীকে সরিয়ে লখিমপুরের তদন্ত হোক, রাষ্ট্রপতির কাছে আর্জি রাহুল-প্রিয়াঙ্কার

    প্রাক্তন প্রধানমন্ত্রী আপাতত স্থিতিশীল বলেই জানা গিয়েছে ৷ তবে কংগ্রেস নেতা প্রণব ঝা এক ট্যুইটে জানিয়েছেন, প্রাক্তন প্রধানমন্ত্রীর শারীরীক অসুস্থতার খবর একেবারেই ভিত্তিহীন ৷ তিনি লিখেছেন,“প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং জীর শারীরিক অবস্থা নিয়ে অকারণ উদ্বেগ ছড়িয়েছে। তার অবস্থা স্থিতিশীল। আপাতত তার রুটিন চেকআপ চলছে। প্রয়োজনে তার শারীরিক অবস্থা সম্পর্কে সমস্ত আপডেট দেওয়া হবে। সংবাদমাধ্যম এবং নাগরিকরা যে সহমর্মিতা ও উদ্বেগ দেখিয়েছেন তার জন্য তাদের ধন্যবাদ জানাই।”

    যদিও প্রাথমিকভাবে জানা যায় গতকাল থেকে জ্বর এবং শারীরীক দুর্বলতা নিয়ে রাজধানীর এইমসে ভর্তি হন প্রাক্তন প্রধানমন্ত্রী ৷ উল্লেখ্য, গত বছর মে মাসেও কার্ডিওলজিক্যাল সমস্যা নিয়ে এইমসে ভর্তি হতে হয়েছিল প্রাক্তন প্রধানমন্ত্রীকে। সেবারও বেশ কিছুদিন তাকে কাটাতে হয়েছিল হাসপাতালেই। তবে চিকিৎসকদের তত্ত্বাবধানে দ্রুত সুস্থ হয়ে উঠেছিলেন তিনি। এবারও তার দ্রুত আরোগ্য কামনা করছেন সকলে।

    Published by:Sanjukta Sarkar
    First published: