Home /News /national /

Man Died after Jumping: হঠাৎ হাজির প্রেমিকার স্বামী, পাঁচ তলা থেকে ঝাঁপ যুবকের! সব শেষ...

Man Died after Jumping: হঠাৎ হাজির প্রেমিকার স্বামী, পাঁচ তলা থেকে ঝাঁপ যুবকের! সব শেষ...

Man Died after Jumping

Man Died after Jumping

মহিলার এক নাবালিকা মেয়েকে নিয়ে মোহসিন প্রতাপনগর পুলিশ স্টেশন এলাকায় থাকতেন (Man Died after Jumping)।

  • Share this:

    #জয়পুর: কী কাণ্ড। প্রেমিকার স্বামীর অনুপস্থিতিতে সেই বাড়িতে গিয়েছিলেন প্রেমিক। আচমকাই বাড়িতে হাজির হন প্রেমিকার স্বামী। বাঁচতে গিেয় ২৯ বছরের সেই যুবক পাঁচ তলা থেকে ঝাঁপ দেন (Man Died after Jumping)। মাটিতে পড়তেই প্রাণ গিয়েছে সেই যুবকের। বুধবার ঘটনাটি ঘটেছে রাজস্থানের জয়পুরে (Man Died after Jumping)। পুলিশের দাবি, মৃত যুবকের নাম মোহসিন, তিনি উত্তরপ্রদেশের বাসিন্দা। তিনি নিজেও এক বিবাহিত মহিলার সঙ্গে লিভ-ইন সম্পর্কে ছিলেন। মহিলার এক নাবালিকা মেয়েকে নিয়ে মোহসিন প্রতাপনগর পুলিশ স্টেশন এলাকায় থাকতেন (Man Died after Jumping)।

    আরও পড়ুন: বক্সায় ৫ দিন পর চালু হচ্ছে জঙ্গল সাফারি, দর্শন মিলতেই পারে রয়্যাল বেঙ্গলের!

    পুলিশ সূত্রে খবর, দু'বছর আগে মোহসিনের সঙ্গে নৈনিতালে দেখা হয়েছিল প্রেমিকার। তার পর থেকেই মোহসিনের সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে মহিলার। স্বামী স্ত্রীয়ের পরকীয়ার কথা আঁচ করতে পেরেছিলেন। তিনিও দীর্ঘদিন ধরেই নজর রাখছিলেন বলে জানতে পেরেছে পুলিশ। গত মঙ্গলবার বাড়ি থেকে বের হন স্বামী, তার পরেই সেই বাড়িতে উপস্থিত হন প্রেমিক মোহসিন। কিন্তু আচমকাই কিছুক্ষণ পর কলিং বেল বাজে। স্বামী ফিরে এসেছে জানাতেই ভয়ে পাঁচ তলা বাড়ির বারান্দা থেকে ঝাঁপ দেন প্রেমিক। তার পরেই সব শেষ।

    আরও পড়ুন: লজ্জার বালাই নেই! বিয়ের মণ্ডপে ঠোঁটে ঠোঁট মিলিয়ে বসে রইলেন বর-কনে! তুমুল ভাইরাল ভিডিও...

    প্রেমিকা অবশ্য মোহসিনকে দ্রুত এসএমএস সরকারি হাসপাতালে নিয়ে গিয়েছিলেন। তবে পরদিন তাঁর মৃত্যু হয়। মোহসিন ও তাঁর লিভ ইন পার্টনার কিছুদিন আগেই এনআরআই সার্কেলে গিয়ে থাকতে শুরু করেছিলেন বলে জানতে পেরেছে তদন্তকারীরা। ঘটনার পর থেকে অবশ্য সেই মহিলা ও তাঁর মেেয় পলাতক। মোহসিনের দেহ তাঁর পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Death, Jaipur, Rajasthan

    পরবর্তী খবর