Home /News /national /
Maharashtra Crisis: হোটেল তো নয়, যেন দুর্ভেদ্য দূর্গ, বুকিং পাচ্ছে না কেউই, নজর কাড়ছে র‍্যাডিসন ব্লু

Maharashtra Crisis: হোটেল তো নয়, যেন দুর্ভেদ্য দূর্গ, বুকিং পাচ্ছে না কেউই, নজর কাড়ছে র‍্যাডিসন ব্লু

Maharastra Political Crisis: All eyes on Guwahati Radisson blu

Maharastra Political Crisis: All eyes on Guwahati Radisson blu

আপাতত হোটেলে মিলছে না বুকিং। ফের বুকিং চালু হতে পারে আগামী মাসে। সকলের নজর র‍্যাডিসন ব্লু হোটেলে। 

  • Share this:

#গুয়াহাটি: গুয়াহাটির হোটেল যেন দূর্ভেদ্য দূর্গ। আর সেই হোটেল দেখতেই ভিড় গুয়াহাটির মানুষের। মাঝে মধ্যেই দেখে যাচ্ছেন একাধিক মানুষ। তুলছেন গুয়াহাটির এই হোটেলের ছবি। শিবসেনার বিদ্রোহীদের ঠিকানা এখন গুয়াহাটির বিলাসবহুল একটি হোটেল। হোটেল র‍্যাডিসন ব্লু এখন সকলের নজরে।

গত কয়েক দিন ধরে একনাথ শিন্ডে-সহ মহারাষ্ট্রের বিক্ষুব্ধ বিদ্রোহী  বিধায়কদের সৌজন্যে খবরের শিরোনামে গুয়াহাটির এই হোটেল। পরিস্থিতি এমনই যে, উত্তর-পূর্বের ওই হোটেলের বুকিং আগামী ৩০ জুন পর্যন্ত বন্ধ রয়েছে। এই সময়ের মধ্যে নতুন করে কোনও বুকিং নিচ্ছেন না হোটেল কর্তৃপক্ষ।হোটেলের ওয়েবসাইটে ইতিমধ্যেই এই তথ্য দেওয়া হয়েছে।

Guwahati Guwahati

আগামী পয়লা জুলাই থেকে নতুন করে বুকিং নেওয়া হতে পারে বলে জানানো হয়েছে।  হোটেল সূত্রে জানা গিয়েছে, এই মুহূর্তে হোটেলের সব ঘর বুক করা রয়েছে। তবে মহারাষ্ট্রের বিদ্রোহী বিধায়কদের থাকার ব্যাপারে কোনও শব্দ উচ্চারণ করছেন না হোটেলের কেউই। ওই হোটেলে ঘর বুক করতে চেয়েছিলেন একাধিক ব্যক্তি। বিশেষ করে পর্যটক বা আইটি সংস্থার কর্মীরা। কিন্তু কেউই হোটেলের কোনও ঘর পাননি।

আরও পড়ুন - Howrah News: যাত্রী তুলতে হবে নিজের টোটোয়, বচসা থেকে মারামারি, পরে মর্মান্তিক মৃত্যু

এমনই একজন জানিয়েছেন, ‘‘কামাক্ষ্যা মন্দিরের জন্য একাধিক ব্যক্তি আসছেন এখন। তাঁদের জন্য হোটেলের ঘর বুক করতে চেয়েছিলাম। কিন্তু বিধায়করা থাকায় কোনও ঘর খালি নেই। ওঁরা জানেনও না কবে থেকে হোটেলে ঘর পাওয়া যাবে।’’ সূত্রের খবর, হোটেলের ৭০টি ঘরে রয়েছেন মহারাষ্ট্রের বিধায়ক ও তাঁদের সহযোগীরা। হোটেলে রেস্তরাঁ, ব্যাঙ্কোয়েটও বন্ধ রাখা হয়েছে।

গুয়াহাটি পুলিশের এক শীর্ষ আধিকারিকও হোটেলে রুম না থাকার বিষয়টি সম্পর্কে জানিয়েছেন। শুধুমাত্র বিমানসংস্থার কর্মীদের জন্য এই মুহূর্তে ওই হোটেলে ঘর পাওয়া যাচ্ছে। তবে আরও বেশ কয়েকটি ঘর নেওয়া হচ্ছে বলে জানা গিয়েছে।তবে প্রতিদিন হোটেল দেখতে যে ভাবে মানুষ ভিড় জমাচ্ছেন তা আশ্চর্য করেছে সকলকে। তবে গোটা হোটেলের চারিদিকে কেন্দ্রীয় বাহিনী ও পুলিশের নজরদারি সারাক্ষণ ধরে চলছে।

ABIR GHOSHAL
Published by:Debalina Datta
First published:

Tags: Maharashtra Crisis, Maharasthra

পরবর্তী খবর