Home /News /howrah /
Howrah News: যাত্রী তুলতে হবে নিজের টোটোয়, বচসা থেকে মারামারি, পরে মর্মান্তিক মৃত্যু

Howrah News: যাত্রী তুলতে হবে নিজের টোটোয়, বচসা থেকে মারামারি, পরে মর্মান্তিক মৃত্যু

Two Toto drivers fight over picking up passengers,One died- Photo-Representative

Two Toto drivers fight over picking up passengers,One died- Photo-Representative

যাত্রী তোলাকে কেন্দ্র করে হাতাহাতি দুই টোটো চালকের, মৃত ১, প্রতিবাদে বিক্ষোভ, ঘটনায় চাঞ্চল্য। এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে গ্রামীণ হাওড়ার আমতায়।

  • Share this:

    #হাওড়া: যাত্রী তোলাকে কেন্দ্র করে বচসা থেকে হাতাহাতি দুই টোটো চালকের, মৃত ১, প্রতিবাদে বিক্ষোভ, ঘটনায় চাঞ্চল্য এলাকায়। এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে গ্রামীণ হাওড়া আমতা থানার নারিটে। জানা গেছে, মৃত টোটো চালকের নাম শেখ আনোয়ার।

    নারিট পশ্চিমপাড়ার বাসিন্দা শেখ আনোয়ার। স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সন্ধ্যায় টোটো স্ট্যান্ডে যাত্রী তোলা নিয়ে আনোয়ারের সাথে আরেক টোটো চালক উত্তম বাগের সঙ্গে তুমুল বচসা শুরু হয়।

    Two Toto drivers fight over picking up passengers,One died Two Toto drivers fight over picking up passengers,One died

    অভিযোগ, বচসা থেকে হাতাহাতিতে পরিণত হয়। এমনকি উত্তম আনোয়ারকে ব্যাপক মারধর করে বলে অভিযোগ। তবে, ওই সময় সেখানে বহু মানুষ থাকলেও কেউ এগিয়ে আসনি তাদের ছাড়াতে।

    আরও পড়ুন - Ind vs Eng: রোহিত শর্মার পর ফের করোনা সংক্রমণ, ভারত বনাম ইংল্যান্ড সিরিজে চিন্তার মেঘ

    খবর যায় আনোয়ারের পাড়ায়। পরে আনোয়ারের এলাকার লোকজন খবর পেয়ে তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে। বাড়িতে অবস্থার অবনতি দেখা দিলে। আমতা হাসপাতালে নিয়ে যাওয়া হয় আনোয়ারকে।

    সেখানেই চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে বলে জানা যায়। এরপরই অভিযুক্ত টোটো চালক উত্তম বাগকে গ্রেফতারের দাবিতে বিক্ষোভ দেখাতে শুরু করে এলাকার মানুষ। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় বিশাল পুলিশ বাহিনী। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করে। পুলিশ মৃতদেহটিকে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে বলে জানা গেছে। পাশাপাশি, অভিযুক্তের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। এলাকায় ব্যাপক উত্তেজনা থাকায় বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে।

    RAKESH MAITY
    Published by:Debalina Datta
    First published:

    Tags: Howrah, Toto

    পরবর্তী খবর