দেশ

corona virus btn
corona virus btn
Loading

মহারাষ্ট্রের মন্ত্রীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ, মানতে নারাজ মন্ত্রী

মহারাষ্ট্রের মন্ত্রীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ, মানতে নারাজ মন্ত্রী

৪৫ বছরের ধনঞ্জয় মুন্ডে জানিয়েছেন, ওই মহিলার বোনের সঙ্গে তাঁর সম্পর্ক ছিল ২০০৩ সাল থেকে। দু’টি সন্তানও আছে তাঁদের।

  • Share this:

#মুম্বই: মহারাষ্ট্রের মন্ত্রী ধনঞ্জয় মুন্ডে’র বিরুদ্ধে সম্প্রতি ধর্ষণের অভিযোগ এনেছেন এক মহিলা। মন্ত্রী বিতর্কে জড়ানোয়, বিরোধী পক্ষ বিজেপি তাঁর পদত্যাগের দাবি জানিয়েছে। তবে মন্ত্রী নিজে অস্বীকার করেছেন এই অভিযোগ। তিনি জানিয়েছেন, ওই মহিলার বোনের সঙ্গে দীর্ঘদিন সম্পর্কে ছিলেন তিনি। ৪৫ বছরের ধনঞ্জয় মুন্ডে আরও জানিয়েছেন, মহিলার বোনের সঙ্গে তাঁর সম্পর্ক ছিল ২০০৩ সাল থেকে। দু’টি সন্তানও আছে তাঁদের। মন্ত্রীর পরিবারের তরফে মেনেও নেওয়া হয়েছে এই সম্পর্ক।

ন্যাশনালিস্ট কংগ্রেস পার্টির নেতা মুন্ডে বলেন, “এই সম্পর্কের কথা আমার পরিবারের সকলে, এমনকি মেয়ে এবং স্ত্রীও জানতেন। সম্পর্ক চলাকালীন আমাদের একটি পুত্র এবং এক কন্যা সন্তানের জন্ম হয়। আমার পরিবারের সকলে, এই দুই সন্তানকে পরিবারের অংশ হিসেবে মেনেও নিয়েছেন।” তাঁর বক্তব্য, ধর্ষণের কথা পুরোপুরি মিথ্যা। ব্ল্যাকমেল করার উদ্দেশ্যে এবং তাঁর সম্মানহানির জন্যই এসব কথা রটিয়ে বেড়াচ্ছেন এই মহিলা। মন্ত্রী নিজের এই সম্পর্কের কথা স্বীকার করেছেন ফেসবুকে। আর এরপই, বিজেপি’র মহিলা সংগঠনের তরফে ওঠে তাঁকে বরখাস্ত করার দাবি। চিঠি লেখা হয়েছে মুখ্যমন্ত্রী উদ্ধভ ঠ্যাকারে’র কাছে।

ধর্ষণের অভিযোগ এনেছেন যে ৩৭-বছর-বয়সি মহিলা, তিনি পেশায় গায়িকা। গত ১০ জানুয়ারি, মুম্বই পুলিশের কাছে তিনি লিখিত অভিযোগ জানান, ২০০৬ সালে একাধিকবার ধর্ষণ করা হয়েছে তাঁকে। শুধু তাই নয়, ট্যুইটারে শরদ পাওয়ার-সহ বেশ কিছু কংগ্রেস পার্টির নেতাকে ট্যাগ করে তিনি লেখেন, এর আগেও পুলিশের কাছে গিয়েছিলেন তিনি। কিন্তু অভিযোগ নিতে নারাজ ছিল পুলিশ। তৎকালীন মুখ্যমন্ত্রীর কাছেও সাহায্য চেয়েছিলেন তিনি, তবে তার বদলে পেয়েছিলেন প্রাণহানির হুমকি।

Published by: Antara Dey
First published: January 13, 2021, 5:29 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर