Home /News /national /
Maharashtra CM Shinde Greets Uddhav Thackeray || উদ্ধব ঠাকরেকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন শিন্ডে, ট্যুইটে পাঠালেন বার্তা, সুকৌশলে এড়ালেন 'সভাপতি' শব্দটি

Maharashtra CM Shinde Greets Uddhav Thackeray || উদ্ধব ঠাকরেকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন শিন্ডে, ট্যুইটে পাঠালেন বার্তা, সুকৌশলে এড়ালেন 'সভাপতি' শব্দটি

Maharashtra CM Shinde Greets Uddhav Thackeray || "মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী শ্রী উদ্ধবজি ঠাকরেকে জন্মদিনের শুভেচ্ছা৷ জগদম্বার কাছে তাঁর দীর্ঘ এবং সুস্থ জীবনের জন্য প্রার্থনা করি।"

  • Share this:

    বুধবার পূর্বসূরী এবং শিবসেনা নেতা উদ্ধব ঠাকরেকে তাঁর ৬২তম জন্মদিনে শুভেচ্ছা জানালেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে। তবে শিন্ডে ঠাকরেকে শিবসেনার সভাপতি হিসাবে উল্লেখ করেননি৷ কারণ উভয় দলই বর্তমানে ভারতের নির্বাচন কমিশনের সঙ্গে দলের প্রতীক দাবি করার আইনি লড়াইয়ে লিপ্ত রয়েছেন।

    "মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী শ্রী উদ্ধবজি ঠাকরেকে জন্মদিনের শুভেচ্ছা৷ জগদম্বার কাছে তাঁর দীর্ঘ এবং সুস্থ জীবনের জন্য প্রার্থনা করি।"

    গত মাসে, শিন্ডে ৩৯ জন শিবসেনা বিধায়ক এবং ১০ জন নির্দল প্রার্থীর সঙ্গে দলীয় নেতৃত্বের বিরুদ্ধে বিদ্রোহের নেতৃত্ব দিয়েছিলেন যার ফলে ঠাকরের নেতৃত্বাধীন মহা বিকাশ আঘাদি সরকারের পতন ঘটে। সম্প্রতি, শিবসেনার ১৯ জন লোকসভা সদস্যের মধ্যে ১২ জনও শিন্ডে শিবিরকে সমর্থন জানিয়েছেন। শিন্ডে তাঁর দলের একটি জাতীয় কার্যনির্বাহী সমিতি গঠন করেছেন, এটিকে আসল শিবসেনা বলে দাবি করেছেন।

    আরও পড়ুন: বেলঘরিয়ায় অর্পিতার ফ্ল্যাটে তালা ভেঙে ঢুকল ইডি, তল্লাশি চলছে বালিগঞ্জেও

    আরও পড়ুন: 'মন্ত্রিত্ব ছাড়বেন?' সংক্ষিপ্ত জবাবে সিদ্ধান্ত জানিয়ে দিলেন পার্থ

    এদিকে, গত মাসে মুখ্যমন্ত্রী পদ থেকে পদত্যাগ করার পর শিবসেনার মুখপত্র 'সামনা'-য় তাঁর প্রথম সাক্ষাৎকারে ঠাকরে বলেছিলেন "বিদ্রোহীরা একটি গাছের পচা পাতার মতো৷ তাঁদের ফেলে দেওয়া উচিত। এটি গাছের জন্য ভাল৷" ঠাকরের সাক্ষাৎকার নিয়েছিলেন শিবসেনার রাজ্যসভার সাংসদ সঞ্জয় রাউত।

    Published by:Rachana Majumder
    First published:

    Tags: Eknath Shinde, Uddhav Thakrey

    পরবর্তী খবর