মঞ্চে ফ্যানের স্তন দেখিয়ে বিতর্কে ম্যাডোনা !

মঞ্চে ফ্যানের স্তন দেখিয়ে বিতর্কে ম্যাডোনা !

বিতর্ক ব্যাপারটা ম্যাডোনার কাছে নতুন নয়, যখনই সুযোগ পেয়েছেন, তখনই নিজেকে টেনে এনেছেন বিতর্কে ৷ তবে এবার শুধু নিজে নয়, নিজের ফ্যানকে টেনে নিয়ে নতুন বিতর্কে জড়ালেন পপ ক্যুইন ম্যাডোনা ! তা এবার ম্যাডোনা করলেন কি?

  • Share this:

#লস এঞ্জেলেস: বিতর্ক ব্যাপারটা ম্যাডোনার কাছে নতুন নয়, যখনই সুযোগ পেয়েছেন, তখনই নিজেকে টেনে এনেছেন বিতর্কে ৷ তবে এবার শুধু নিজে নয়, নিজের ফ্যানকে টেনে নিয়ে নতুন বিতর্কে জড়ালেন পপ ক্যুইন ম্যাডোনা ! তা এবার ম্যাডোনা করলেন কি?

লস এঞ্জেলেসে ভালোই চলছিল ম্যাডোনার অনুষ্ঠান ৷ ম্যাডোনার গানে ডুবে ছিল লক্ষাধিক অনুরাগী ৷ কিন্তু হঠাৎই ঘটল এমন ঘটনা, যা হতবাক করল গোটা বিশ্বকে ৷ দর্শক আসন থেকে এক মহিলা ফ্যানকে স্টেজে তুললেন ম্যাডোনা ৷ সুন্দরী ওই ফ্যান স্টেজে উঠলেই, ম্যাডোন চিৎকার করে বলতে শুরু করলেন, ‘তুমি এমন একটা মেয়ে, যাকে দেখলেই যৌনতা বেড়ে যায় ৷’ তবে শুধু বলাতেই আটকে থাকলেন না ম্যাডোনা ৷ দুম করে মহিলা ফ্যানের বুক থেকে পোশাক দিলেন খুলে ! স্টেজের আলোতে ধরা পড়ল মহিলার অনাবৃত স্তনযুগল ৷ রসিকতা করে, ম্যাডোনা ওই ফ্যানকে বললেন, ‘হে ভগবান ! এ আমি কি করলাম ? এটা কি যৌন নির্যাতন? যদি তাই হয়, তাহলে তুমিও আমার সঙ্গে করতে পারো সুন্দরী !’

First published: 08:25:57 PM Mar 18, 2016
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर
Listen to the latest songs, only on JioSaavn.com