Home /News /national /
PM Modi Dials Son Tejashwi For Update || লালুপ্রসাদের অবস্থা স্থিতিশীল, আরজেডি সুপ্রিমোর স্বাস্থ্যের খোঁজ নিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি

PM Modi Dials Son Tejashwi For Update || লালুপ্রসাদের অবস্থা স্থিতিশীল, আরজেডি সুপ্রিমোর স্বাস্থ্যের খোঁজ নিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি

Lalu prasad Yadav

Lalu prasad Yadav

প্রধানমন্ত্রী মঙ্গলবার তেজস্বী যাদবের সঙ্গে কথা বলেছেন এবং আরজেডি সুপ্রিমোর স্বাস্থ্য সম্পর্কে খোঁজ খবর নিয়েছেন।  আরজেডি প্রধানের দ্রুত আরোগ্য কামনা করেছেন প্রধানমন্ত্রী।

  • Share this:

    #পাটনা: মঙ্গলবার RJD সুপ্রিমো এবং বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী লালু প্রসাদ যাদবের স্বাস্থ্যের খোঁজখবর নিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি৷ আরজেডি মুখপাত্র (বিহার) চিতরঞ্জন গগনের জারি করা একটি বিবৃতি অনুসারে, “প্রধানমন্ত্রী মঙ্গলবার তেজস্বী যাদবের সঙ্গে কথা বলেছেন এবং আরজেডি সুপ্রিমোর স্বাস্থ্য সম্পর্কে খোঁজ খবর নিয়েছেন।  আরজেডি প্রধানের দ্রুত আরোগ্য কামনা করেছেন প্রধানমন্ত্রী।”  

    আরও পড়ুন- "খুশি হতেন জয়ললিতা": দক্ষিণেও দ্রৌপদী মুর্মুকে সমর্থন AIADMK সহ বিজেপির সঙ্গীদের

    পড়ে গিয়ে ব্যাপক চোট পান বর্ষীয়ান নেতা লালু প্রসাদ যাদব। রবিবার পড়ে গিয়ে কাঁধ ভেঙেছে এবং পিঠে আঘাত লেগেছে RJD সভাপতি লালু প্রসাদের। পরিবারের ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী রবিবার তাঁর স্ত্রী আরেক প্রাক্তন মুখ্যমন্ত্রী রাবড়ি দেবীর বাসভবনে ছিলেন। ওই বাড়িতেই সিঁড়িতে পড়ে যান লালু প্রসাদ।

    দীর্ঘদিন ধরেই নানান স্বাস্থ্য জটিলতায় ভুগছেন লালু প্রসাদ। সম্প্রতি কিডনির সমস্যার চিকিৎসার জন্য বিদেশ ভ্রমণের পরিকল্পনা করছেনও তিনি। রবিবার সিঁড়িতে পড়ে যাওয়ার পরেই তাঁকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। “ডাক্তারি পরীক্ষায় তাঁর কাঁধে ফ্র্যাকচার দেখা গিয়েছে। যে জায়গায় আঘাত তার চারপাশে ক্রেপ ব্যান্ডেজ বেঁধে দেওয়া হয় এবং আপাতত ওষুধ দিয়ে বাড়ি ফেরার অনুমতি দেওয়া হয়েছিল,” বলেন লালু প্রসাদের এক ঘনিষ্ঠ সহযোগী।

    কাঁধে এবং পিঠে ব্যথা ছাড়া আপাতাত “কোনও সমস্যা টের পাচ্ছেন না” সত্তরোর্ধ্ব লালু যাদব। আপাতত তিনি স্থিতিশীল৷ রাঁচির একটি বিশেষ সিবিআই আদালতে বছরের পর বছর ধরে বেশ কয়েকটি পশুখাদ্য কেলেঙ্কারির মামলায় দোষী সাব্যস্ত হয়ে, আরজেডি সুপ্রিমো মাস দুয়েক আগেই জামিনে মুক্তি পেয়েছেন।

    Published by:Rachana Majumder
    First published:

    Tags: Lalu Prasad Jadav

    পরবর্তী খবর