ভুবনেশ্বরে এসে হারিয়ে গেল স্মার্টফোন-টাকাভর্তি ব্যাগ; ফিরিয়ে দিলেন জগন্নাথ!

ভুবনেশ্বরে এসে হারিয়ে গেল স্মার্টফোন-টাকাভর্তি ব্যাগ; ফিরিয়ে দিলেন জগন্নাথ!

জগন্নাথ পাত্র (Jagannatha Patra) নামের এই চালক এখন সোশ্যাল মিডিয়ার চর্চার তুঙ্গে আছেন। তিনিই এখন নায়ক হিসেবে ধরা দিয়েছেন ইন্টারনেটে।

জগন্নাথ পাত্র (Jagannatha Patra) নামের এই চালক এখন সোশ্যাল মিডিয়ার চর্চার তুঙ্গে আছেন। তিনিই এখন নায়ক হিসেবে ধরা দিয়েছেন ইন্টারনেটে।

  • Share this:

#ভুবনেশ্বর: বেঙ্গালুরুর সুশান্ত সাহু (Susanta Sahoo) ভুবনেশ্বরে এসে Ola অটোয় চেপেছিলেন। আর সেখানেই তিনি ভুলে ফেলে যান নিজের স্মার্টফোন এবং ওয়ালেট। এই রকম পরিস্থিতিতে যা হয়ে থাকে, সেটা হল নিজের ভুলো মনকে শাপশাপান্ত করা। কান্নাকাটি করা আর নিজেই নিজের হাত কামড়ানো ছাড়া আর কোনও উপায় থাকে না তখন। কিন্তু সুশান্ত সাহুর ক্ষেত্রে এমনটা হয়নি। তিনি সত্যিই ভাগ্যবান। আর তাঁর এই সৌভাগ্য যিনি দরজায় এসে নিয়ে হাজির হয়েছেন তিনি একজন Ola অটোচালক। জগন্নাথ পাত্র (Jagannatha Patra) নামের এই চালক এখন সোশ্যাল মিডিয়ার চর্চার তুঙ্গে আছেন। তিনিই এখন নায়ক হিসেবে ধরা দিয়েছেন ইন্টারনেটে।

কেন একজন Ola চালক সবার নয়নমণি হয়েছেন? আসলে নেটিজেনরা মুগ্ধ হয়েছেন জগন্নাথের সততায়। সুশান্তের হারিয়ে যাওয়া ফোন ও ওয়ালেট তাঁকে ফিরিয়ে দিয়েছেন এই চালক। শুধু তাই নয়, সুশান্ত খুশি হয়ে যখন তাঁকে কিছু বখশিস দিতে চান সেটাও নিতে অস্বীকার করেন জগন্নাথ। কারণ তিনি মনে করেন যে তিনি শুধু তাঁর কর্তব্যটুকু পালন করেছেন।

তবে নিজের কর্তব্য পালনে পিছিয়ে থাকেননি সুশান্তও। তিনি এই পুরো ঘটনা নিজের Twitter অ্যাকাউন্টে শেয়ার করেছেন এবং তার সঙ্গে সঙ্গে শেয়ার করেছেন জগন্নাথের ইউপিআই ডিটেল। সুশান্ত নেটিজেনদের কাছে আর্জি জানিয়েছেন যে তাঁর মতো বাকিরাও যেন এই অ্যাকাউন্টে কিছু টাকা দিয়ে এই চালকের সততার পুরস্কার দেন। সুশান্ত নিজেও জগন্নাথকে সাহায্য করেছেন Google Pay-র মাধ্যমে।

ট্যুইট করার সময় সুশান্ত বলেছেন যে জগন্নাথ নিজেও ভাবতে পারেননি যে এত সম্মান আর ভালোবাসা তিনি পাবেন। আর এই সম্মান আর ভালোবাসা পেয়ে আপ্লুত হয়েছেন জগন্নাথ। যাঁরা যাঁরা এই চালকের অ্যাকাউন্টে টাকা পাঠিয়েছেন, তাঁদের সবাইকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। জগন্নাথের সঙ্গে সঙ্গে তাঁর অন্যান্য সহকর্মীরাও খুব গর্বিত বোধ করেছেন ঘটনায়।

জগন্নাথ যেহেতু Ola চালক, তাই এই ঘটনা Ola কর্তৃপক্ষের নজরে আসে। তাঁরাও অনুরোধ করেন যে যাতে জগন্নাথের বুকিং আইডি শেয়ার করা হয়। যাতে তাঁরা জগন্নাথের কথা সংশ্লিষ্ট টিমকে জানাতে পারেন।

যাঁরা ভুবনেশ্বরে থাকেন, তাঁরাও গর্ব বোধ করেছেন এই চালককে নিয়ে। অন্যান্য নেটিজেনরাও তাঁকে একজন প্রকৃত নায়ক হিসেবে আখ্যা দিচ্ছেন।

Published by:Simli Raha
First published: