Home /News /national /
Gangster Sachin Bishnoi Confesses Moose Wala Murder: "মুসওয়ালা আমাদের ভাইকে মেরেছে, তাই ওকে খুন করেছি": স্বীকার গ্যাংস্টার শচিন বিষ্ণোইয়ের

Gangster Sachin Bishnoi Confesses Moose Wala Murder: "মুসওয়ালা আমাদের ভাইকে মেরেছে, তাই ওকে খুন করেছি": স্বীকার গ্যাংস্টার শচিন বিষ্ণোইয়ের

Gangster Sachin Bishnoi

Gangster Sachin Bishnoi

Sidhu Moose Wala Murder Case: ২০২১ সালের অগাস্টে মোহালিতে ৩৩ বছর বয়সী যুব আকালি দলের নেতা বিক্রমজিৎ সিং মিদ্দুখেরাকে গুলি করে হত্যা করা হয়েছিল।

  • Share this:

    Sidhu Moose Wala Murder Case Exclusive: পঞ্জাবি গায়ক সিধু মুজ ওয়ালাকে হত্যার কথা স্বীকার করলেন শচিন বিষ্ণোই! কারাগারে বন্দি অপরাধী লরেন্স বিষ্ণোইয়ের গ্যাংয়ের অংশ শচিন বিষ্ণোই, নিউজ ১৮-কে এক্সক্লুসিভ এক ফোনে এই হত্যার কথা স্বীকার করেছেন এবং জানিয়েছেন এই হত্যা আসলে ‘প্রতিশোধ’। শচীন বিষ্ণোই একটি অ্যাকাউন্ট থেকে নিউজ ১৮ ইন্ডিয়াতে ভার্চুয়াল কল করেছিলেন। ওই অ্যাকাউন্টের ডিপিতে ছিল তাঁরই ছবি। এর আগে বন্দুক হাতে ‘হত্যার দায় স্বীকার’ করা একটি ছবি পোস্ট করেছিলেন শচিন।

    আরও পড়ুন- কেন বাড়ল হত্যা! জম্মু কাশ্মীরের লেফটেন্যান্ট গভর্নরকে বৈঠকে ডাকলেন অমিত শাহ

    ওই ভার্চুয়াল কলে শচিন বলেন, “আমি নিজে হাতে সিধুকে খুন করেছি।” যে হত্যা কোনও প্রচারমুখী স্টান্ট কী না জিজ্ঞাসা করা হলে গ্যাংস্টার শচিন জানান, এটা প্রতিশোধ কারণ মুজ ওয়ালা তাঁদের ‘ভাই’ ভিকি মিদ্দুখেরা ওরফে বিক্রমজিৎ সিং মিদ্দুখেরাকে হত্যা করেছিল।

    ২০২১ সালের অগাস্টে মোহালিতে ৩৩ বছর বয়সী যুব আকালি দলের নেতা বিক্রমজিৎ সিং মিদ্দুখেরাকে গুলি করে হত্যা করা হয়েছিল। শচিন বলেন, “ওই মামলায় ধৃত গ্যাংস্টাররা সকলেই কৌশল গ্যাংয়ের এবং সকলেই মুসওয়ালার নাম প্রকাশ করেছিল।”

    ২৯ মে, মুসওয়ালাকে পঞ্জাবের মানসা জেলায় অজ্ঞাতপরিচয় হামলাকারীরা গুলি করে হত্যা করে। ঠিক তার একদিন আগেই রাজ্য সরকার মুসওয়ালার সুরক্ষা বেষ্টনী কমিয়ে দেয়। গোল্ডি ব্রার নামে এক গ্যাংস্টারও এই হত্যার দায় স্বীকার করে। এ বিষয়ে জানতে চাইলে শচিন বলেন, “ও আমাদের ভাই। তার ভাইকেও এই লোকেরা খুন করেছে।”

    আরও পড়ুন- "কেরলে কখনই লাগু হবে না নাগরিকত্ব সংশোধনী আইন": মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন

    মুসওয়ালার উপর গুলি চালানোর জন্য ব্যবহৃত অত্যাধুনিক অস্ত্রগুলি কীভাবে তাঁরা পেলেন এ বিষয়ে অবশ্য মুখ খুলতে নারাজ শচিন। “আমরা তাঁদের নাম বলি না, আমাদের কাছে আরও বিপজ্জনক অস্ত্র রয়েছে, যা লোকেজন শুধু হলিউডের সিনেমায় দেখেছে,” বলেন শচিন।

    গ্যাংস্টার শচিনের অভিযোগ অভিযোগ, মুজওয়ালার দল দুই দিনের মধ্যে মানকিরাত আওলাখকে হত্যার হুমকি দিয়েছে। “কিন্তু হুমকি দিয়ে কিছু হয় না। অনেকে কিছুই করে না, তবে আমরা খুব জলদিই গ্যাংয়ের অন্যান্য সদস্যদের হত্যা করে ফেলব,” বলেন শচিন।

    মানকিরাত আউলখ হলেন আরেকজন পঞ্জাবি গায়ক। অভিযোগ, মুজওয়ালাকে হত্যার পর তাঁকেও হত্যার হুমকি দেওয়া হয়েছে। ‘পরবর্তী টার্গেট’ কে তা অবশ্য প্রকাশ করতে অস্বীকার করেন গ্যাংস্টার শচিন।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Sidhu Moose Wala, Sidhu Moosewala

    পরবর্তী খবর