• Home
  • »
  • News
  • »
  • national
  • »
  • Firecrackers Explosion: ব্যাগের বাজিতে বিরাট বিস্ফোরণ, স্কুটারের মধ্যেই জ্বলে পুড়ে শেষ বাবা-ছেলে!

Firecrackers Explosion: ব্যাগের বাজিতে বিরাট বিস্ফোরণ, স্কুটারের মধ্যেই জ্বলে পুড়ে শেষ বাবা-ছেলে!

Firecrackers Explosion

Firecrackers Explosion

তখনই এমন মর্মান্তিক ঘটনায় প্রাণ গেল বাবা-ছেলের (Firecrackers Explosion)।

  • Share this:

    #পুদুচেরি: দিওয়ালি উপলক্ষে বাবা ও ছেলে আতসবাজি কিনতে গিয়েছিলেন। কিন্তু সেই আতসবাজিই কাল হয়ে গেল (Firecrackers Explosion)। স্কুটারের মধ্যেই বাজির ভয়ানক বিস্ফোরণে মৃত বাবা ও ছেলে। ঘটনাস্থলেই প্রাণ হারান দু'জন (Firecrackers Explosion)। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার পুদুচেরি-ভিল্লুপূরম সীমানা এলাকায়। সারা দেশ তখন আলোর উৎসব পালনে ব্যস্ত। তখনই এমন মর্মান্তিক ঘটনায় প্রাণ গেল বাবা-ছেলের (Firecrackers Explosion)।

    পুলিশ সূত্রে খবর, বাবার নাম কলাইনেসান ও তাঁর সাত বছরের েৃছেলে প্রদীপ। দু'জনেই বাজি কিনে ব্যাগে নিয়ে স্কুটারে বাড়ি ফিরছিলেন। ভিল্লুপূরম জেলার কোট্টাকুপম পূর্ব কোস্ট রোড ধরে কুনিমেদু গ্রামের দিকে যাচ্ছিলেন তাঁরা। একটি লরির সামনে রাস্তা দিয়ে যাওয়ার সময়ই স্কুটারের মধ্যেই ভয়ানক বিস্ফোরণ হয় বাজির। স্কুটারের সামনে বাজিগুলি রেখে সেটি ধরে সামনে দাঁড়িয়েছিল ছেলে। তখনই বিস্ফোরণ হয় বাজিতে।

    আরও পড়ুন: গড়িয়াহাট জোড়া খুন কাণ্ডে গ্রেফতার মূল অভিযুক্ত ভিকি হালদার ও তার শাগরেদ !

    রাস্তার সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে এমন ভয়ানক দৃশ্য। দেখা গিয়েছে পুলিশের একটি গার্ডরেল ক্রস করার সময় সামনে ছিল একটি লরি। দূরে একটি মোটরবাইকও যাচ্ছিল স্কুটারের দিকেই। তখনই বিস্ফোরণ হয় বাজিতে। ঘটনাস্থলেই প্রাণ হারান ৩৫ বছরের বাবা ও তাঁর সাত বছরের ছেলে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ঘটনার ভিডিও।

    আরও পড়ুন: ছাত্র একটু বেশি দুষ্টু, 'শায়েস্তা' করতে পা ধরে উল্টো করে শূন্যে ঝোলালেন প্রধান শিক্ষক!

    ভিডিওতে দেখা গিয়েছে কলাইনেসান স্কুটারটি চালাচ্ছিলেন। প্রদীপ আতসবাজির ব্যাগ ধরে সামনে দাঁড়িয়েছিল। চলন্ত স্কুটারেই আচমকা বিস্ফোরণ হয়। ভিডিওতে ধরা পড়েছে কতটা জোরালো ছিল সেই বিস্ফোরণ। চারিদিক ধোঁওয়ায় ভরে যায়। এই ঘটনায় আরও তিনজন গুরুতর আহত হয়েছেন। তাঁদের তখনই জওহরলাল ইনস্টিটিউট অফ পোস্টগ্র্যাজুয়েট মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চে ভর্তি করা হয়েছে। লরি ও মোটরবাইকেও ক্ষতি হয়েছে। পুলিশ স্বতঃপ্রণোদিত মামলা করে ঘটনার তদন্ত শুরু করেছে।

    Published by:Raima Chakraborty
    First published: