Home /News /crime /
Mirzapur Principal News: ছাত্র একটু বেশি দুষ্টু, 'শায়েস্তা' করতে পা ধরে উল্টো করে শূন্যে ঝোলালেন প্রধান শিক্ষক!

Mirzapur Principal News: ছাত্র একটু বেশি দুষ্টু, 'শায়েস্তা' করতে পা ধরে উল্টো করে শূন্যে ঝোলালেন প্রধান শিক্ষক!

Mirzapur Principal News

Mirzapur Principal News

দ্বিতীয় শ্রেণির এক ছাত্রকে শায়েস্তা করতে স্কুলের সর্বোচ্চ তলা থেকে পা ধরে শূন্যে ঝুলিয়ে রাখলেন তিনি (Mirzapur Principal News)। চারপাশে ভিড় করে দেখল অন্য ছাত্রছাত্রীরা।

  • Last Updated :
  • Share this:

#মির্জাপুর: সন্ত্রাসের ওয়েব সিরিজ দেখে এতদিন লোকমুখে প্রচলিত হয়েছে উত্তরপ্রদেশের মির্জাপুর (Mirzapur Principal News)। এবার সেই মির্জাপুরের এক ঘটনা শুনে শিউড়ে উঠছেন দেশবাসী। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই দৃশ্য দেখে রীতিমতো চোখ বন্ধ করে ফেলছেন নেটিজেন। এমনও যে হতে পারে, সেই ভয়াবহতা যেন বিশ্বাসই করতে চাইছেন না কেউ। স্কুলের প্রধান শিক্ষককে শেষে গ্রেফতার করা হয়েছে শুক্রবার (Mirzapur Principal News)। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গিয়েছে, দ্বিতীয় শ্রেণির এক ছাত্রকে শায়েস্তা করতে স্কুলের সর্বোচ্চ তলা থেকে পা ধরে শূন্যে ঝুলিয়ে রাখলেন তিনি (Mirzapur Principal News)। চারপাশে ভিড় করে দেখল অন্য ছাত্রছাত্রীরা।

এককথায় দুষ্টুমি করলে তাকে এভাবেই শূন্যে ঝুলিয়ে রেখে ফেলে দেওয়া হবে, অর্থাৎ মৃত্যুভয় দেখিয়ে দ্বিতীয় শ্রেণির ছাত্রকে শিক্ষা দিতে চেয়েছেন প্রধান শিক্ষক। অভিযুক্ত শিক্ষক মনোজ বিশ্বকর্মাকে শুক্রবার গ্রেফতার করেছে পুলিশ। জানা গিয়েছে, বৃহস্পতিবার দুপুরের খাওয়ারের ব্রেকের সময় খেলতে গিয়ে অন্য এক পড়ুয়াকে কামড়ে দিয়েছিল সোনু যাদব নামে ওই পড়ুয়া। তাকে শিক্ষা দিতেই এক পা ধরে শূন্যে ঝুলিয়ে রেখেছিলেন প্রধান শিক্ষক। বলছিলেন, 'ক্ষমা না চাইলে নীচে ফেলে দেব'।

আরও পড়ুন: হোমওয়ার্ক না করায় ক্লাস সেভেনের পড়ুয়াকে মারতে মারতে মেরেই ফেললেন শিক্ষক!

সোনুকে ওই ভাবে ঝুলিয়ে রাখতে দেখে স্বাভাবিক ভাবেই সেখানে ভিড় করে অন্য ছাত্রছাত্রীরা। তারাও ভয়ে চিৎকার করতে থাকে। সোনুও চিৎকার করে কাঁদতে থাকে। সেই সময় একপ্রকার বাধ্য হয়েই সোনুকে ছেড়ে দেন মনোজ বিশ্বকর্মা। নাহলে কী করতেন তিনি, তা অবশ্য জানা যায়নি। যদিও সোনুর বাবা মায়ের এই শাস্তি নিয়ে কোনও আপত্তি নেই। তাঁদের দাবি, 'শিক্ষক যা করেছেন তা ভুল, কিন্তু গুরুজি ভালোবেসেই যা করার করেছেন। তাই আমাদের কোনও সমস্যা নেই'। দাবি বাবা রঞ্জিত যাদবের।

আরও পড়ুন: ৩ মাসের কন্যাসন্তানকে গলা টিপে নৃশংস খুন মায়ের, দেহ লোপাটে সঙ্গ দিল ১৩ বছরের ছেলে!

জুভেনাইল আইনে মনোজ বিশ্বকর্মাকে গ্রেফতার করা হয়েছে। তাঁর পুলিশের সামনে দাবি, 'সোনু খুবই দুষ্টু ছেলে... ও ছাত্রছাত্রীদের কামড়ায়, শিক্ষকদের কামড়ায়। ওর বাবাই বলেছিল শিক্ষা দিতে। তাই আমরা ওকে ভয় দেখিয়েছি। ওকে উপর থেকে ঝুলিয়ে রাখা হয়েছিল শুধু ভয় দেখাতে।' প্রশ্ন উঠছে, যদি হাত ফসকে সোনু পড়ে যেত নীচে, যদি কোনও অঘটন ঘটত, তাহলে দায় কার হত?

Published by:Raima Chakraborty
First published:

Tags: Crime, Crime Against Children, Uttar Pradesh