Home /News /crime /
Teacher Killed Student: হোমওয়ার্ক না করায় ক্লাস সেভেনের পড়ুয়াকে মারতে মারতে মেরেই ফেললেন শিক্ষক!

Teacher Killed Student: হোমওয়ার্ক না করায় ক্লাস সেভেনের পড়ুয়াকে মারতে মারতে মেরেই ফেললেন শিক্ষক!

হোমওয়ার্ক না করায় ক্লাস সেভেনের পড়ুয়াকে মারতে মারতে মেরেই ফেললেন শিক্ষক!

হোমওয়ার্ক না করায় ক্লাস সেভেনের পড়ুয়াকে মারতে মারতে মেরেই ফেললেন শিক্ষক!

এমন মারেন যে, শেষ পর্যন্ত সেই পড়ুয়ার মৃত্যু হয় (Teacher Killed Student)।

  • Last Updated :
  • Share this:

#চুরু: এমন অমানবিক ও হিংস্র ঘটনার সাক্ষী হয়েছে রাজস্থানের চুরু। অভিযোগ, হোমওয়ার্ক না করায় সপ্তম শ্রেণির এক পড়ুয়াকে বেধড়ক মারধর করেন এক শিক্ষক (Teacher Killed Student)। এমন মারেন যে, শেষ পর্যন্ত সেই পড়ুয়ার মৃত্যু হয় (Teacher Killed Student)। ঘটনাটি ঘটেছে গত বুধবার রাজস্থানের চুরু জেলার সালাসার গ্রামে। অভিযুক্ত শিক্ষকের নাম মনোজ কুমার। ১৩ বছরের এক কিশোরকে বেত দিয়ে বেধড়র মারধর করেন তিনি। জানা যায়, ছেলেটি হোমওয়ার্ক না করার কারণেই এমন মারধর করেন ওই শিক্ষক (Teacher Killed Student)।

সালাসারের এসএইচও সন্দীপ বিশনোই জানিয়েছেন, কোলাসারের বাসিন্দা ওমপ্রকাশের ছেলে সেখানকারই ওই বেসরকারি স্কুলের সপ্তম শ্রেণির ছাত্র। গত ১৫ দিন ধরে বারংবার বাড়িতে সে শিক্ষক তাকে বেধড়ক মারধর করে বলে জানিয়েছিল। তবে বুধবার সকাল ৯.১৫ নাগাদ প্রকাশ্যে আসে আসল ঘটনা। সেদিন সকালে ওমপ্রকাশকে ফোন করেন ওই অভিযুক্ত শিক্ষক মনোজ কুমার। তিনি দাবি করেন, হোমওয়ার্ক না করায় তিনি ছেলেকে শাস্তি হিসেবে মারধর করেছেন। তারপরেই জ্ঞান হারিয়েছে সে।

ওমপ্রকাশ একজন কৃষক। সেই সময় তিনি মাঠে কাজ করছিলেন। শিক্ষকের ফোন পেয়ে ভয় পেয়ে যান তিনি। ওমপ্রকাশ জানতে চান, ছেলে ঠিক আছে তো? শিক্ষক দাবি করেন, মার খেয়ে ছেলেটি মরে যাওয়ার অভিনয় করছে। এর পরেই ওমপ্রকাশ স্কুলে যান। সেখানে গিেয় তিনি দেখেন, স্ত্রী আগেই পৌঁছেছেন সেখানে এবং বাকি ছাত্রছাত্রীরা খুবই ভয় পেয়ে রয়েছে। অন্য পড়ুয়াদের কাছে ওমপ্রকাশ জানতে পারেন, ছেলেকে ভয়ানক ভাবে বেধড়ক মারধর করেন মনোজ কুমার।

দ্রুত সেখান থেকে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় ছেলেটিকে। কিন্তু ততক্ষণে প্রাণ হারিয়েছে সে। এসএইচও সন্দীপ বিশনোই জানিয়েছেন, ওমপ্রকাশকে তিনি পুলিশের কাছে অভিযোগ দায়েরের পরামর্শ দিয়েছেন। সেই মতো ৩০২ ধারায় মনোজ কুমারের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করা হয়েছে।

আরও পড়ুন: আইসিএসই ও আইএসসি-র প্রথম সেমিস্টারের নতুন দিনক্ষণ ঘোষণা করল বোর্ড, জানুন বিস্তারিত

Published by:Raima Chakraborty
First published:

Tags: Crime, Rajasthan, School Teacher