Home /News /national /
Delhi Factory Manager Rapes Minor Employee: নাবালিকা শ্রমিককে ধর্ষণ, মুখ হাঁ করিয়ে অ্যাসিড ঢেলে দেওয়ার অভিযোগ কারখানার ম্যানেজারের বিরুদ্ধে

Delhi Factory Manager Rapes Minor Employee: নাবালিকা শ্রমিককে ধর্ষণ, মুখ হাঁ করিয়ে অ্যাসিড ঢেলে দেওয়ার অভিযোগ কারখানার ম্যানেজারের বিরুদ্ধে

Minor Girl Raped In Delhi

Minor Girl Raped In Delhi

Delhi Minor Raped: কিশোরীর বাবা জানান, তাঁর মেয়ে জুতোর কারখানায় কাজ করত। একদিন কারখানার ম্যানেজার স্ত্রীর অসুস্থতার অজুহাতে মেয়েকে নিজের বাড়িতে নিয়ে যায় এবং ধর্ষণ করে।

  • Share this:

    #নয়াদিল্লি: নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠল কারখানার ম্যানেজারের বিরুদ্ধে। ওই ম্যানেজার তাঁর অধীনে কাজ করা ১৫ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণ করে তাঁকে অ্যাসিড গিলতে করতে বাধ্য করেছে বলে অভিযোগ, শনিবার জানিয়েছে পুলিশ। এ ঘটনায় কারখানার ম্যানেজার জয় প্রকাশকে (৩১) গ্রেফতার করা হয়েছে বলে জানায় পুলিশ। পুলিশ সূত্রের খবর, প্রকাশ তাঁর অসুস্থ স্ত্রীর সঙ্গে দেখা করার অজুহাতে কিশোরীকে গত ২ জুলাই নিজের বাড়িতে ডেকেছিল। এরপর স্ত্রীর যোগসাজশেই কিশোরীকে ধর্ষণ করে সে।

    “এই ঘটনার কয়েক দিন পরে, বাড়ি ফেরার সময় ওই কিশোরীকে রাস্তায় থামিয়ে তাঁর মুখ হা& করে অ্যাসিডের মতো তরল ঢেলে দেয় প্রকাশ। বাড়িতে পৌঁছানোর পরে, কিশোরী অজ্ঞান হয়ে পড়েন এবং গুরুতর অবস্থায় তাঁকে অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিকেল সায়েন্সে (AIIMS) ভর্তি করা হয়,” বলেন ডেপুটি কমিশনার অফ পুলিশ (আউটার) সমীর শর্মা।

    আরও পড়ুন- উপরাষ্ট্রপতি পদে পশ্চিমবঙ্গের রাজ্যপাল জগদীপ ধনখড়কে মনোনীত করল বিজেপি!

    শনিবার একটি এনজিওর সদস্যের উপস্থিতিতে কিশোরীর জবানবন্দি রেকর্ড করা হয়েছে বলে জানান তিনি। নাংলোই থানায় IPC এবং POCSO আইনের ৩০৭ (খুনের চেষ্টা), ৩৭৬ (ধর্ষণ) এবং ৩৪ (সাধারণ উদ্দেশ্য) ধারার অধীনে একটি মামলা নথিভুক্ত করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। অন্যদিকে, দিল্লি কমিশন ফর উইমেন (ডিসিডব্লিউ) বিষয়টি নিয়ে পুলিশকে নোটিশ জারি করেছে।

    কমিশন একটি বিবৃতিতে জানিয়েছে, ১৫ বছর বয়সী কিশোরীকে ধর্ষণ এবং হত্যার চেষ্টার বিষয়ে একটি অভিযোগ পেয়েছেন তাঁরা। মেয়েটির বাবা কমিশনকে জানিয়েছেন যে তিনি একজন দিনমজুর এবং তাঁর পরিবারকে নিয়ে দিল্লিতেই থাকেন। কিশোরীর বাবা জানান, তাঁর মেয়ে জুতোর কারখানায় কাজ করত। একদিন কারখানার ম্যানেজার নিজের স্ত্রীর অসুস্থতার অজুহাতে তাঁর মেয়েকে নিজের বাড়িতে নিয়ে যায় এবং ধর্ষণ করে। তাঁর আরও অভিযোগ, ৫ জুলাই অভিযুক্তরা তাঁর মেয়েকে জোর করে অ্যাসিড গেলায়। বর্তমানে অত্যন্ত সঙ্কটজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে নির্যাতিতাকে।

    আরও পড়ুন- মহাত্মা গান্ধির মূর্তি মাটিতে ফেলে ভাঙচুর! মূর্তির মাথা নিয়ে চম্পট দুষ্কৃতীদের!

    DCW চেয়ারপার্সন স্বাতী মালিওয়াল দিল্লি পুলিশকে একটি বিজ্ঞপ্তি জারি করে এই বিষয়ে নথিভুক্ত এফআইআর এবং গ্রেফতারির বিবরণ চেয়েছেন। পুলিশকে অবিলম্বে হাসপাতালে নির্যাতিতার বক্তব্য রেকর্ড করতে এবং ম্যাজিস্ট্রেটের কাছে জমা দিতেও বলা হয়ে। “আমরা একটি ১৫ বছর বয়সী কিশোরীর ধর্ষণ এবং হত্যার চেষ্টার গুরুতর অভিযোগ পেয়েছি। মেয়েটিকে জোর করে অ্যাসিড গেলানো হয়েছে বলেও অভিযোগ। আমাদের দল ক্রমাগত মেয়েটির অবস্থা পর্যবেক্ষণ করছে এবং তাঁকে ও তাঁর পরিবারকে সম্ভাব্য সব ধরনের সাহায্যও করছে,” বিবৃতিতে বলেন স্বাতী মালিওয়াল।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Delhi Rape, Minor Rape

    পরবর্তী খবর