Home /News /national /
Asansol By Poll Election Results 2022: রেকর্ড ব্যবধানে জয়ী বাবা! শত্রুঘ্ন সিনহাকে অভিনন্দন জানিয়ে উচ্ছ্বসিত সোনাক্ষী সিনহা

Asansol By Poll Election Results 2022: রেকর্ড ব্যবধানে জয়ী বাবা! শত্রুঘ্ন সিনহাকে অভিনন্দন জানিয়ে উচ্ছ্বসিত সোনাক্ষী সিনহা

Shatrughan Sinha wins in Asansol Lok Sabha Seat: তৃণমূল কংগ্রেস প্রার্থী শত্রুঘ্ন সিনহা ৩ লক্ষেরও বেশি ব্যবধানে বিজেপির প্রার্থী অগ্নিমিত্রা পালকে পরাজিত করে রেকর্ড গড়েছেন।

  • Share this:

    Shatrughan Sinha wins in Asansol: আসানসোল লোকসভা আসনের উপনির্বাচনের গণনা শেষ! তৃণমূল কংগ্রেস প্রার্থী শত্রুঘ্ন সিনহা ৩ লক্ষেরও বেশি ব্যবধানে বিজেপির প্রার্থী অগ্নিমিত্রা পালকে পরাজিত করে রেকর্ড গড়েছেন। বাবার এই জয়ের খবরে উচ্ছ্বসিত শত্রুঘ্নের মেয়ে অভিনেত্রী সোনাক্ষী সিনহা। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে বাবার জয়ের খবরটি শেয়ার করেছেন তিনি। বাবার ‘রেকর্ড ব্যবধানে’ জয়ের খবরকে উদপযাপনও করেছেন কন্যা।

    সোনাক্ষী প্রথম স্টোরি যখন শেয়ার করেছিলেন তখন গণনা চলছিল এবং শত্রুঘ্ন ৮৪,০০০ ভোটের ব্যবধানে এগিয়ে ছিলেন। হিন্দুস্তান টাইমসের একটি প্রতিবেদনের স্ক্রিনশট শেয়ার করেন সোনাক্ষী।

    সোনাক্ষীর ভাই, লভ সিনহাও বাবা শত্রুঘ্নের জয়কে উদযাপন করতে একটি পোস্ট লিখে, বাবাকে অনুপ্রেরণা বলে অভিহিত করেছেন এবং আসানসোলের মানুষকে ধন্যবাদ জানিয়েছেন। পোস্টে লভ লিখেছেন, “বাবা আসানসোল লোকসভা আসন জিতেছেন, এমন একটি আসন যা কোনও নেতা বিজেপির কাছ থেকে ছিনিয়ে নিতে পারেনি। আমি আশা করি আমি আমার বাবার পাশে থাকতে পারব। বাবা জীবনের একটি নতুন পথে হাঁটতে চলেছেন! অবিশ্বাস্য। আমার বাবা আমার অনুপ্রেরণা ছিলেন, আছেন এবং থাকবেন। আমি আসানসোলের জনগণ, তৃণমূলের কর্মী, নেতা এবং মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে অত্যন্ত কৃতজ্ঞ। জয় হিন্দ।”

    আরও পড়ুন-

    View this post on Instagram

    A post shared by Luv S Sinha (@luvsinha)

    সোনাক্ষী তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে লভের পোস্ট শেয়ার করেছেন এবং লিখেছেন, “এবং জয়ী হলেন...”

    তৃতীয় স্টোরিতে সোনাক্ষী তুলে ধরেছেন কীভাবে শত্রুঘ্ন ‘রেকর্ড ব্যবধানে’ জিতেছেন।

    আরও পড়ুন-

    সোনাক্ষী ২০২০ সালে সলমান খান অভিনীত অ্যাকশন-থ্রিলার দাবাং সিনেমার মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেন। সেই সিনেমায় অভিনয়ের জন্য তিনি বেস্ট ডেবিউ অভিনেত্রীর ফিল্মফেয়ার পুরস্কারও পান। দাবাং ফ্র্যাঞ্চাইজির পরবর্তী দু’টি সিনেমা দাবাং ২ (২০১২) এবং দাবাং ৩ (২০১৯)-তেও অভিনয় করেন সোনাক্ষী। সোনাক্ষী লুটেরা, বুলেট রাজা, হিম্মতওয়ালা, তেভর, আকিরার মতো চলচ্চিত্রেও অভিনয় করেছেন। আগামীতে সোনাক্ষীকে দেখা যাবে ডবল এক্সএল-এ, এতে অভিনয় করবেন অভিনেত্রী হুমা কুরেশিও। এছাড়াও আদিত্য সরপোতদারের কাকুড়াতেও রিতেশ দেশমুখ এবং সাকিব সেলিমের সঙ্গে দেখা যাবে সোনাক্ষীকে।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Asansol By Election, Asansole by polls 2022, Shatrughan Sinha, Sonakshi Sinha

    পরবর্তী খবর