corona virus btn
corona virus btn
Loading

ট্রেন থেকে ধাক্কা, মাকে বাঁচাতে ঝাপ মেয়ের ! রেললাইনে উদ্ধার দুর্গাপুরের মা-মেয়ের দেহ

ট্রেন থেকে ধাক্কা, মাকে বাঁচাতে ঝাপ মেয়ের ! রেললাইনে উদ্ধার দুর্গাপুরের মা-মেয়ের দেহ
Representative image

ছিনতাইবাজদের হামলা। বাধা পেয়ে মহিলাকে চলন্ত ট্রেন থেকে ধাক্কা। মাকে বাঁচাতে ঝাঁপ মেয়েরও। রাজস্থানের কোটা যাওয়ার পথে উত্তরপ্রদেশের মথুরায় নিহত দুর্গাপুরের মীনা ও মণীষা ডোম।

  • Share this:

#মথুরা: ছিনতাইবাজদের হামলা। বাধা পেয়ে মহিলাকে চলন্ত ট্রেন থেকে ধাক্কা। মাকে বাঁচাতে ঝাঁপ মেয়েরও। রাজস্থানের কোটা যাওয়ার পথে উত্তরপ্রদেশের মথুরায় নিহত দুর্গাপুরের মীনা ও মণীষা ডোম।

রাজস্থানের কোটা মেডিক্যাল কলেজে ভর্তি হওয়ার কথা ছিল মেয়ের। কিন্তু, ফিরে এল মা-মেয়ের নিথর দেহ। কোটা যাওয়ার পথে ট্রেনে দুষ্কৃতী হানা। মৃত্যু হল দুর্গাপুরে রাঁচির কলোনির বাসিন্দা মিনা ও মণিষা ডোমের। ১ অগাস্ট দুর্গাপুর থেকে পূর্বা এক্সপ্রেসে দিল্লি রওনা হন মা-মেয়ে। শুক্রবার দিল্লি থেকে ত্রিবান্দম যাওয়ার ট্রেনে ওঠেন তাঁরা।

মা-মেয়ের সঙ্গে দিল্লি থেকে ছিলেন এক আত্মীয়ও। তিনি জানান, '' বৃন্দাবন স্টেশনের কাছে ট্রেনে ওঠে দুষ্কৃতী। মিনা ডোমের ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে দুষ্কৃতী। মহিলার সঙ্গে দুষ্কৃতীর ধস্তাধস্তি হয়। এরপরই মহিলাকে ট্রেন থেকে ধাক্কা দেয় দুষ্কৃতী। মাকে বাঁচাতে গিয়ে ঝাঁপ দেন মেয়ে মণিষাও।'' শনিবার ভোরে মথুরারোড স্টেশনের কাছে মা-মেয়ের দেহ উদ্ধার করে পুলিশ। চিকিৎসক হওয়ার ইচ্ছে ছিল মেয়ের। কিন্তু, এল মেয়ের মৃত্যু সংবাদ।

বারবার ট্রেনে দুষ্কৃতী হানা। ফের একবার প্রশ্নের মুখে রেলের নিরাপত্তা। ঘটনায় তদন্ত কমিটি গঠন করেছে উত্তর-মধ্য রেল। কোথায় যাত্রী নিরাপত্তা? মুখ বাঁচাতে তদন্ত কমিটি রেলের।

First published: August 3, 2019, 11:39 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर