Home /News /national /
Delhi Minister arrested : দিল্লি সরকারের মন্ত্রী গ্রেফতার! সত্যেন্দ্র জৈন্যের গ্রেফতারির সঙ্গে জড়িয়ে পড়ল কলকাতাও

Delhi Minister arrested : দিল্লি সরকারের মন্ত্রী গ্রেফতার! সত্যেন্দ্র জৈন্যের গ্রেফতারির সঙ্গে জড়িয়ে পড়ল কলকাতাও

Delhi government minister Satyendar Jain has been arrested by ED. (Image: ANI Twitter)

Delhi government minister Satyendar Jain has been arrested by ED. (Image: ANI Twitter)

Delhi: এর আগে, সিবিআই জৈনের বিরুদ্ধে অসামঞ্জস্যপূর্ণ সম্পত্তির মামলাও নথিভুক্ত করেছিল। জৈনের গ্রেফতারের প্রতিক্রিয়ায়, আপ বিধায়ক সোমনাথ ভারতী এজেন্সির "অপব্যবহার" করার জন্য বিজেপিকে নিন্দা করেছেন। "

  • Share this:

    #নয়াদিল্লি: এনফোর্সমেন্ট ডিরেক্টরেট সোমবার দিল্লি সরকারের মন্ত্রী সত্যেন্দ্র জৈনকে কলকাতা-ভিত্তিক একাধিক সংস্থার সঙ্গে হাওয়ালা লেনদেনে যুক্ত থাকার একটি মামলায় গ্রেফতার করেছে। সত্যেন্দ্র জৈন আপ-এর নেতৃত্বাধীন দিল্লি সরকারের স্বাস্থ্য, স্বরাষ্ট্র, বিদ্যুৎ এবং পিডাব্লুডি-এর মন্ত্রী।

    আরও পড়ুন: করা হল সতর্ক, তবে কলকাতা হাই কোর্টে বড় স্বস্তি পেলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

    সূত্র CNN-News18-কে জানিয়েছে, যে কলকাতা-ভিত্তিক সংস্থাগুলি থেকে অ্যাকোমোডেশন এন্ট্রি পাওয়ার পরে ইডি গ্রেফতার করেছে মন্ত্রীকে। সূত্রগুলি আরও বলেছে যে, মন্ত্রী সরকারী অফিসে প্রবেশ করার পর এই এন্ট্রি নথিভুক্ত হয়েছিল। সংস্থাটি কলকাতা-ভিত্তিক সংস্থাগুলি থেকে নেওয়া ৪.৮১ কোটি টাকার সম্পত্তি খুঁজে পেয়েছে। ইডি ইতিমধ্যেই ৪.৮১ কোটি টাকার সম্পত্তি অ্যাটাচও করেছে, সূত্র জানিয়েছে।

    আরও পড়ুন: মোদি সরকারের ৮ বছর, অমিত শাহের কথায় ২০৪৭! কেন উঠল ২৫ বছর পরের কথা?

    এর আগে, সিবিআই জৈনের বিরুদ্ধে অসামঞ্জস্যপূর্ণ সম্পত্তির মামলাও নথিভুক্ত করেছিল। জৈনের গ্রেফতারের প্রতিক্রিয়ায়, আপ বিধায়ক সোমনাথ ভারতী এজেন্সির "অপব্যবহার" করার জন্য বিজেপিকে নিন্দা করেছেন। "ইডি দেশে কোনও দেবতা নয়... আমরা দেখেছি যে কী ভাবে তারা বিজেপির হাতে অপব্যবহৃত হচ্ছে। এটি বিজেপির একটি একটি শাখা সংগঠন হিসাবে কাজ করছে মাত্র," ভারতী জানিয়েছেন। তিনি আরও যোগ করেছেন, "আমাদের জনপ্রিয়তা দিন দিন বৃদ্ধির প্রতিক্রিয়া হিসাবে এটি… আমি নিশ্চিত সত্যেন্দ্র জৈন এর থেকে বেরিয়ে আসবেন।"

    Published by:Uddalak B
    First published:

    Tags: Satyandra Jain

    পরবর্তী খবর