Home /News /national /
Delhi Rape: ফের দিল্লি ! ফের ধর্ষণ! চলন্ত গাড়িতে গোটা শহর ঘুরে নাবালিকাকে গণধর্ষণ, ভিডিও শ্যুট ,গ্রেফতার ৩

Delhi Rape: ফের দিল্লি ! ফের ধর্ষণ! চলন্ত গাড়িতে গোটা শহর ঘুরে নাবালিকাকে গণধর্ষণ, ভিডিও শ্যুট ,গ্রেফতার ৩

Representative image

Representative image

কিশোরীকে নিয়ে দক্ষিণ দিল্লির বসন্ত বিহার থেকে উত্তরপ্রদেশের গাজিয়াবাদ, প্রায় ৪৪ কিলোমিটার পর্যন্ত গাড়ি চালিয়ে ঘোরেন অভিযুক্তরা।

  • Share this:

    #নয়াদিল্লি: ফের দিল্লি ! ফের ধর্ষণ! ফিরল ২০১২-র নির্ভয়ার স্মৃতি! ১৬ বছরের কিশোরীকে বাড়ির কাছ থেকে অপহরণ করে চলন্ত গাড়িতে গণধর্ষণের অভিযোগ রাজধানীতে। কিশোরীকে নিয়ে দক্ষিণ দিল্লির বসন্ত বিহার থেকে উত্তরপ্রদেশের গাজিয়াবাদ, প্রায় ৪৪ কিলোমিটার পর্যন্ত গাড়ি চালিয়ে ঘোরেন অভিযুক্তরা।

    পুলিশ জানিয়েছে, তিন অভিযুক্তই কিশোরীর প্রতিবেশী, একই পাড়ায় থাকে। তাদের গ্রেফতার করা হয়েছে। পুলিশকে বয়ানে কিশোরী জানিয়েছে, গত ৬ জুলাই সন্ধেবেলা বন্ধুর বাড়ি থেকে ফেরার সময় বসন্ত বিহার মার্কেটে অভিযুক্ত ৩ যুবকের মধ্যে দুই যুবকের সঙ্গে দেখা হয় কিশোরীর, দুই যুবকের সঙ্গে সে বাজারে ঘোরাফেরাও করে। এর পরই ওই দুই যুবক তাদের আর এক সঙ্গীকে ডাকে। তৃতীয় জন সঙ্গে গাড়ি আনে। এই ৩ যুবকের বিরুদ্ধেই গণধর্ষণের অভিযোগ রয়েছে।

    কিশোরীর অভিযোগ, ওই যুবকরা তাকে পানীয়ের সঙ্গে মাদক মিশিয়ে খাওয়ায়। আচ্ছন্ন হয়ে পড়তেই তাকে গাড়িতে তুলে নেয়। চলন্ত গাড়িতেই তিন জন মিলে তাকে মারধর ও গণধর্ষণ করে । ধর্ষণের ভিডিও-ও তুলে রাখে অভিযুক্তরা ।

    কিশোরীর পরিবার চিকিৎসার জন্য তাকে হাসপাতালে নিয়ে গেলে সেখান থেকেই পুলিশে খবর দেওয়া হয়। দিল্লি পুলিশ জানিয়েছে, '' ৪ জুলাই সকাল ৪টে নাগাদ এসজি হসাপাতাল থেকে একটি পিসিআর কল আসে। জানানো হয় এক নাবালিকাকে ধর্ষণ করা হয়েছে।''

    পুলিশের তরফে আরও জানানো হয়, '' নির্জাতিতা কাউন্সিলর-এর কাছে পুরো ঘটনাটি খুলে বলে। জানায়, অভিযুক্ত ২ জন তার পূর্ব পরিচিত। ৬ জুলাই বসন্ত বিহার মার্কেটের কাছে তাদের সঙ্গে দেখা হয়। তারা গাড়িতে জয় রাইডে বের হয়। এরপর, মাহিপালপুরে গিয়ে মদ্যপান করে ৩ যুবক। এরপর একটি শুনশান এলাকায় গাড়ি নিয়ে গিয়ে সেখানেই কিশোরীকে গণধর্ষণ করে ৩ অভিযুক্ত।''

    পুলিশে একটি অভিযোগ দায়ের হয় তিন যুবকের বিরুদ্ধে। সেই অভিযোগের ভিত্তিতে তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্তদের বয়স ২৩, ২৫ এবং ৩৫।

    Published by:Rukmini Mazumder
    First published:

    পরবর্তী খবর