হোম /খবর /দেশ /
ছেলে এমন নৃশংস কী করে হতে পারে! সামান্য কারণে নিজের বাবার সঙ্গে যা করল

Crime: ছেলে এমন নৃশংস কী করে হতে পারে! সামান্য কারণে নিজের বাবার সঙ্গে যা করল

গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ

গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ

Crime: ছেলের বন্ধুরাও তাকে এই হামলার ঘটনায় মদত দিয়েছে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

  • Share this:

কাশীপুর: এমন নৃশংস ঘটনা দেখে চমকে উঠেছে খোদ পুলিশও। ঘটনা উত্তরাখণ্ডের উধম সিং নগরের। নিজের বাবাকেই কুপিয়ে হত্যার চেষ্টার অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে। শুধু তাই নয়, ছেলের বন্ধুরাও তাকে এই হামলার ঘটনায় মদত দিয়েছে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

 

পুলিশ জানিয়েছে, কাশীপুরের কুমায়ুন কলোনীর বাসিন্দা কিষাণ বাহাদুরকে নৃশংস ভাবে আঘাত করা হয়। সেই ঘটনার তদন্তে নেমে পুলিশ জানতে পারে, এই ঘটনায় জড়িত রয়েছে আক্রান্তের ছেলে এবং তার বন্ধুরা। পুলিশের জানিয়েছে, আক্রান্তের বাম হাতের আঙুল কেটে নেওয়া হয়েছে এবং গোপনাঙ্গে আঘাতের চিহ্ন রয়েছে। ধারালো অস্ত্র দিয়েই আক্রমণ করা হয়েছে। অভিযুক্ত ছেলে সেনাকর্মী বলে জানিয়েছে পুলিশ।

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, মৃতের ছেলে-সহ আরও ৩ জন এই ঘটনায় জড়িত ছিল। তবে কী কারণে এই হামলা, তা নিয়ে রয়েছে ধোঁয়াশা। তদন্তকারীরা জানতে পেরেছেন, আক্রান্তের ছেলে ঘটনার পর থেকে পলাতক। তার দুই সঙ্গীকে চিহ্নিত করা গিয়েছে। চতুর্থ অভিযুক্তকে এখনও চিহ্নিত করা যায়নি।

আরও পড়ুূন,  নবান্ন সভাঘরে আজ বসছে পূর্বাঞ্চলীয় নিরাপত্তা পরিষদের বৈঠক, নজরে একাধিক ইস্যু

আরও পড়ুন, 'আপনার আশীর্বাদ না থাকলে আমাদের সুবিধা', মমতাকে কে বলল এমন কথা?

তবে ঘটনার পিছনে সম্পত্তিগত কোনও বিবাদ রয়েছে কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ। আক্রান্ত জানিয়েছেন, তার ছেলে আলাদা থাকত। আচমকা সঙ্গীদের নিয়ে এসে হামলা চালায়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Published by:Suvam Mukherjee
First published:

Tags: Crime, Crime News