Home /News /national /
CCTV Footage: ধাওয়া করে খুন প্রিয়াঙ্কাকে, পানভেল স্টেশনের সিসিটিভি ফুটেজ দেখে স্তম্ভিত পুলিশ!

CCTV Footage: ধাওয়া করে খুন প্রিয়াঙ্কাকে, পানভেল স্টেশনের সিসিটিভি ফুটেজ দেখে স্তম্ভিত পুলিশ!

ধারালো ছুরি দিয়ে হামলা চালানো হয় প্রিয়াঙ্কা রাওয়াতের উপর। ঘটনাস্থলেই মৃত্যু হয় যুবতীর। সিসিটিভি ফুটেজে এমন দুঃসাহসিক ভিডিও দেখার পর পুলিশও অবাক।

  • Share this:

মুম্বই: ডিজিটাল মার্কেটিং একজিকিউটিভ প্রিয়াঙ্কা রাওয়াত হত্যা মামলায় উঠে এল চাঞ্চল্যকর তথ্য। মুম্বইয়ে প্রিয়াঙ্কা রাওয়াতের খুনের সঙ্গে সম্পর্কিত সিসিটিভি ফুটেজ প্রকাশিত হয়েছে। সেখানেই দেখা গিয়েছে এক ভাড়াটে খুনি তাঁকে তাড়া করছে। অভিযুক্ত আর এক খুনি প্রিয়াঙ্কাকে থানে থেকে পানভেল পর্যন্ত ধাওয়া করে। পানভেল রেলস্টেশনের বাইরে নির্জন জায়গা খুঁজে পেয়ে অভিযুক্তরা প্রিয়াঙ্কাকে খুন করে। ধারালো ছুরি দিয়ে হামলা চালানো হয় তাঁর উপর। ঘটনাস্থলেই মৃত্যু হয় যুবতীর। সিসিটিভি ফুটেজে এমন দুঃসাহসিক ভিডিও দেখার পর পুলিশও অবাক।

মুম্বই সংলগ্ন পানভেল এলাকায় সম্প্রতি খুন হন ডিজিটাল মার্কেটিং একজিকিউটিভ প্রিয়াঙ্কা রাওয়াত। এর আগেই পুলিশ ঘটনাটিতে ভাড়াটে খুনি যুক্ত থাকার কথা জানিয়েছিল। সম্প্রতি নিউজ ১৮ ইন্ডিয়ার হাতে এসেছে পানভেল রেলওয়ে স্টেশনের সিসিটিভি ফুটেজ। খুনের পর আরপিএফ-ই সিসিটিভি ফুটেজ প্রকাশ করেছে। গত ১৫ সেপ্টেম্বরের এই সিসিটিভি ফুটেজে স্পষ্ট দেখা যাচ্ছে যে প্রিয়াঙ্কা রাওয়াতকে হত্যা করার চুক্তি দেওয়া হয়েছিল যে দুষ্কৃতীদলকে, তার সদস্যরা ক্রমাগত প্রিয়াঙ্কা রাওয়াতকে তাড়া করছিল। অভিযুক্ত ভাড়াটে খুনি প্রিয়াঙ্কাকে থানে থেকে পানভেল রেলওয়ে স্টেশন পর্যন্ত অনুসরণ করেছে, ক্যামেরায় তা ধরা পড়েছে। শুধু তাই নয়, এই ফুটেজের একেবারে শেষে পানভেল স্টেশনের বাইরে প্রিয়াঙ্কাকে খুন করার পর এক অভিযুক্তকে দৌড়াতেও দেখা যাচ্ছে।

আরও পড়ুন- অফিসের শৌচাগারেও সিসিটিভি ক্যামেরা! সোশ্যাল মিডিয়ায় ছবি ভাইরাল হতেই সরগরম নেটদুনিয়া

পাঁচ অভিযুক্ত গ্রেফতার

আরপিএফ-এর প্রকাশ করা সিসিটিভি ফুটেজের ভিত্তিতে, পানভেল পুলিশ পাঁচ অভিযুক্তকে গ্রেফতার করেছে। এর মধ্যে রয়েছে তিন ভাড়াটে খুনি, প্রিয়াঙ্কা রাওয়াতের স্বামী দেবব্রত সিং রাওয়াত এবং তার বান্ধবী পূজা মটকর। পুলিশ জানায়, প্রিয়াঙ্কাকে হত্যা করার জন্য তাঁর স্বামী দেবব্রত সিং রাওয়াত এবং তার বান্ধবী পূজা মটকর বুলধানার এক দুষ্কৃতী দলকে ৫ লক্ষ টাকা দিয়েছিল। দুই লক্ষ টাকা অগ্রিম দেওয়া হয়। পুলিশের দাবি, দেবব্রত ও পূজা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ওই ভাড়াটে খুনিদের সঙ্গে যোগাযোগ করেছিল।

খুনের চুক্তি হওয়ার পর, ১৫ সেপ্টেম্বর প্রিয়াঙ্কা অফিস থেকে বেরিয়ে বাড়ির উদ্দেশে রওনা দেন তখন থেকেই তাঁকে ধাওয়া করা শুরু করে ভাড়াটে খুনিরা। প্রিয়াঙ্কা থানে রেলওয়ে স্টেশন থেকে ট্রেনে করে পানভেল পর্যন্ত পৌঁছন। এ সময় তাঁর পিছনেই ছিল খুনিরা। পানভেলে নামার পরই খুনিদের একজন তাঁকে তাড়া করতে শুরু করে। পানভেল স্টেশনের বাইরে একটি নির্জন জায়গায় সুযোগ পেয়েই প্রিয়াঙ্কাকে ছুরি দিয়ে বেশ কয়েকবার আঘাত করে সে। ঘটনাস্থলেই মৃত্যু হয় প্রিয়াঙ্কার।

আরও পড়ুন- ক্যাপ্টেন হরমনপ্রীতের পর এবার সৌরভও জানালেন ঝুলনের অবসর কবে

পুলিশের দাবি, পূজার সঙ্গে দেবব্রতর বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল। প্রিয়াঙ্কা এর বিরোধিতা করছিলেন। সম্ভবত এ কারণেই তাঁকে মাঝখান থেকে সরিয়ে দিতে দু’জনে হত্যার ষড়যন্ত্র করে। দেবব্রতর সঙ্গে বছর চারেক আগে বিয়ে হয় প্রিয়াঙ্কার। চলতি বছরই পূজা মটকরের সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে দেবব্রতর। সূত্রের খবর, গত মাসে তারা একটি মন্দিরে বিয়েও করেছে।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: CCTV, Crime News, Viral News

পরবর্তী খবর