Home /News /national /

Uttar Pradesh Election 2022: তামাশা হচ্ছে, প্রার্থী করতে দল চাইছে ৫০ লাখ, হাউহাউ করে কেঁদে ফেললেন কর্মী, দেখুন ভিডিও

Uttar Pradesh Election 2022: তামাশা হচ্ছে, প্রার্থী করতে দল চাইছে ৫০ লাখ, হাউহাউ করে কেঁদে ফেললেন কর্মী, দেখুন ভিডিও

ছবি - ট্যুইটার

ছবি - ট্যুইটার

BSP: তিনি সাংবাদিকদের বলেছেন, আমি কখনও ভাবিনি এমন পরিস্থিতি তৈরি হবে। আমাকে নির্বাচনে প্রার্থী করার কথা দিয়েও দলের তরফ থেকে অন্য একজনকে প্রার্থী করে দেওয়া হয়েছে।

  • Share this:

    #লখনউ: কেঁদে-কেটে একাকার অবস্থা। কী না, দল তাঁকে প্রার্থী করতে অস্বীকার করেছে। উত্তরপ্রদেশ বিধানসভা (Uttar Pradesh Election 2022) নির্বাচনের মুখে ভাইরাল হল এক বিএসপি (BSP) নেতার ভিডিও। যেখানে দেখা যাচ্ছে ওই নেতার একেবারে নাকের জলে- চোখের জলে অবস্থা। কেন তাঁকে প্রার্থী করা হয়নি, এই জন্য প্রতিবাদের সুর চড়িয়েছেন তিনি। তাঁর দাবি, দলের তরফ প্রার্থী করার জন্য ৫০ লক্ষ টাকা চাওয়া হয়েছে। এদিকে তিনি হোর্ডি লাগিয়ে, পোস্টার লাগিয়ে ভোটের জন্য তৈরি হয়ে গিয়েছেন, তাও তাঁকে প্রার্থী করছে না দল। দলের এই পরিস্থিতিকে তামাশা বলে উল্লেখ করেছেন নেতা আরশদ রানা।

    তিনি সাংবাদিকদের বলেছেন, আমি কখনও ভাবিনি এমন পরিস্থিতি তৈরি হবে। আমাকে নির্বাচনে প্রার্থী করার কথা দিয়েও দলের তরফ থেকে অন্য একজনকে প্রার্থী করে দেওয়া হয়েছে। সকলেই দেখেছেন, আমি প্রচারের স্বার্থে সব করেছি, দৈনিকে বিজ্ঞাপন দেওয়া থেকে শুরু করে, হোডিং দেওয়া, সবই করে ফেলেছিলাম। তার পরে এটা কী করা হল আমার সঙ্গে।

     আরও পড়ুন- গোয়া সফরে অভিষেক, ১৭ জানুয়ারি যাচ্ছেন সৈকত রাজ্যে

    তিনি আরও দাবি করেছেন, শেষ ২৪ বছর ধরে তিনি বিএসপি-এর হয়ে কাজ করছেন। তিনি বলেছেন, " আমি ২০১৮ সালে দলের প্রার্থী হয়েছিলাম। আমি দলের সঙ্গে বিভিন্ন ভাবে যোগাযোগের চেষ্টা করেছি তার পর থেকে। দলের নেতৃত্বস্থানীয় কেউ কথাই বলেননি। তার পর আমাকে প্রার্থী হওয়ার জন্য ৫০ লক্ষ টাকা জোগাড় করতে বলা হয়েছে, আমি সাড়ে চার লাখ টাকা জোগাড় করতে পেরেছি।

    আরও পড়ুন: চার থেকে ছয় সপ্তাহ পিছিয়ে দেওয়া হোক পুরভোট, কমিশনকে পরামর্শ হাইকোর্টের

    পশ্চিম উত্তরপ্রদেশের চার্থওয়াল ও গঙ্গোহ আসনের প্রার্থী বৃহস্পতিবার ঘোষণা করে বিএসপি। সেখানে দুটি আসনের জন্যই মুসলিম প্রার্থীদের নাম ঘোষণা করা হয়। এদের মধ্যে একজন কংগ্রেস ছেড়ে বিএসপি-তে যোগ দিয়েছেন, তাঁকে প্রার্থী করছে দল। সাত দফায় নির্বাচন হবে উত্তরপ্রদেশে, শুরু হবে ফেব্রুয়ারি মাসের ১০ তারিখে, শেষ হবে মার্চ মাসের ৭ তারিখে। ভোট গণনা হবে ১০ মার্চ।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Uttar Pradesh Election

    পরবর্তী খবর