Home /News /national /
Bride Slashes Groom's Neck: পাহাড় চূড়ায় সারপ্রাইজ ডেটে ডেকে হবু বরের সঙ্গে নৃশংস আচরণ যুবতীর! কারণ কী?

Bride Slashes Groom's Neck: পাহাড় চূড়ায় সারপ্রাইজ ডেটে ডেকে হবু বরের সঙ্গে নৃশংস আচরণ যুবতীর! কারণ কী?

Bride Slashes Groom's Neck: পুলিশ সূত্রের খবর, পাত্র গবেষক হলেও পাত্রী পুষ্পা স্কুলের গণ্ডিও পেরোতে পারেননি।

  • Share this:

    #হায়দরাবাদ: বাবা মায়ের ঠিক করে দেওয়া পাত্রকে মোটেও মনে ধরেনি পাত্রীর। আর তাই বিয়ে ঠেকাতে অভাবনীয় পন্থা নিলেন বছর বাইশের যুবতী! বাবা মা মেয়ের সঙ্গে বিয়ে ঠিক করেছিলেন যে পাত্রের তাঁকে ‘সারপ্রাইজ ডেট’-এ ডাকেন ওই যুবতী। প্রবল উৎসাহে পাত্র হাজিরও যথা সময়ে। তার পরেই ভয়াবহ সেই ঘটনা। অপছন্দের পাত্রের ঘাড়ে ছুরি চালিয়ে দিলেন ওই যুবতী! অন্ধ্রপ্রদেশ পুলিশ জানিয়েছে, বিয়ে করতে অনিচ্ছুক পাত্রী পরিকল্পনা করে ‘সারপ্রাইজ মিট’-এর নাম করে একটি পাহাড়ে ডেকে পাঠায় পাত্রকে।

    আরও পড়ুন- অনুমতি ছাড়া আর কোনও ধর্মীয় শোভাযাত্রা বের করা যাবে না উত্তরপ্রদেশে: আদিত্যনাথ

    রামু নাইডু নামের ওই আহত ব্যক্তি কাউন্সিল অফ সায়েন্টিফিক অ্যান্ড ইন্ডাস্ট্রিয়াল রিসার্চের (CSIR) একজন বিজ্ঞানী। গলায় গভীর ক্ষত নিয়ে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ জানিয়েছে, ঘটনাটি ঘটেছে বিশাখাপত্তনমের চোদাভারমে। আগামী মাসেই বিয়ে হওয়ার কথা ছিল রামু নাইডু ও পুষ্পার।

    পুলিশ সূত্রের খবর, পাত্র গবেষক হলেও পাত্রী পুষ্পা স্কুলের গণ্ডিও পেরোতে পারেননি। রামুর সঙ্গে দেখা করার আগে বাজার থেকে তিনটি ছুরি কিনেছিল পুষ্পা। ঊর্ধ্বতন পুলিশ আধিকারিক এস গৌথামি বলেন, “এই যুবতীর এর আগে কোনও অপরাধের ইতিহাস নেই।”

    আরও পড়ুন- বছরের প্রথম সূর্যগ্রহণ এই মাসেই! কখন শুরু হবে গ্রহণ, দেখবেন কীভাবে দেখুন এক ঝলকে

    পুলিশ জানিয়েছে, রামু নাইডুকে একটি পাহাড়ের চূড়ায় ডেকে ‘সারপ্রাইজ ডেট’ করতে চেয়েছিলেন পুষ্পা। পাহাড়ের চূড়ায় একটি মন্দিরের কাছে, রামুর ঘাড়ে ওই ছুরি দিয়ে আঘাত করে পুষ্পা। প্রচুর রক্তপাত ঘটে সাদা শার্ট ভিজে যায় রক্তে, গুরুতর আহত হন রামু, জানিয়েছে পুলিশ। রামুকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

    ওই যুবতী পুলিশকে জানিয়েছেন বাবা মায়ের ঠিক করা পাত্র রামু নাইডুকে বিয়ে করতে চাননি তিনি। তিনি আরও জানান, এই বিয়েতে তাঁর আপত্তির কথা জানালেও তাঁর বাবা-মা কোনও কথা কানে তোলেননি।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Groom Bride Video, Hyderabad Police, Wedding

    পরবর্তী খবর