Home /News /national /

BJP MP: মঞ্চে বিজেপি সাংসদের মুখোমুখি কুস্তিগীর! তারপর যা ঘটল, গোটা দেশে ঘুরছে সেই ভিডিও

BJP MP: মঞ্চে বিজেপি সাংসদের মুখোমুখি কুস্তিগীর! তারপর যা ঘটল, গোটা দেশে ঘুরছে সেই ভিডিও

এই সেই মুহূর্ত

এই সেই মুহূর্ত

BJP MP: জানা গিয়েছে, রাঁচির শহিদ গণপত রাই ইন্ডোর স্টেডিয়ামে বসেছিল অনূর্ধ্ব-১৫ জাতীয় কুস্তি চ্যাম্পিয়নশিপের আসর। সেই উপলক্ষ্যেই উদ্বোধনী অনুষ্ঠানে হাজির হয়েছিলেন ভারতীয় কুস্তি সংস্থার সভাপতি তথা বিজেপি সাংসদ ব্রিজভূষণ শরণ সিং।

আরও পড়ুন...
  • Share this:

    #রাঁচি: ব্রিজভূষণ শরণ সিং- রেসলিং ফেডারেশন অফ ইন্ডিয়ার প্রধান, আবার তিনি বিজেপি নেতা-সাংসদও (BJP MP)। সচরাচর খুব একটা শিরোনামে না এলেও বর্তমান তিনি রীতিমতো ভাইরাল, আসলে তাঁর একটি ভিডিও ভাইরাল। কিন্তু কেন এমন করলেন তিনি, যে দেশভর তাঁর ভিডিও এখন ঘুরেছে হাতে-হাতে। আসলে তিনি এক কুস্তিগীরকেই থাপ্পড় মেরে দিয়েছেন প্রকাশ্য মঞ্চে।

    জানা গিয়েছে, রাঁচির শহিদ গণপত রাই ইন্ডোর স্টেডিয়ামে বসেছিল অনূর্ধ্ব-১৫ জাতীয় কুস্তি চ্যাম্পিয়নশিপের আসর। সেই উপলক্ষ্যেই উদ্বোধনী অনুষ্ঠানে হাজির হয়েছিলেন ভারতীয় কুস্তি সংস্থার সভাপতি ব্রিজভূষণ শরণ সিং। তিনিই ছিলেন অনুষ্ঠানের প্রধান অতিথি। আর প্রধান অতিথি, তথা সাংসদ মহাশয়কে দেখা মাত্রই একজন কুস্তিগীর ব্রিজভূষণ শরণ সিংকে প্রতিযোগিতায় যোগ দেওয়ার জন্য অনুরোধ করতে শুরু করেন। অনুরোধ ক্রমেই জোরাজুরিতে পৌঁছয়। এরপরই মেজাজ হারান বিজেপি সাংসদ।

    ব্রিজভূষণ শরণ সিং ওই কুস্তিগীরের অনুরোধ-উপরোধেও রাজি না হওয়ায় অতিথিদের জন্য সংশ্লিষ্ট মঞ্চে চলে আসেন ওই কুস্তিগীর এবং তর্কাতর্কি শুরু করেন। ক্রমেই সেই মাত্রা বাড়তে থাকলে বিজেপি সাংসদ ওই কুস্তিগীরকে মঞ্চেই সপাটে চড় মারেন। সেই মুহূর্তটি ক্যামেরাবন্দি হয়ে যায়। মুহূর্তেই তা ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায় এবং ভাইরাল হয়ে যায়।

    আরও পড়ুন: মমতা-অভিষেকের বুথে চমকের নাম আশির বিজিত রায়চৌধুরী, ভোটের সকালে তিনিই 'প্রথম'

    আরও পড়ুন: ভোটের আগের রাতে কলকাতায় ঢুকল গাড়ি, ভিতরে দুই যুবক আর....তল্লাশি হতেই গ্রেফতার!

    বিজেপি সাংসদের চড় খাওয়ার পরই অবশ্য উপস্থিত লোকজন ওই কুস্তিগীরকে মঞ্চ থেকে নামিয়ে দেন। মারতে-মারতে ওই যুবকের উপর রীতিমতো ক্ষোভ উগড়ে দিতে থাকেন ব্রিজভূষণ শরণ সিং। সাংসদের এমন কাজের সমালোচনা করেছেন অনেকেই। অনেকেই আবার কুস্তিগীরের ভুলও ধরেছেন।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: BJP, BJP MP, Indian Wrestler

    পরবর্তী খবর