Home /News /national /
Bihar News: কর্মের ফল, বিহারে এক ব্যক্তির ফাঁসির সাজা! হাড়হিম কাণ্ড করেছিলেন এই আসামি

Bihar News: কর্মের ফল, বিহারে এক ব্যক্তির ফাঁসির সাজা! হাড়হিম কাণ্ড করেছিলেন এই আসামি

মৃত্যুদণ্ড! (প্রতীকী ছবি)

মৃত্যুদণ্ড! (প্রতীকী ছবি)

Bihar News: জানা গিয়েছে, গত বছর ১ ডিসেম্বর ধর্ষণের এই ঘটনাটি ঘটেছিল। অভিযোগ, আরারিয়া জেলার ভারগামা থানা এলাকার ওই নাবালিকাকে ধর্ষণ করে এলাকারই এক যুবক।

  • Share this:

    #কিষানগঞ্জ: নাবালিকাকে ধর্ষণে দোষী সাব্যস্তকে ফাঁসির সাজা দিল বিহারের আরারিয়া জেলা আদালত। একইসঙ্গে নির্যাতিতাকে ১০ লক্ষ টাকা ক্ষতিপূরণের নির্দেশও দেওয়া হয়েছে।

    জানা গিয়েছে, গত বছর ১ ডিসেম্বর ধর্ষণের এই ঘটনাটি ঘটেছিল। অভিযোগ, আরারিয়া জেলার ভারগামা থানা এলাকার ওই নাবালিকাকে ধর্ষণ করে এলাকারই এক যুবক। ঘটনায় ভারগামা থানায় ওই যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন ওই নির্যাতিতার মা। ঘটনার তদন্তে নেমে আরারিয়া বাসস্ট্যান্ড এলাকা থেকে অভিযুক্তকে গ্রেফতার করেছিল পুলিশ। এক মাসের মধ্যেই আদালতে চার্জশিট পেশ করে পুলিশ। সেই মামলায় দোষী সাব্যস্তকে এদিন ফাঁসির সাজা দিল আদালত।

    আরও পড়ুন: 'আর উপায় নেই, স্বেচ্ছামৃত্যু মঞ্জুর করুন', জেলা শাসকের কাছে এল একগুচ্ছ প্রস্তাব!

    এর আগেও বিহারে নাবালিকা ধর্ষণ ও খুনের ঘটনায় ফাঁসির সাজা হয়েছে বিহারে। পুলিশের তদন্ত, সাক্ষ্যগ্রহণ, চার্জশিট পেশ, শুনানি এবং রায়, মাত্র আট মাসেই হয়েছিল ওই মামলার ফয়সালা। নাবালিকাকে ধর্ষণ ও খুনে দোষী সাব্যস্ত এক ব্যক্তিকে ফাঁসিতে ঝোলানোর নির্দেশ দিয়েছিল বিহারের একটি আদালত।

    আরও পড়ুন: বিধানসভায় শেষ মুকুল রায়ের বিধায়ক পদের শুনানি, এবার যা হতে চলেছে...

    বিহারের রোহতস জেলার ডালমিয়ানগর থানার একটি গ্রামে ১০ বছরের এক নাবালিকাকে ধর্ষণের পর নৃশংসভাবে খুন করার অভিযোগ উঠেছিল। পুলিশ ওই ঘটনায় বলিরাম সিং নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছিল। তদন্তে উঠে আসে বলিরামের হাড়হিম করা কুকীর্তি। জানা যায়, দেবতার ছবি দেখানোর টোপ দিয়ে পড়শি ওই নাবালিকাকে ফাঁদে ফেলেছিল বলিরাম। তাকে গ্রামের একটি নির্জন জায়গায় নিয়ে যায়। সেখানে তাকে একাধিকবার ধর্ষণ করে সে। পরে ঘটনাটি জানাজানি হওয়ার ভয়ে বলিরাম নাবালিকাকে নৃশংসভাবে খুন করে। প্রমাণ লোপাট করতে দেহটি ঢুকিয়ে দেওয়া হয়েছিল কাঠের বাক্সে। খোঁজাখুঁজি শুরু হতেই গ্রামবাসীরা জানিয়েছিলেন, ওই নাবালিকাকে শেষবারের মতো দেখা গিয়েছে বলিরামের সঙ্গে। পুলিশ গ্রামবাসীদের কথার সূত্র ধরেই বলিরামকে গ্রেফতার করেছিল।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Bihar, Child Rape

    পরবর্তী খবর