Home /News /national /
আত্মঘাতী বিখ্যাত রাজনীতিবিদ ও আধ্যাত্মিক গুরু ভাইয়ু মহারাজ

আত্মঘাতী বিখ্যাত রাজনীতিবিদ ও আধ্যাত্মিক গুরু ভাইয়ু মহারাজ

Bhaiyyuji Maharaj, Spiritual Guru

Bhaiyyuji Maharaj, Spiritual Guru

  • Share this:

    #ইন্দোর: রহস্যজনকভাবে মাথায় গুলি করে আত্মঘাতী হলেন মধ্যপ্রদেশের বিখ্যাত রাজনীতিবিদ ও আধ্যাত্মিক গুরু ভাইয়ু মহারাজ ওরফে উদয় দেশমুখ। মঙ্গলবার সকালে ইন্দোরে তার বাসভবন থেকে উদ্ধার হয় স্বঘোষিত ধর্মগুরুর মৃতদেহ।

    কখনও মডেলিং করেছেন কখনও আবার শখ করে নিয়েছেন মার্শাল আর্টের প্রশিক্ষণ। আধ্যাত্মিক পথে নিজেকে সঁপে দেওয়ার আগে এসইউভি গাড়ি চালানো ছিল তাঁর অন্যতম শখ। একসময় নিজেকে মানুষের সেবায় নিয়োজিত করে উদয় দেশমুখ স্বঘোষিত ধমর্গুরু হিসেবে নাম নেন ভাইয়ুজি মহারাজ। তিনি মধ্যপ্রদেশের পাঁচ সন্তদের মধ্যে অন্যতম যাকে মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান প্রতিমন্ত্রীর পদ গ্রহণের প্রস্তাব দিয়েছিলেন। সযত্নে সেই প্রস্তাব প্রত্যাখান করেন পঞ্চাশ বছর বয়সী ভাইয়ু মহারাজ।

    কিন্তু এমন মানুষ হঠাৎ আত্মহত্যা কেন করলেন সেই নিয়ে উঠছে প্রশ্ন। কারোর মতে, প্রথম স্ত্রী মাধবীর মৃত্যুর পর অবসাদগ্রস্থ হয়ে পড়েছিলেন ভাইয়ুজি। ২০১৭ সালে আয়ুষী শর্মা নামে এক চিকিৎসকের সঙ্গে ফের বিবাহ বন্ধনে আবদ্ধ হলেও সেই বিয়েতে তিনি সুখী হননি। কেউ আবার মেয়ের সঙ্গে তাঁর সম্পর্কের অবনতিকেই এই আত্মহত্যার কারণ বলে মনে করছেন।

    আরও পড়ুন 

    এয়ারটেলকে টেক্কা দিতে জিও-র ডবল ধামাকা অফার, প্রতিদিন দ্বিগুণ ডেটার সঙ্গে মিলবে ডিসকাউন্টও

    ইন্দোরের ডিআইজি এইচ সি মিশ্র জানিয়েছেন, এদিন সকালে গুলির আওয়াজ পেয়ে বাড়ির সদস্যরা ভাইয়ুজি মহারাজকে আহত অবস্থায় উদ্ধার করে। এরপরে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। খবর পেয়ে হাসপাতালের বাইরে ভিড় জমান তাঁর বহু ভক্ত ও অনুগামীরা। দেবেন্দ্র ফড়নবীশের মতো বহু রাজনৈতিক নেতা ও সিনেমা জগতের তারকা থেকে প্রাক্তন রাষ্ট্রপতি প্রতিভা পাটিলের নামও রয়েছে তাঁর অনুগামীর তালিকায়।

    First published:

    Tags: Bhaiyyuji Maharaj, Bhaiyyuji Maharaj Suicide, Spiritual Guru Bhaiyyuji Maharaj

    পরবর্তী খবর