Home /News /national /
Ola Driver Killed Passenger: ওটিপি বলা নিয়ে বচসার জের! যাত্রীকে খুন করার অভিযোগ ওলা চালকের বিরুদ্ধে!

Ola Driver Killed Passenger: ওটিপি বলা নিয়ে বচসার জের! যাত্রীকে খুন করার অভিযোগ ওলা চালকের বিরুদ্ধে!

Ola Cab Booking

Ola Cab Booking

OLA App Cab: অভিযোগ, নামার সময় উমেন্দ্র ক্যাবের দরজায় জোরে ধাক্কা দেন। যার ফলে দুজনের মধ্যে উত্তপ্ত তর্ক শুরু হয়।

  • Share this:

    #চেন্নাই: অ্যাপ ক্যাব বুক করে ওটিপি বলতে দেরি, আর তার জেরেই যাত্রীকে খুন করলেন গাড়ির চালক! অদ্ভুত এই ঘটনা ঘটেছে তামিলনাড়ুর চেন্নাইতে! ক্যাবে চড়ার আগে ওয়ান-টাইম পাসওয়ার্ড বা ওটিপি দিতে গিয়ে দেরি করার জন্য একজন যাত্রীকে হত্যা করার অভিযোগ উঠল এক ওলা চালকের বিরুদ্ধে। ওই গাড়িচালককে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। পুলিশ সূত্রের খবর, রবিবার ঘটেছে এই ঘটনাটি। ওটিপি দেওয়া নিয়ে সমস্যা শুরু হলে দু'জনের মধ্যে ঝগড়া শুরু হয়। তার পরেই গাড়ি চালক একাধিকবার যাত্রীকে ঘুষি মারেন বলে অভিযোগ, জানিয়েছে পুলিশ।

    আরও পড়ুন- হুইলচেয়ারে বৃদ্ধার পা ছুঁয়ে প্রণাম, আশীর্বাদ গ্রহণ নরেন্দ্র মোদির! কে এই নবতিপর?

    পুলিশ জানিয়েছে, উমেন্দ্র নামের ওই যাত্রী কোয়েম্বাটোরে একটি সফটওয়্যার কোম্পানিতে কাজ করতেন। সপ্তাহান্তে এক আত্মীয়ের সঙ্গে দেখা করতে স্ত্রী ও সন্তানদের সঙ্গে নিয়ে তিনি চেন্নাইয়ে আসেন।

    রবিবার, পরিবারকে সঙ্গে নিয়ে যখন কোয়েম্বাটোর মল থেকে সিনেমা দেখে তাঁরা বাড়ি ফিরছিলেন তখন উমেন্দ্রর স্ত্রী একটি ক্যাব বুক করেন। ক্যাব আসার সময় ওটিপি নিয়ে কিছু বিভ্রান্তি দেখা দেয়। ক্যাব চালক তখন উমেন্দ্র, তাঁর স্ত্রী এবং সন্তানদের গাড়ি থেকে নেমে প্রথমে ওটিপি ভালো করে দেখে নিশ্চিত করতে বলেন, জানিয়েছে পুলিশ। অভিযোগ, নামার সময় উমেন্দ্র ক্যাবের দরজায় জোরে ধাক্কা দেন। যার ফলে দুজনের মধ্যে উত্তপ্ত তর্ক শুরু হয়।

    আরও পড়ুন- মর্মান্তিক! কেদারনাথে পিঠু থেকে ফসকে গেল ৫ বছরের শিশু, খাদে উদ্ধার নিথর দেহ!

    একজন তদন্তকারী কর্মকর্তা জানিয়েছেন, গাড়িচালক প্রথমে উমেন্দ্রের দিকে তাঁর ফোন ছুড়ে দেন এবং তারপর তাঁকে ঘুষি মারতে শুরু করেন। চালক বারবার ঘুষি মারার পর উমেন্দ্র অজ্ঞান হয়ে পড়েন। তাঁকে কাছাকাছি একটি হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

    পুলিশ আরও জানিয়েছে, ক্যাব চালককে হত্যার অভিযোগে গ্রেফতার করা হয়েছে এবং এই ঘটনায় আরও বিশদে তদন্ত চলছে।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Ola, Ola Cab

    পরবর্তী খবর