হোম /খবর /দেশ /
কপিল শর্মাকে নিয়ে সমস্যা নেই, তাও শো নিয়ে আপত্তি কেন অনুপম খের-এর ?

The Kashmir Files vs The Kapil Sharma Show: কপিল শর্মাকে নিয়ে সমস্যা নেই, তাও শো নিয়ে আপত্তি কেন অনুপম খের-এর ?

বললেন, তাঁকে প্রায় দু'মাস আগে চলচ্চিত্রটির জন্য শোতে আমন্ত্রণ জানানো হয়েছিল।

  • Share this:

#নয়াদিল্লি: দ্য কাশ্মীর ফাইলস (The Kashmir Files) নিয়ে দেশ জুড়ে ধুমধামের মধ্যেই অনুপম খের (Anupam Kher) দ্য কপিল শর্মা শো (The Kapil Sharma Show) বিতর্কে মুখ খুললেন। তিনি জানিয়েছেন, চলচ্চিত্রের সংবেদনশীলতার এবং প্রকৃতির কারণে কমেডি শোতে অংশ নিতে চাননি তিনি। দ্য কাশ্মীর ফাইলস-এ মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন অনুপম খের, পল্লবী জোশী (Pallavi Joshi) এবং দর্শন কুমার (Darshan Kumar)।

'কাশ্মীর ফাইলস' দর্শক এবং সমালোচকদের কাছ থেকে অভূতপূর্ব সাড়া পেয়েছে। বিবেক অগ্নিহোত্রীর (Vivek Agnihotri) পরিচালনায় অনুপম খের, দর্শন কুমার এবং পল্লবী জোশী প্রধান ভূমিকায় অভিনয় করেছেন। ১৯৯০-এর দশকে কাশ্মীর উপত্যকা থেকে কাশ্মীরি পণ্ডিতদের ব্যাপক বিতাড়ন নিয়ে যা ঘটেছিল তা দর্শকদের কাছে একটি স্পর্শকাতর দৃশ্য হিসেবে উঠে এসেছে ছবিতে।

বিবেক অগ্নিহোত্রী চলচ্চিত্রের সমস্ত ধুমধাম এবং সমালোচকদের প্রশংসার মধ্যেও সিনেমা নিয়ে বার্তা পাঠিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। কয়েকদিন আগে পরিচালক অভিযোগ করেছিলেন যে কপিল শর্মা 'দ্য কপিল শর্মা' শো'তে তাঁদের সিনেমার প্রচারের জন্য তাঁকে আমন্ত্রণ জানাননি। পরিচালক কৌতুক অভিনেতার নিন্দাও করেছেন এই প্রসঙ্গে। একটি ট্যুইট বার্তায় তিনি মতপ্রকাশ করেছেন যে তাঁর ছবিতে বড় তারকা না থাকায় কপিল শর্মা শোয়ের নির্মাতারা তাঁদের সিনেমার প্রচারের জন্য কাশ্মীর ফাইলের চরিত্রগুলিকে আমন্ত্রণ জানাননি।

এবার খ্যাতিমান অভিনেতা অনুপম খের আমন্ত্রণের বিষয়ে স্বয়ং মুখ খুললেন। বললেন, তাঁকে প্রায় দু'মাস আগে চলচ্চিত্রটির জন্য শোতে আমন্ত্রণ জানানো হয়েছিল। কিন্তু তিনি যেতে অস্বীকার করেছিলেন। টাইমস নাউয়ের সঙ্গে একটি আলাপচারিতায় অনুপম খের বলেন, "এটি খুবই সিরিয়াস একটি ছবি, তাই এই প্রসঙ্গে আমি কৌতুক অনুষ্ঠানের অংশ হতে চাই না। তবে এটা বলতে দ্বিধা নেই যে, কপিলের আমার প্রতি বা আমাদের প্রতি কোনও বিদ্বেষ নেই। চলচ্চিত্রের প্রতিও নয়।"

অন্য দিকে, ছবিতে অভিনয়ের খ্যাতি প্রসঙ্গে তিনি বলেন, “আমি আমার অন্তর দিয়ে ছবিটি অনুভব করতে চেয়েছিলাম। ১৯৯০ সালে তাদের নিজের বাড়ি থেকে তাড়িয়ে দেওয়া ৫ লক্ষ কাশ্মীরি পন্ডিতদের প্রতি এটি একটি দায়িত্ব ছিল। যা অভিনয়ের মাধ্যমে দেখানো হয়েছে।” অনুপম খের জানান, অস্কারের মুহূর্তের চেয়েও স্মরণীয় এই সিনেমায় কাজ করার মুহূর্তগুলো।

Keywords: Anupam Kher, The Kapil Sharma Show, The Kashmir Files

Original Link: https://www.timesnownews.com/entertainment-news/anupam-kher-breaks-silence-on-the-kapil-sharma-show-and-the-kashmir-files-controversy-dont-want-to-be-part-of-the-show-article-90208957

Written By: Koushik Das

Published by:Rukmini Mazumder
First published:

Tags: Anupam kher, The Kapil Sharma Show