• Home
  • »
  • News
  • »
  • national
  • »
  • UP News: রামপুরে পাক-প্রীতি? বিশ্বকাপের ম্যাচের পরই স্ত্রীর বিরুদ্ধে বেনজির ব্যবস্থা স্বামীর!

UP News: রামপুরে পাক-প্রীতি? বিশ্বকাপের ম্যাচের পরই স্ত্রীর বিরুদ্ধে বেনজির ব্যবস্থা স্বামীর!

মারাত্মক অভিযোগ

মারাত্মক অভিযোগ

UP News: যোগীরাজ্যে স্ত্রী ও শ্বশুরবাড়ির লোকজনদের বিরুদ্ধে পাকিস্তানের জয় উদযাপনের অভিযোগ দায়ের করলেন করলেন এক ব্যক্তি। উত্তরপ্রদেশের রামপুরে এই ঘটনাটি ঘটেছে।

  • Share this:

    #লখনউ: T20 বিশ্বকাপে পাকিস্তানের কাছে হার স্বীকার করতে হয়েছে ভারতকে। কিন্তু তারপরই দেশের বিভিন্ন প্রান্তে পাকিস্তানের জয় উদযাপনের অভিযোগ উঠেছে একাধিক ব্যক্তির বিরুদ্ধে। উত্তরপ্রদেশ থেকে কাশ্মীর, এই অভিযোগে পুলিশে নালিশ হয়েছে একাধিক। এই পরিস্থিতিতে উত্তরপ্রদেশের (UP News) মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ হুঁশিয়ারি দিয়ে জানিয়েছেন, যারা পাকিস্তানের জয়ে আনন্দ পাচ্ছে, তাঁদের বিরুদ্ধে দেশদ্রোহিতার মামলা করা হবে। এবার সেই যোগীরাজ্যেই স্ত্রী ও শ্বশুরবাড়ির লোকজনদের বিরুদ্ধে পাকিস্তানের জয় উদযাপনের অভিযোগ দায়ের করলেন করলেন এক ব্যক্তি। উত্তরপ্রদেশের রামপুরে এই ঘটনাটি ঘটেছে।

    উত্তরপ্রদেশের রামপুরের আজিমনগরের বাসিন্দা ঈশান মিয়া পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন, T20 বিশ্বকাপে পাকিস্তানের কাছে ভারতের হারের পরই তাঁর স্ত্রী রাবিয়া শামসি এবং রাবিয়ার মা-বাবা বাজি ফাটিয়েছিল। শুধু তাই নয়, হোয়াটসঅ্যাপে স্ট্যাটাসও দিয়েছিল তাঁরা। স্ত্রী ও শ্বশুরবাড়ির বিরুদ্ধে স্বামীর এই অভিযোগ প্রসঙ্গে রামপুরের পুলিশ সুপার অঙ্কিত মিত্তল জানিয়েছেন, ''ভারতীয় ক্রিকেট দলের পরাজয় নিয়ে উপহাস করার অভিযোগ দায়ের হয়েছে। এফআইআর করা হয়েছে। এ বিষয়ে পুলিশ পুরো ঘটনার তদন্ত করে দেখছে।''

    আরও পড়ুন: তাহলে কি দল ছাড়ছেন? দিলীপ ঘোষকে পাল্টা প্রত্যাঘাত তথাগত রায়ের! লিখলেন, 'যতক্ষণ না...'

    উল্লেখ্য, থানায় দায়ের করা অভিযোগে ঈশান মিয়া জানিয়েছেন, বিয়ের পর থেকেই তাঁদের স্বামী ও স্ত্রী-র মধ্যে কোনও যোগাযোগ নেই। দুজনে আলাদাই থাকেন তাঁরা। স্ত্রী থাকেন বাপের বাড়ি। এর আগে অবশ্য স্বামীর বিরুদ্ধে স্ত্রী পণ আদায়ের মামলা দায়ের করেছিলেন।

    আরও পড়ুন: কার ক্ষমতা বাড়ছে-কার ডানা ছাঁটা হচ্ছে, রবিবারের দিকে তাকিয়ে বঙ্গ BJP নেতারা

    আরও পড়ুন: জয়-হীন হতেই BJP-র অন্দরের 'রহস্য ফাঁস' রাহুল সিনহার! নিশানায় কে, শুরু প্রবল জল্পনা

    ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে অবশ্য বিপাকে পড়েছেন রাজস্থানের একটি স্কুলের শিক্ষিকা নাফিসা আটারিও। পাকিস্তানের জয়ের পর তিনি হোয়াটসঅ্যাপে স্টেটাস দিয়েছিলেন, ''আমরা জিতেছি''! সেই স্ট্যাটাস চোখে পড়ে যায় তারই স্কুলের অন্য আর এক সহকর্মী শিক্ষকের। এরপরই মুহূর্তে ভাইরাল হয়ে যায় নাফিসার সেই পোস্ট। দু’ দিন পরেই রাজস্থানের উদয়পুরের নিরজা মোদী স্কুলের (Nirja Modi School) এই শিক্ষিকার জায়গা হয়েছিল জেলে। উদয়পুরের অম্বা মাতা থানার পুলিশ নাফিসাকে গ্রেফতার করে। আদালতে তোলা হলে তাঁকে জেল হেফাজতের নির্দেশ দেওয়া হয়। শুধু তাই নয়, এর আগে স্কুলের চাকরিও খোয়াতে হয় তাঁকে।

    Published by:Suman Biswas
    First published: