Home /News /national /
Amit Shah: শিগগিরই বাংলা দখল করবে BJP! "আগামী ৩০ থেকে ৪০ বছরে...", বড় ভবিষ্যদ্বাণী শাহের

Amit Shah: শিগগিরই বাংলা দখল করবে BJP! "আগামী ৩০ থেকে ৪০ বছরে...", বড় ভবিষ্যদ্বাণী শাহের

অমিত শাহ File Photo

অমিত শাহ File Photo

Amit Shah: জাতীয় কর্মসমিতির বৈঠকে প্রস্তাব পেশ করে শাহ বলেন, ‘‘বিজেপি খুব তাড়াতাড়ি তেলেঙ্গানা ও পশ্চিমবঙ্গে ক্ষমতা দখল করবে।’’ সেই সঙ্গে আরও তিন রাজ্য দখলের কথাও বলেন শাহ।

  • Share this:

    #নয়াদিল্লি: শীঘ্রই বাংলার ক্ষমতা দখল করবে বিজেপি। শুধু বাংলাই নয় খুব শিগগিরই ওড়িশা তেলাঙ্গানা, কেরল এবং অন্ধ্রপ্রদেশেও ক্ষমতা দখল করবে গেরুয়া শিবির। জাতীয় কর্মসিমিতির বৈঠকে এমনই প্রস্তাব পেশ করলেন অমিত শাহ (Amit Shah)। এক বছর আগেই দুশো আসন পার করার লক্ষ্য নিয়ে এই রাজ্যে বিধানসভা নির্বাচনে বড়সড় ধাক্কা খেয়েছে বিজেপি। তবে তাতে রণে ভঙ্গ দিচ্ছে না ভারতীয় জনতা পার্টি। বরং কোমর বেঁধে নামতে চলেছে দেশের নতুন 'গেরুয়া যুগের' সূচনা করতে।

    হায়দরাবাদে দু’দিনের জাতীয় কর্মসিমিতির বৈঠকে (BJP National Executive Meeting) নেওয়া রাজনৈতিক প্রস্তাবে এমনটাই বলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। প্রস্তাব পেশ করে শাহ বলেন, ‘‘বিজেপি খুব তাড়াতাড়ি তেলেঙ্গানা ও পশ্চিমবঙ্গে ক্ষমতা দখল করবে।’’ সেই সঙ্গে আরও তিন রাজ্য দখলের কথাও বলেন শাহ। তিনি জানিয়েছেন কেরল, অন্ধ্রপ্রদেশ এবং ওড়িশায় ক্ষমতা দখলও বিজেপির লক্ষ্য। অর্থাৎ দেশের সব রাজ্যেই ক্ষমতা দখলের স্বপ্ন দেখিয়েছেন শাহ।

    আরও পড়ুন : দেশজুড়ে Indigo পরিষেবায় ব্যাপক প্রভাব, দেরিতে উড়ছে বিমান! বিলম্বের কারণ জানাল সংস্থা...

    সেইসঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের আমলে পশ্চিমবঙ্গে পরিবারতন্ত্র চরমে উঠেছে বলে দাবি করেন শাহ। সেই পরিস্থিতি পালটে বিজেপি উন্নয়নের জোয়ার আসবে বলে জানিয়েছেন শাহ। জাতীয় কর্মসমিতির বৈঠকে (BJP National Executive Meeting) অমিত শাহ বলেন, বিজেপি পারিবারিক শাসনের অবসান ঘটাবে তেলেঙ্গানা ও পশ্চিমবঙ্গে।

    আরও পড়ুন : রবিবাসরীয় মেজাজে মেয়েকে নিয়ে সময় কাটালেন বাবুল সুপ্রিয়! মেয়ের গান শুনে তারকা বাবার অনবদ্য প্রতিক্রিয়া

    এর প্রতিক্রিয়ায় তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ (Kunal Ghosh) বলেন, ‘‘২০২০ সাল, ২০২১ সালে বাংলার নিত্যযাত্রী হয়ে যাওয়ার সময়েও এ সব বলেছিলেন। আর পরিবারতন্ত্রের কথা বিজেপির মুখে মানায় না। বিজেপির দেওয়ালে অধিকারী প্রাইভেট লিমিটেডের সাইনবোর্ড আছে। মমতা বন্দ্যোপাধ্যায়ের আমলে বাংলার ব্যাপক উন্নতি হয়েছে বলেও দাবি করেন কুণাল।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Amit Shah, Bengal BJP

    পরবর্তী খবর