Home /News /national /
PM Narendra Modi On Agnipath: "দেশের দুর্ভাগ্য যে....." অগ্নিপথ নিয়ে বিক্ষোভের মধ্যে এই প্রথম মন্তব্য করলেন নরেন্দ্র মোদি

PM Narendra Modi On Agnipath: "দেশের দুর্ভাগ্য যে....." অগ্নিপথ নিয়ে বিক্ষোভের মধ্যে এই প্রথম মন্তব্য করলেন নরেন্দ্র মোদি

PM Narendra Modi

PM Narendra Modi

PM Narendra Modi: মোদি বলেন, “এটা আমাদের দেশের দুর্ভাগ্য যে অনেক ভাল জিনিস, ভাল উদ্দেশ্য নিয়ে করা জিনিস রাজনীতির রঙেই দেখা হয়ে থাকে।”

  • Share this:

    #নয়াদিল্লি: দেশের ভালর জন্য যা করা হয়, তাতেই রাজনীতির রঙ লেগে যায়! রবিবার এমনই আক্ষেপ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি! প্রধানমন্ত্রী বলেন, “এ আমাদের দেশের দুর্ভাগ্য যে ভাল উদ্দেশ্য নিয়ে করা অনেক কিছুই রাজনীতির রঙে দেখা হয়।” কেন্দ্রের অগ্নিপথ সামরিক নিয়োগ প্রকল্প নিয়ে দেশজুড়ে হিংসাত্মক বিক্ষোভের মধ্যেই এই মন্তব্য করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

    আরও পড়ুন- অগ্নিপথের জেরে কলকাতা-হাওড়া-আসানসোল থেকে রবিবার বাতিল একাধিক ট্রেন, দেখুন তালিকা

    প্রগতি ময়দানের মূল টানেল উদ্বোধনের পরে প্রধানমন্ত্রী মোদি তাঁর ভাষণে অগ্নিপথের কথা উল্লেখ না করেই বলেন, “এটা আমাদের দেশের দুর্ভাগ্য যে অনেক ভাল জিনিস, ভাল উদ্দেশ্য নিয়ে করা জিনিস রাজনীতির রঙেই দেখা হয়ে থাকে।”

    প্রধানমন্ত্রী মোদি রবিবার নয়াদিল্লিতে প্রগতি ময়দান ইন্টিগ্রেটেড ট্রানজিট করিডোর প্রকল্পের মূল টানেল এবং আন্ডারপাস উদ্বোধন করেন। দিল্লি-এনসিআর-এর সমস্যা সমাধানের জন্য তাঁর সরকারের নেওয়া পদক্ষেপগুলির বিশদ বিবরণ দিয়ে, প্রধানমন্ত্রী মোদি জানান, গত আট বছরে মেট্রো পরিষেবা ১৯৩ কিলোমিটার থেকে বেড়ে ৪০০ কিলোমিটার হয়েছে।

    আরও পড়ুন- "সংবিধান নিছক কোনও বই নয়, এটি একটি ধারণা, প্রতিশ্রুতি": প্রধানমন্ত্রী মোদি

    কয়েক দশক আগে ভারতীয় ঐতিহ্য প্রদর্শনের জন্য তৈরি হওয়া প্রগতি ময়দানের খুব বেশি ‘প্রগতি’ হয়নি। কাগজে কলমে উন্নয়নের একটি পরিকল্পনা ছিল। তখনকার সরকার সংবাদপত্রের শিরোনামে এটিকে নিয়ে আসার জন্য এমনিই ঘোষণা করে দিয়েছিল এবং তারপরে ব্যস্ত হয়ে পড়েছিল,”  আইটিপিও টানেলের উদ্বোধনে বলেন প্রধানমন্ত্রী মোদি। এরপর নরেন্দ্র মোদি জানান, গত বছর তিনি প্রতিরক্ষা কমপ্লেক্সের উদ্বোধন করার সুযোগও পেয়েছিলেন।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Agnipath, Agnipath Scheme Protest, PM Narendra Modi

    পরবর্তী খবর