Home /News /national /
AIMIM Chief Asaduddin Owaisi: "পেট্রোল ডিজেলের দাম বাড়ছে তাজমহলের জন্য": আসাদউদ্দিন ওয়াইসি

AIMIM Chief Asaduddin Owaisi: "পেট্রোল ডিজেলের দাম বাড়ছে তাজমহলের জন্য": আসাদউদ্দিন ওয়াইসি

AIMIM Chief Asaduddin Owaisi

AIMIM Chief Asaduddin Owaisi

Petrol Diesel Price Hike: ওয়াইসি বলেন, “দেশের তরুণরা বেকার, মুদ্রাস্ফীতি বাড়ছে, ডিজেল প্রতি লিটার ১০২ টাকায় বিক্রি হচ্ছে! নিশ্চয়ই আওরঙ্গজেবই এই সবের জন্য দায়ী"

  • Share this:

    #নয়াদিল্লি: শাহজাহান যদি তাজমহল তৈরি না করতেন, তাহলে এই সময় পেট্রোলের দাম প্রতি লিটারে ৪০ টাকা হত! সমস্ত সমস্যায় সংখ্যালঘুদের বিষয় টেনে আনার জন্য বিজেপি এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে এভাবেই ব্যঙ্গাত্মক আক্রমণ করলেন হায়দরাবাদের সাংসদ আসাদউদ্দিন ওয়াইসি।

    দেশের সব সমস্যার জন্য শাসক দলকে মুঘল ও সংখ্যালঘুদের দোষারোপ করছে বলে অভিযোগ করে ওয়াইসি একটি জনসভায় বলেন, “দেশের তরুণরা বেকার, মুদ্রাস্ফীতি বাড়ছে, ডিজেল প্রতি লিটার ১০২ টাকায় বিক্রি হচ্ছে! নিশ্চয়ই আওরঙ্গজেবই এই সবের জন্য দায়ী, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি নন। বেকারত্বের জন্য দায়ী সম্রাট আকবর। পেট্রোল বিক্রি হচ্ছে প্রতি লিটার ১১৫ টাকায়, তাজমহল যিনি তৈরি করেছেন তিনিই দায়ী।”

    আরও পড়ুন- মর্মান্তিক! কেদারনাথে পিঠু থেকে ফসকে গেল ৫ বছরের শিশু, খাদে উদ্ধার নিথর দেহ!

    “যদি তিনি তাজমহল তৈরি না করতেন, তাহলে আজ পেট্রোল ৪০ টাকায় বিক্রি হত। মাননীয় প্রধানমন্ত্রী, আমি স্বীকার করছি যে শাহজাহান তাজমহল এবং লালকেল্লা তৈরি করে ভুল করেছেন। তাঁর উচিত ছিল সেই টাকা সঞ্চয় করে ২০১৪ সালে মোদিজিকে দেওয়া।” বলেন অল ইন্ডিয়া মজলিস-ই-ইত্তেহাদুল মুসলিমেনের সভাপতি। এই ভাষণের একটি ভিডিও তাঁর ট্যুইটার প্রোফাইলেও শেয়ার করা হয়েছে।

    তিনি বলেন, “শুধু মুঘলরাই কি ভারত শাসন করেছে? অশোক করেননি? চন্দ্রগুপ্ত মৌর্য করেননি? কিন্তু বিজেপি শুধু মুঘলদেরই দেখতে পায়।” ওয়াইসি আরও বলেন, “আমরা জিন্নাহর প্রস্তাব প্রত্যাখ্যান করেছি এবং এই বছর স্বাধীনতার ৭৫ তম বর্ষ উদযাপন করব। এই দেশের ২০ কোটি মুসলিম এই সত্যের সাক্ষী যে তাঁদের পূর্বপুরুষরা জিন্নাহর প্রস্তাব প্রত্যাখ্যান করেছিলেন এবং ভারতেই থেকেছিলেন।”

    আরও পড়ুন- হুইলচেয়ারে বৃদ্ধার পা ছুঁয়ে প্রণাম, আশীর্বাদ গ্রহণ নরেন্দ্র মোদির! কে এই নবতিপর?

    “ভারত আমাদের প্রিয় দেশ। আমরা ভারত ছাড়ব না। আপনি যতই স্লোগান তুলুন না কেন, আমাদের চলে যেতে বলুন না কেন আমরা এখানেই বাঁচব এবং এখানেই মরব,” বলেন ওয়াইসি।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: AIMIM, Asaduddin Owaisi

    পরবর্তী খবর