Home /News /national /
Priyanka Gandhi Vadra Covid-19 Positive: সনিয়ার পর এবার কোভিড আক্রান্ত প্রিয়াঙ্কা গান্ধি, রয়েছেন আইসোলেশনে

Priyanka Gandhi Vadra Covid-19 Positive: সনিয়ার পর এবার কোভিড আক্রান্ত প্রিয়াঙ্কা গান্ধি, রয়েছেন আইসোলেশনে

Priyanka Gandhi Covid-19 Positive

Priyanka Gandhi Covid-19 Positive

Covid-19 Update: কোভিড-১৯ পজিটিভ হওয়ার পরেই নিজেকে সকলের থেকে বিচ্ছিন্ন রেখেছেন সনিয়া ও প্রিয়াঙ্কা।

  • Share this:

    #নয়াদিল্লি: মায়ের পরে এবার মেয়ে! কোভিড-১৯ আক্রান্ত কংগ্রেস নেতা প্রিয়াঙ্কা গান্ধি বঢরা! শুক্রবার প্রিয়াঙ্কা জানান, তাঁর মা তথা দলের প্রধান সোনিয়া গান্ধির সংক্রমণের একদিন পরেই কোভিড-১৯ অজিটিভ হয়েছেন প্রিয়াঙ্কাও। “আমার হালকা উপসর্গ রয়েছে এবং আমি COVID-19 পজিটিভ। সমস্ত বিধিনিষেধ অনুসরণ করে আমি নিজেই বাড়িতে কোয়ারেন্টাইনে রয়েছি। যারা আমার সংস্পর্শে এসেছেন তাদের সমস্ত প্রয়োজনীয় সতর্কতা অবলম্বন করার জন্য আমি অনুরোধ করব,” ট্যুইট করেছেন প্রিয়াঙ্কা।

    আরও পড়ুন- "মুসওয়ালা আমাদের ভাইকে মেরেছে, তাই ওকে খুন করেছি": স্বীকার গ্যাংস্টার শচিনের

    বৃহস্পতিবারই করোনা আক্রান্ত হন কংগ্রেস সভানেত্রী সনিয়া গান্ধি। কোভিড-১৯ পজিটিভ হওয়ার পরেই নিজেকে সকলের থেকে বিচ্ছিন্ন রেখেছেন সনিয়া। প্রবীণ কংগ্রেস নেতা রণদীপ সিং সুরজেওয়ালা জানান, বুধবার সন্ধ্যায় সনিয়া গান্ধির হালকা জ্বর এবং অন্যান্য কোভিড লক্ষণ দেখা দেয়। ন্যাশনাল হেরাল্ডের অর্থ তছরূপের অভিযোগে ইতিমধ্যেই সনিয়া ও রাহুল গান্ধিকে তলব করেছে ইডি। সেই তলবের ভিত্তিতে তাঁদের হাজিরা দেওয়ার কথা আগামী ৮ জুন। কিন্তু কোভিড-১৯ আক্রান্ত হওয়ায় পুরো বিষয়টি ঘিরেই অনিশ্চয়তা তৈরি হয়েছে।

    কংগ্রেসের মুখপাত্র রণদীপ সুরজেওয়ালা সনিয়া গান্ধির কোভিড পরীক্ষার ফলাফল সম্পর্কে সাংবাদিকদের জানান বৃহস্পতিবার। তিনি জানান, বর্তমানে আইসোলেশনে রয়েছেন সনিয়া। হালকা জ্বরও রয়েছে তাঁর। নরেন্দ্র মোদিও আরোগ্য কামনা করে তাঁর ট্যুইটবার্তায় লেখেন, “কংগ্রেস সভানেত্রী শ্রীমতি সনিয়া গান্ধির কোভিড-১৯ থেকে দ্রুত আরোগ্য কামনা করছি।”

    আরও পড়ুন- কেন বাড়ল হত্যা! জম্মু কাশ্মীরের লেফটেন্যান্ট গভর্নরকে বৈঠকে ডাকলেন অমিত শাহ

    রণদীপ সুরজেওয়ালা আরেকটি ট্যুইটে জানান, সনিয়া গান্ধি গত সপ্তাহে নেতা ও কর্মীদের সঙ্গে দেখা করছিলেন, যাদের মধ্যে কয়েকজন কোভিড পজিটিভ।

    সনিয়াকে ৮ জুন ইডির সামনে হাজির হতে বলা হয়েছিল, রাহুলকে ২ জুন তলব করা হয়েছিল। এক সাংবাদিক সম্মেলনে, দলের নেতা রণদীপ সুরজেওয়ালা এবং অভিষেক মনু সিংভি জানান, সনিয়া সমনের আদেশ মেনে চলবেন, কিন্তু ৮ জুন ইডির সামনে তার উপস্থিত হওয়া সম্ভব নয়, কারণ তিনি করোনা আক্রান্ত। রাহুল গান্ধিও বৃহস্পতিবার ইডির সামনে হাজির হননি এবং হাজির হওয়ার জন্য আরও সময় চেয়েছেন। এনফোর্সমেন্ট ডিরেক্টরেটকে চিঠি দিয়ে কংগ্রেস নেতা রাহুল জানান যে তিনি বর্তমানে ভারতে নেই এবং সংস্থার সামনে হাজির হওয়ার জন্য তাঁকে আরেকটি তারিখ দেওয়া হোক।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Corona Virus COVID 19, Priyanka Gandhi, Priyanka Gandhi Vadra

    পরবর্তী খবর