Home /News /national /

Actress Priyanka Sarkar underwent surgery: অস্ত্রোপচারের পর ভাল আছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা, ছেলে সহজের জন্মদিনের আগেই বাড়ি ফিরতে চান

Actress Priyanka Sarkar underwent surgery: অস্ত্রোপচারের পর ভাল আছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা, ছেলে সহজের জন্মদিনের আগেই বাড়ি ফিরতে চান

শুক্রবার রাতে শ্যুটিং চলাকালীন এক মত্ত বাইকচালকের ধাক্কায় জখম হন অভিনেত্রী

  • Share this:

    #কলকাতা: ভাল আছেন বাংলা সিনেমা ও সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার (Actress Priyanka Sarkar Injured)। ডান পায়ের হাড় গুঁড়ো গুঁড়ো হয়ে ভেঙে যাওয়ায় শনিবার, ৪ ডিসেম্বর দুপুরে অস্ত্রোপচার হয় প্রিয়াঙ্কার(Actress Priyanka Sarkar Injured)। ভাঙা হাড় আগে সঠিকভাবে লাগিয়ে তারপর সেখানে প্লেট বসানো হয় (Actress Priyanka Sarkar underwent surgery)। পদ্ধতির নাম 'ওপেন রিডাকশন ইন্টার্নাল ফিক্সেশন' বা ORIF। প্রিয়াঙ্কার চিকিৎসক সিনিয়র অর্থোপেডিক সার্জন ডঃ বিশাল ভগৎ জানান, অভিনেত্রীর শারীরিক পরিস্থিতি বর্তমানে স্থিতিশীল Actress Priyanka Sarkar underwent surgery)।

    আরও পড়ুন: দুর্ঘটনায় পায়ের হাড় ভেঙে গুঁড়ো গুঁড়ো, সফল অভিনেত্রী প্রিয়াঙ্কার অস্ত্রোপচার

    হাসপাতাল সূত্রে জানা যায়, আজ সোমবার, অস্ত্রোপচারের জায়গায় ড্রেসিং করা হয়েছে, হয়েছে এক্স-রে-ও (Actress Priyanka Sarkar underwent surgery)। ডঃ ভগত এক্স-রে-র প্লেট পরীক্ষা করে ঠিক করবেন কবে প্রিয়াঙ্কাকে হাসপাতাল থেকে ছাড়া হবে।

    আরও পড়ুন:পাহাড়, সমুদ্র নাকি জঙ্গল? ক্যাটরিনা-ভিকি হানিমুনে কোথায় যাবেন

    এদিকে বাড়ি ফেরার জন্য ছটফট করছেন প্রিয়াঙ্কা! ৯ ডিসেম্বর ছেলে সহজের জন্মদিন! তার আগে হাসপাতাল থেকে ছাড়া পাবেন তো? এই চিন্তাই ঘোরাফেরা করছে মায়ের মনে! খুব মনখারাপও মায়ের! পা ভেঙে গিয়ে ছেলের জন্মদিনের সমস্ত প্ল্যান যে ভেস্তে গেল! আগের পরিকল্পনা অনুযায়ী, সহজের জন্মদিনের সময় 'মহাভারত মার্ডারস' নামে তিনি যে ওয়েব সিরিজে কাজ করছিলেন, তার শ্যুটিংয়ে প্রিয়াঙ্কাকে যেতে হত উত্তরবঙ্গে! সঙ্গী হত সহজও! ঠিক ছিল, সেখানেই ছেলের জন্মদিন পালন করবেন! কিন্তু এখন কোথায় শ্যুটিং? কোথায় উত্তরবঙ্গ? তবে, ছেলের জন্মদিনের আগে অন্তত বাড়ি ফিরতে চান প্রিয়াঙ্কা।

    শুক্রবার রাতে শ্যুটিং চলাকালীন এক মত্ত বাইকচালকের ধাক্কায় জখম হন অভিনেত্রী (Actress Priyanka Sarkar Injured)। বর্তমানে বাইপাস লাগোয়া একটি বেসরকারি হাসপাতালে তিনি ভর্তি!

    পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার রাত সাড়ে ১১টা নাগাদ রাজারহাটের রাস্তায় 'মহাভারত মার্ডারস' নামে একটি ওয়েব সিরিজের শ্যুটিং করছিলেন প্রিয়াঙ্কা এবং অর্জুন চক্রবর্তী । শুটিংয়ের সেটে কর্ডন ভেঙে আচমকাই ঢুকে পড়ে এক বেপরোয়া বাইক, ধাক্কা মারে প্রিয়াঙ্কা এবং অর্জুনকে। দুই অভিনেতাই ছিটকে পড়েন রাস্তায়। দুর্ঘটনায় প্রিয়াঙ্কার পাশাপাশি আহত হন অর্জুনও। দু'জনকেই তড়িঘড়ি স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়, সেখান থেকে স্থানান্তরিত করা হয় বাইপাস লাগোয়া একটি বেসরকারি হাসপাতালে (Actress Priyanka Sarkar Injured)। অর্জুনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হলেও প্রিয়াঙ্কার এক্স-রে করার পর দেখা যায় ডান পায়ের হাড় গুঁড়ো গুঁড়ো হয়ে গিয়েছে (Actress Priyanka Sarkar Injured)

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Actress Priyanka Sarkar Injured, Priyanka Sarkar

    পরবর্তী খবর