Home /News /national /
Accident Death: জন্মদিনেই মৃত্যুদিন ২ বছরের শিশুর, খেলতে খেলতে পড়ে গেল ফুটন্ত ডালের কড়াইয়ে

Accident Death: জন্মদিনেই মৃত্যুদিন ২ বছরের শিশুর, খেলতে খেলতে পড়ে গেল ফুটন্ত ডালের কড়াইয়ে

বাবা-মা ব্যস্ত ছিলেন অতিথি আপ্যায়নে

  • Share this:

    #বিজয়বড়া: মেয়ের ২ বছরের জন্মদিন বলে কথা! বিশাল আয়োজন করেছিলেন শিব ও ভানুমতী! অতিথি-অভ্যাগতর ভিড়, খানা-পিনা, আনন্দ-উল্লাস... কোনও কিছুরই খামতি রাখেননি! কিন্তু আচমকাই ছন্দপতন! এক পলকে সব অন্ধকার,  বদলে গেল গোটা চিত্রটাই! মেয়ের জন্মদিন পরিণত হল মৃত্যুদিনে (Accident Death)!

    রবিবার সন্ধেবেলা অন্ধ্রপ্রদেশের কৃষ্ণা জেলার কালাগড় এলাকার বাসিন্দা শিব ও ভানুমতীর একমাত্র মেয়ের জন্মদিন ছিল! ভূরিভোজের বিশাল আয়োজন করেছিলেন বাবা-মা! প্রচুর অতিথি! বাড়ির বড়রা ব্যস্ত হয়ে পড়েছিলেন অতিথিদের আপ্যায়নে! চলছিল এলাহি রান্নার আয়োজন! মেয়ের দিকে আর কারও নজর ছিল না! যেখানে রান্না হচ্ছিল, সেখানেই একটি চেয়ারে বসে খেলছিল সে, পাশে বিশাল কড়াইয়ে ফুটছিল সম্বর ডাল!

    আরও পড়ুন: জামাইবাবুকে রাস্তায় চপ্পল খুলে বেধড়ক মারধর শ্যালিকার! ভাইরাল হল ভিডিও, কারণটা জানুন

    আচমকাই চেয়ার উলটে ফুটন্ত ডালের কড়াইয়ে পড়ে যায় একরত্তি মেয়েটা! দ্রুত শিশুটিকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে স্থানান্তর করা হয় আরেকটি হাসপাতালে! তার শরীরের ৯০ শতাংশ গরম সম্বরে পুড়ে গিয়েছিল। চেষ্টা সত্ত্বেও শিশুটিকে বাঁচানো যায়নি। সোমবার মৃত্যু হয় তার।

    আরও পড়ুন: ছুটে আসছে রাজধানী, সামনে চলে এলো বাইক! কী হল তার পর? দেখুন ভিডিও

    পুলিশের তরফে জানানো হয়েছে, '' বাড়িতে চলছিল জন্মদিনের অনুষ্ঠান! খেলা করছিল মেয়েটি! বাবা-মা ব্যস্ত ছিলেন অতিথিদের খাবার পরিবেশনে। তেজস্বী রান্নাঘরে গিয়ে একটা চেয়ারের উপর উঠে খেলা শুরু করে! পাশেই ফুটছিল ডাল! আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে ফুটন্ত ডালের হাঁড়িতে পড়ে যায় শিশুটি।''

    প্রাথমিকভাবে শিশুটিকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যায় বাবা-মা! অবস্থার অবনতি হতে থাকলে চিকিৎসকের পরামর্শে তাকে  স্থানান্তর করা হয় বিজয়বড়ার আরেকটি বেসরকারি হাসপাতালে। পুলিশ জানিয়েছে, মেয়েটির শরীরের সিংহভাগ পুড়ে গিয়েছিল। দুর্ঘটনায় মৃত্যুর মামলা দায়ের করেছে বিজয়বড়া পুলিশ, শুরু হয়েছে তদন্ত।

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Accident Death

    পরবর্তী খবর