Home /News /national /
Bhopal: তাল তাল সোনা, ৮০ লক্ষ টাকা উদ্ধার! মেডিকেল শিক্ষা দফতরের কর্মীর বাড়িতে হানা! রইল ভিডিও

Bhopal: তাল তাল সোনা, ৮০ লক্ষ টাকা উদ্ধার! মেডিকেল শিক্ষা দফতরের কর্মীর বাড়িতে হানা! রইল ভিডিও

Bhopal: ভোপালে মেডিকেল শিক্ষা দফতরের কর্মীর বাড়িতে হানা দিতেই উদ্ধার ৮০ লক্ষ টাকা ও তাল তাল সোনা! অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ওই কর্মী! দেখুন সেই সোনা ও টাকা উদ্ধারের ভিডিও

  • Share this:

    #ভোপাল: শুধু রাজ্য নয় দেশ জুড়ে এসব হচ্ছে টা কী? গত কয়েক দিন ধরেই রাজ্যের রাজ্য-রাজনীতি উত্তপ্ত শিক্ষক দুর্নীতি নিয়ে। পার্থ চট্টোপাধ্যায় এবং তাঁর ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের বিভিন্ন ফ্ল্যাট থেকে ৫০ কোটি টাকা, সোনা গয়না সহ বহু কিছু উদ্ধার হয়েছে। আপাতত ইডি হেফাজতেই থাকছেন এই দুই! এই দুর্নীতির মাঝ খানেই অবাক করবে ভোপালের ঘটনা!

    ভোপাল মেডিকেল শিক্ষা দফতরের সিনিয়র ক্লার্ক হিরো কেসওয়ানি! তাঁর বাড়িতে হঠাৎ হানা দেয় ইকোনমিক অফেন্স উইংস। কিন্তু কেন? বড়িতে যেতেই চক্ষু চড়কগাছ। ওই সিনিয়র ক্লার্কের বাড়িতেই মজুত ছিল ৮০ লক্ষ টাকা! শুধু তাই নয় প্রচুর সোনার গয়না, জমির দলিল-সহ কোটি কোটি টাকা! কোথা থেকে এল এই টাকা? ভোপালেও শিক্ষা দফতরে দুর্নীতি? তাও মেডিকেল শিক্ষা দফতরে? প্রশ্নে তোলপাড়।

    জানা যায়, ওই ব্যক্তির বড়িতে তদন্ত শুরু হতেই অসুস্থ হয়ে পড়েন ওই সিনিয়র ক্লার্ক! তাঁকে সঙ্গে সঙ্গে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। প্রথমে ওই ব্যক্তি বলেছিলেন তাঁর বাড়িতে কিছু নেই। ঢুকতে দিতে চাননি তদন্তকারীদের। কিন্তু একটু খোঁজ করতেই তদন্তকারীদের হাতে এসে পড়ে এই বিশাল টাকা ও সোনা দানা! এর পরেই অসুস্থ হন ওই ব্যক্তি! গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে। এই ঘটনার ভিডিও শেয়ার হতেই ফের সোশ্যাল মিডিয়া জুড়ে শুরু হয়েছে নিন্দা!

    আরও পড়ুন:  টাকা দিলেই চাকরি! দুই মহিলারের মারেই উপযুক্ত শাস্তি প্রতারকের!

    এই ঘটনা সামনে আসতেই নানা প্রশ্ন উঠছে। শুধু রাজ্য নয় গোটা দেশ জুড়েই চলছে টাকা খাওয়ার খেলা! চাকরি দেওয়ার নামে আর কী কী হবে? এই নিয়েও প্রশ্ন করেছেন অনেকে। প্রসঙ্গত আজ পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায় কেসে বীরভূমের 'অপা' বাড়িতে তল্লাশি চালায় ইডি। সেখান থেকেও বেশ কিছু নথি হাতে আসে তাঁদের। আপাতত ইডি হেফাজতেই থাকতে হবে পার্থ-অর্পিতাকে!

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bhopal, Medical education dept, MP

    পরবর্তী খবর