Home /News /national /
Minor Rape in Maharashtra: মারাত্মক! রাস্তার শৌচালয়ে ১২-র কিশোরীকে ধর্ষণের অভিযোগ

Minor Rape in Maharashtra: মারাত্মক! রাস্তার শৌচালয়ে ১২-র কিশোরীকে ধর্ষণের অভিযোগ

Minor Rape in Maharashtra (প্রতীকী ছবি)

Minor Rape in Maharashtra (প্রতীকী ছবি)

ওই দিনই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। (Minor Rape in Maharashtra)

  • Share this:

    #পুণে: লজ্জাজনক বললেও কম বলা হবে। পুণেতে রাস্তার শৌচালয়ে জোর করে টেনে নিয়ে গিয়ে এক ১২ বছরের কিশোরীকে শারীরিক নিগ্রহ করে ধর্ষণের অভিযোগ। অভিযুক্ত ৩৫ বছরের এক যুবক। ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের পুণেতে। পুলিশ সূত্রে খবর, শুক্রবার রেলস্টেশনের কাছের একটি শৌচালয়ে ওই কিশোরীকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। ওই দিনই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। (Minor Rape in Maharashtra)

    পুলিশ সূত্রে খবর, নিগৃহীতার বাবা অভিযুক্তকে চেনেন। মাঝে মাঝেই তাঁদের বাড়িতে আসত ওই অভিযুক্ত যুবক। জানা গিয়েছে, গত ২ এপ্রিল রাস্তার ওই শৌচালয়ে একা পেয়ে মেয়েটিকে জোর করে বাথরুমে ঢুকিয়ে ধর্ষণ করে অভিযুক্ত যুবক। এবং ওই নোংরা ঘটনার পর সেখান থেকে পালিয়ে যায় অভিযুক্ত। মায়ের কাছে গিয়ে সমস্ত ঘটনা জানায় ১২-র কিশোরী। তার পরেই এমন ভয়ঙ্কর ঘটনা প্রকাশ্যে আসে।

    আরও পড়ুন: ধোনির কোনও ম্যাচেই গ্যালারিতে দেখা নেই স্ত্রী-মেয়ের, সাক্ষী-জিভার হলটা কী?

    মেয়ের মুখে এমন ভয়াবহ ঘটনা জানতে পেরেই পুলিশের দ্বারস্থ হয় পরিবার। অভিযোগের ভিত্তিতে ওই রাতেই অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। অভিযোগকারিণীকে একটি সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার মেডিক্যাল পরীক্ষা করানো হচ্ছে। কয়েক মাস আগেই মহারাষ্ট্রের মুশি তালুকায় এমনই নাবালিকাকে ধর্ষণের অভিযোগ সামনে এসেছিল। ফের পুণেতে শুক্রবার নাবালিকাকে ধর্ষণের অভিযোগের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।

    আরও পড়ুন: গোটা বাড়ি লন্ডভন্ড, আলমারি খোলা! বাগুইআটিতে ব্যবসায়ীর মুখবাঁধা দেহ উদ্ধারে তোলপাড়

    মুশি তালুকায় এক নাবালিকাকে তার ৩৫ বছরের বাবা ধর্ষণ করে বলে অভিযোগ সামনে এসেছিল। পরে ওই অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। বাড়িতে একা পেয়ে নিজের মেয়েকেই ধর্ষণ করা হয়েছিল বলে অভিযোগ। ঠাকুমাকে জানানোর পর সমস্ত ঘটনা সামনে এসেছিল।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Maharashtra, Minor Rape

    পরবর্তী খবর