Home /News /nadia /
Nadia News: আদালত চত্বরে কী মারাত্মক কাণ্ড যুবকের! শুনলে চমকে যাবেন!

Nadia News: আদালত চত্বরে কী মারাত্মক কাণ্ড যুবকের! শুনলে চমকে যাবেন!

গ্রেফতার জামাই

গ্রেফতার জামাই

শ্বশুরের ওপর অ্যাসিড হামলা জামাইয়ের! অভিযুক্ত ওই যুবককে ২৪ ঘণ্টার মধ্যেই রানাঘাট রেল স্টেশন চত্বর থেকে গ্রেফতার করে পুলিশ

  • Share this:

    #রানাঘাট২৪ ঘণ্টার মধ্যেই বড় সাফল্য পুলিশের। শ্বশুরের ওপর অ্যাসিড হামলার অভিযোগে জামাইকে গ্রেফতার করল রানাঘাট থানার পুলিশ।

    প্রসঙ্গত, গত বুধবার রানাঘাট আদালত থেকে ফেরার পথে কোর্ট চত্বরে নিজের স্ত্রীকে লক্ষ্য করে অ্যাসিড ছোঁড়ে অভিযুক্ত যুবক রাজু ভট্টাচার্য। তবে লক্ষ্যভ্রষ্ট হয়ে সেই অ্যাসিড গিয়ে পড়ে শ্বশুর নিতাই পালের গায়ে। আশঙ্কাজনক অবস্থায় রানাঘাট হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে।

    আরও পড়ুন- মরণোত্তর দেহ দান করতে চান? জেনে নিন নিয়মাবলী..

    জানা গিয়েছে, নদিয়ার শান্তিপুর এলাকার বাসিন্দা নিতাই পালের মেয়ের সাথে, রানাঘাট সড়ক পাড়া এলাকার বাসিন্দা রাজু ভট্টাচার্যের বিয়ে হয়। অভিযোগ, বিয়ের কিছুদিন পর থেকেই পণের দাবিতে বৌ-এর ওপর নির্যাতন শুরু করে স্বামী৷ রাজুর সঙ্গে যোগ দেয় তার বাবা-মা। অত্যাচারের মাত্রা চরমে উঠলে ওই গৃহবধূ থানায় তাঁর স্বামী ও শ্বশুর শাশুড়ির বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন।

    আরও পড়ুন- প্রতিনিয়ত দুর্ঘটনার সম্মুখীন হচ্ছে পথচারীরা, বিক্ষোভ স্থানীয়দের

    সমস্যার সমাধান না হলে, উভয়পক্ষের সিদ্ধান্তে বিবাহ বিচ্ছেদের জন্য কেস ফাইল করা হয়। এরপরই বেঁকে বসে গৃহবধূর স্বামী রাজু ভট্টাচার্য। ডিভোর্স দিতে রাজি না হওয়ায় মেয়ের পক্ষ থেকে ডিভোর্সের জন্য মামলা করা হয়।

    বুধবার সেই মামলার শুনানি ছিল রানাঘাট আদালতে। গৃহবধূ সুস্মিতা ভট্টাচার্য আদালত চত্বরে এসেছিলেন তাঁর বাবা ও মাকে নিয়ে। সেখানে আগে থেকেই উপস্থিত ছিল গৃহবধূর স্বামী অভিযুক্ত রাজু ভট্টাচার্য। সেখানেই সুস্মিতাদেবীর ওপর অ্যাসিড হামলা করে রাজু৷ তবে বরাতজোরে তার স্ত্রী বেঁচে গেলেও সেই অ্যাসিড গিয়ে পড়ে শ্বশুরের ওপর।এমনটাই অভিযোগ জামাইয়ের বিরুদ্ধে৷

    ঘটনায় রাজুর বিরুদ্ধে রানাঘাট থানায় লিখিত অভিযোগ দায়ের করেন তার স্ত্রী সুস্মিতা ভট্টাচার্য্য। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে পুলিশ। পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত যুবক ঘটনার পর এলাকা ছেড়ে পালানোর চেষ্টা করে। তাকে রানাঘাট রেল স্টেশন চত্বর থেকে গ্রেফতার করে পুলিশ। ধৃতকে বৃহস্পতিবার রানাঘাট আদালতে তোলা হয়।

    Mainak Debnath
    First published:

    Tags: Acid Attack, Nadia, Ranaghat, Son In Law

    পরবর্তী খবর