Home /News /nadia /
Nadia: প্রতিনিয়ত দুর্ঘটনার সম্মুখীন হচ্ছে পথচারীরা, বিক্ষোভ স্থানীয়দের

Nadia: প্রতিনিয়ত দুর্ঘটনার সম্মুখীন হচ্ছে পথচারীরা, বিক্ষোভ স্থানীয়দের

title=

রাস্তায় ধস, প্রতিনিয়ত দুর্ঘটনার সম্মুখীন হচ্ছেন পথচারীরা। পৌরসভা কিংবা প্রশাসনকে জানিয়েও কোনো লাভ হয়নি। দুর্ঘটনা এড়াতে ধস এলাকায় রাস্তার উপর দাঁড়িয়ে পথচারীদের সতর্ক করছেন স্থানীয় এক দল যুবক।

  • Share this:

    শান্তিপুর: রাস্তায় ধস, প্রতিনিয়ত দুর্ঘটনার সম্মুখীন হচ্ছেন পথচারীরা। পৌরসভা কিংবা প্রশাসনকে জানিয়েও কোনো লাভ হয়নি। দুর্ঘটনা এড়াতে ধস এলাকায় রাস্তার উপর দাঁড়িয়ে পথচারীদের সতর্ক করছেন স্থানীয় এক দল যুবক। ঘটনাস্থল নদিয়ার শান্তিপুর থানার কৃষ্ণকালিতলা এলাকায়। জানা গিয়েছে, শান্তিপুর থেকে কালনাঘাট গামী রাজ্য সড়কের কৃষ্ণ কালিতলা এলাকায় প্রায় দুই মাস ধরে রাস্তার একটি অংশ ভেঙ্গে গিয়েছে। রাস্তার নিচ দিয়ে জলের পাইপ লাইন চলে যাওয়ার কারণে এই ধস নেমেছে বলেই মনে করছেন স্থানীয়রা। স্থানীয় মানুষের দাবি, ধস নামার কারণে রাস্তার একাধিক অংশ ভেঙে অনেকগুলো গর্ত হয়ে রয়েছে। সেই কারণে প্রতিনিয়ত দুর্ঘটনার প্রবণতা রয়েছে। ইতিমধ্যেই একাধিক বাইক আরোহী দুর্ঘটনার কবলে পড়েছেন। কিছুদিন ধরে বৃষ্টি হওয়ার ফলে গর্তের আকৃতি অনেকটাই বেড়ে গিয়েছে। স্থানীয়দের দাবি, এর আগেও একাধিকবার প্রশাসনকে বলা হয়েছে। কিন্তু তারা কোনো কর্ণপাত করেননি, শুধুমাত্র একটি প্রশাসনিক ব্যারিকেড দিয়ে রাখা হয়েছে এখানে। অভিযোগ প্রশাসনের তরফ থেকে স্থানীয়দের পৌরসভায় বিষয়টি জানানোর জন্য বলা হয়।

    স্থানীয়দের দাবি, পৌরসভার একাধিকবার তারা জানিয়েছেন। কিন্তু কাজের কাজ কিছুই হয়নি। ধস নেমে গর্তের চেহারা এতটাই বেড়েছে যখন-তখন বড়সড় দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে। তাই প্রশাসন এবং পৌরসভার উপর ক্ষোভ প্রকাশ করে স্থানীয় এক দল যুবক রাস্তার উপর দাঁড়িয়ে রয়েছেন, যাতে কোনো দুর্ঘটনা না ঘটে। যাতে আগে থাকতেই পথচারীদের সতর্ক করা যায়।

    আরও পড়ুনঃ Nadia: পুনর্বাসনের দাবিতে স্থানীয় বাসিন্দাদের বিক্ষোভ রানাঘাটে

    আরও পড়ুনঃ Nadia: কোটি টাকা ব্যয়ে নবনির্মিত নিকাশি নালা ভেঙে উল্টে গেল লরি

    তবে এ বিষয়ে শান্তিপুর পৌরসভার চেয়ারম্যান সুব্রত ঘোষ বলেন, যেহেতু রাস্তাটি পিডব্লিউডির তত্ত্বাবধানে, সে কারণে আমরা p.w.d. কে একটি লিখিত চিঠি দেবো। তার পাশাপাশি তিনি আরও বলেন যেহেতু পৌরসভার মধ্যে রাস্তাটি রয়েছে সে কারণে প্রাথমিকভাবে যেটুকু মেরামত করানো যায় তার ব্যবস্থা করার চেষ্টা করছি আমরা।

    Mainak Debnath
    First published:

    Tags: Nadia, Shantipur

    পরবর্তী খবর