হোম /খবর /নদিয়া /
স্নান করছিলেন মহিলা! হঠাৎ বাথরুমের দরজায় ছিটকিনি! ঘটল ভয়াবহ ঘটনা

Nadia News: স্নান করছিলেন মহিলা! হঠাৎ বাথরুমের দরজায় ছিটকিনি! ঘটল ভয়াবহ ঘটনা

X
সিসিটিভি [object Object]

Nadia News: বাড়ির মেন গেট খুলে রেখে স্নান করতে যান শান্তিপুরের মহিলা! তারপরেই ঘটে যায় ভয়াবহ ঘটনা! আতঙ্কে দিন কাটছে এলাকাবাসীর! জানুন

  • Hyperlocal
  • Last Updated :
  • Share this:

#শান্তিপুর: ভরদুপুরে গৃহস্থের বাড়ি থেকে দুঃসাহসিক চুরি! দিনের বেলায় এক গৃহস্থ বাড়ি থেকে প্রায় সাড়ে ৫ লক্ষ টাকার সোনার গয়না সহ নগদ ১০ হাজার টাকা ও একটি মোবাইল ফোন দুঃসাহসিক চুরির ঘটনায় তীব্র চাঞ্চল্য। ঘটনাটি নদীয়ার শান্তিপুরের মতিগঞ্জ মোড় সংলগ্ন সীতানাথ গোস্বামী লেনের।

জানা যায় সোমবার সকাল ৮ টা নাগাদ ওই এলাকার বাসিন্দা দিলীপ দাসের স্ত্রী বাথরুমে গিয়েছিলেন স্নান করতে, ঘরের গ্রিল ছিল খোলা। সেই সুযোগে দুই মহিলা ঘরের ভেতরে ঢুকে ওই বাথরুমের ছিটকিনি দিয়ে দেয়, তারপরেই দিলীপ দাসের স্ত্রীর ব্যাগ থেকে আলমারির চাবি নিয়ে লকার খোলে। অভিযোগ লকারের ভেতরে রাখা ১০ ভরি সোনা এবং নগদ ১০ হাজার টাকা চুরি করে নিয়ে পালিয়ে যায় ওই দুই মহিলা। স্বাভাবিকভাবেই এই ঘটনা জেরে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় গোটা এলাকায়।

আরও পড়ুন: উত্তরপ্রদেশ থেকে মালদহ! তারপর বাংলাদেশ! লাখ লাখ টাকার কারবার! নিষিদ্ধ ওষুধ পাচার চক্র ফাঁস!

দিলীপ দাস পরবর্তী সময়ে বাড়িতে এসে বাথরুমের ছিটকিনি খুলে দেয়, এরপরে দেখে টেবিলের উপরে রাখা মোবাইল ফোন নেই। তারপরেই ঘরের ভেতরে ঢুকে দেখে আলমারির লকার খোলা অবস্থায় রয়েছে, তখনই মাথায় হাত পড়ে যায়, দিলীপ দাসের স্ত্রীর। এই দুঃসাহসিক চুরির ঘটনায় শান্তিপুর থানার দ্বারস্থ হয় পরিবার, এছাড়াও একটি লিখিত অভিযোগ দায়ের করে। অভিযোগের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে খতিয়ে দেখে, এছাড়াও এই চুরির ঘটনার সাথে কে বা কারা জড়িত তার তদন্ত শুরু করেছে শান্তিপুর থানার পুলিশ। তবে দিনের আলোয় দুঃসাহসিক চুরির ঘটনার পরে রীতিমতো আতঙ্কে প্রতিবেশী পরিবারগুলি।

Mainak Debnath

Published by:Piya Banerjee
First published:

Tags: Crime, Nadia news, Shantipur