হোম /খবর /মালদহ /
উত্তরপ্রদেশ থেকে মালদহ! তারপর বাংলাদেশ! নিষিদ্ধ ওষুধ পাচার চক্র ফাঁস!

Malda News: উত্তরপ্রদেশ থেকে মালদহ! তারপর বাংলাদেশ! লাখ লাখ টাকার কারবার! নিষিদ্ধ ওষুধ পাচার চক্র ফাঁস!

X
অভিযুক্তকে [object Object]

Malda News: নিষিদ্ধ ওষুধ! এই খেয়েই চলে নেশা! বাংলাদেশে বিরাট বাজার! প্রতিদিন কয়েক লক্ষ টাকার ব্যবসা! গোটা চক্রের হদিশ! জানলে চমকে যাবেন

  • Hyperlocal
  • Last Updated :
  • Share this:

#মালদহ:  ফেনসিডিল পাচারচক্রে এবার ভিনরাজ্যের যোগসূত্রের হদিশ। ফেনসিডিল পাচারচক্রের সঙ্গে যুক্ত থাকার অভিযোগে উত্তরপ্রদেশের এক বাসিন্দাকে গ্রেফতার করে মালদহে নিয়ে আসল কালিয়াচক থানার পুলিশ। সোমবার অভিযুক্তকে মালদহ জেলা আদালতে পেশ করে পুলিশি হেফাজতের আবেদন জানানো হয়েছে।পুলিশ সূত্রে জানা গেছে অভিযুক্তের নাম দেবেন্দ্র আহুজা (৩০)। বাড়ি উত্তরপ্রদেশের আগ্রার প্রতাপনগর এলাকায়। ২৫ নভেম্বর অভিযুক্তকে বাড়ি থেকে গ্রেফতার করে মালদহের কালিয়াচক থানার পুলিশ।পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত যুবক উত্তরপ্রদেশের থেকে ফেনসিডিল মালদহে পাঠাতো একাধিক পান্ডার মাধ্যমে।

১২ আগষ্ট ২০২২, কালিয়াচক থানার পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে জালালপুর এলাকায় অলোক মণ্ডল নামের এক ব্যাক্তির বাড়িতে হানা দেয়। সেখান থেকে পুলিশ ১৬৪৬ বোতল ফেনসিডিল উদ্ধার করে। ফেনসিডিল গুলি উদ্ধার করে অভিযুক্তকে গ্রেফতার করে কালিয়াচক থানার পুলিশ। ঘটনার তদন্ত নামে কালিয়াচক থানার পুলিশ। অভিযুক্তকে জেরা করে একাধিক ব্যক্তির নাম জানতে পারে।

আরও পড়ুন: মাত্র ২ টাকায় দেখা হয় রোগী! ভেষজ চিকিৎসায় সুস্থ হচ্ছেন কঠিন অসুখে ভোগা বহু মানুষ! জানুন

সেই সূত্র ধরে পুলিশ ঘটনার তদন্ত নেমে উত্তর প্রদেশের আগ্রা থেকে মূল অভিযুক্তকে গ্রেফতার করে। পুলিশ সূত্রে জানা গিয়েছে কালিয়াচক এ ফেনসিডিল সহ গ্রেফতার হওয়া পাচারকারীর সাথে উত্তর প্রদেশ থেকে গ্রেফতার হওয়া ব্যক্তির সরাসরি কোন যোগাযোগ নেই। দুইজনের মাঝে একাধিক পাচার চক্রের পান্ডা রয়েছে। যারা বর্তমানে পলাতক রয়েছে। তবে উত্তরপ্রদেশের অভিযুক্ত ব্যক্তি মালদহের কালিয়াচকের সরাসরি ফেনসিডিল পাঠাতো বাংলাদেশ পাচারের জন্য। সোমবার উত্তরপ্রদেশের অভিযুক্ত ব্যক্তিকে মালদহ জেলা আদালতে পেশ করে পুলিশে হেফাজতের আবেদন জানায় কালিয়াচক থানার পুলিশ।

হরষিত সিংহ

Published by:Piya Banerjee
First published:

Tags: Malda News, Phensedyl, Uttar Pradesh