Home /News /nadia /
Nadia: আনুমানিক ১৯ লক্ষ টাকার নিষিদ্ধ কাশির সিরাপ উদ্ধার কৃষ্ণগঞ্জে

Nadia: আনুমানিক ১৯ লক্ষ টাকার নিষিদ্ধ কাশির সিরাপ উদ্ধার কৃষ্ণগঞ্জে

title=

বড়সড় সাফল্য নদিয়া জেলা পুলিশের। প্রায় নয় হাজার বোতল নিষিদ্ধ কাশির সিরাপ ফেনসিডিল উদ্ধার করল নদিয়া জেলা পুলিশের বিশেষ টিম।

  • Share this:

    নদিয়া: বড়সড় সাফল্য নদিয়া জেলা পুলিশের। প্রায় নয় হাজার বোতল নিষিদ্ধ কাশির সিরাপ ফেনসিডিল উদ্ধার করল নদিয়া জেলা পুলিশের বিশেষ টিম। জানা যায় গোপন সূত্রে খবর পেয়ে নদিয়া জেলার মাজদিয়ার ভাজনঘাট সংলগ্ন জাতীয় সড়কে একটি ম্যাটাডোর আটক করে পুলিশ। প্রশাসন সূত্রে জানা যায় পুলিশের চোখে ধুলো দেওয়ার জন্য গাড়িটিতে ফেনসিডিলের বোতল গুলির আড়াল করার জন্য রাখা ছিল প্লাস্টিকের ক্যারেট ও ওজন মাপার যন্ত্র। পুলিশ গাড়ি থেকে আটক করে অনুসন্ধান করতে গেলেই গাড়ির মধ্যে থেকে বেরিয়ে এলো ৩০ টি সাদা রঙের বড় সাইজের পেটি। এই পেটি গুলি খোলা হলে তার থেকে বেরোয় নিষিদ্ধ ফেনসিডিল কাশির সিরাপ।

    গাড়ি আটক করার পর তার মধ্যে থেকে নিষিদ্ধ ফেনসিডিল উদ্ধার হলে পরে গাড়িতে থাকা ড্রাইভারকে আটক করে পুলিশ। তাকে নিয়ে আসা হয় কৃষ্ণগঞ্জ থানায়, গাড়ির চালককে এই ফেনসিডিলের পাচারের ব্যাপারে জিজ্ঞাসা করা হলে সেরকম কোনো সদুত্তর পাওয়া যায়নি।

    আরও পড়ুনঃ বৃদ্ধার অনুপস্থিতিতে বাড়িতে ঢুকে ঘর তছনছ করল দুষ্কৃতীরা

    জানা যায় ৩০ টি বড় পেটিতে আনুমানিক প্রায় নয় হাজার বোতল নিষিদ্ধ কাশির সিরাপ ফেনসিডিল পাচার করা হচ্ছিল যার আনুমানিক মূল্য প্রায় ১৯ লক্ষ টাকা। যদিও পুলিশের পক্ষ থেকে এখনো পর্যন্ত কোনো রকম প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

    আরও পড়ুনঃ যাত্রীর অভাবে কলকাতাগামী বিশেষ বাস পরিষেবা বন্ধ নবদ্বীপে

    আটক করা গাড়ি ও গাড়ি চালক এবং উদ্ধার হওয়া ফেনসিডিল তদন্তের জন্য নিয়ে আসা হয় কৃষ্ণগঞ্জ থানায়। এবং গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ যে এই ফেনসিডিল কোথা থেকে নিয়ে আসা হয়েছে এবং কোথায় পাচার করা হচ্ছিল।

    Mainak Debnath
    First published:

    Tags: Krishnaganj, Majdia, Nadia

    পরবর্তী খবর